সংবাদ শিরোনাম
নাটকীয়তা, ৪ ঘণ্টা পর মুক্ত নুর  » «   ওসমানীনগরের তাজপুরে ইসলামী ব্যাংকের ক্যাশ রিসাইক্লিং মেশিনের উদ্বোধন  » «   ভিপি নুরুল হক নূরকে গ্রেপ্তার করেছে পুলিশ  » «   ভেজাল ওষুধ বিক্রয় প্রতিরোধে জাফলংয়ে পল্লী চিকিৎসকদের মত বিনিময় সভা  » «   ‘সরকারের কোটি টাকার রাজস্ব ফাঁকি দিয়ে হাউজিং প্রকল্প তৈরী’:সংবাদ সম্মেলনে অভিযোগ   » «   ৬১ হাজার ৪’শ ১৭ শিশুকে ভিটামিন ‘এ’ খাওয়ানোর লক্ষ্যমাত্রা সিসিকের  » «   প্রেমের টানে সংসার ছাড়লেন হ্যাপী, বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে অনশন  » «   সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দকে সংবর্ধনা দিলো সায়েম সুপার মার্কেট কর্তৃপক্ষ  » «   ছাতকে চাঁদা না পেয়ে স্থাপনা নিমার্নে বাঁধা জেলা প্রশাসক বরাবর পাল্টা অভিযোগ দায়ের  » «   দোয়ারাবাজারে বিভ্রান্তিকর তথ্য পরিবেশনের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন  » «   শায়েস্তাগঞ্জে অবৈধ লেনদেন: ওসি-এসআই প্রত্যাহার  » «   নদীতে টিম বাস, ৬ ফুটবলারের অকাল মৃত্যু  » «   মিশরে সরকারবিরোধী বিক্ষোভ  » «   লাদাখের আকাশে উড়লো রাফালে যুদ্ধ বিমান, ভারত জানাল মহড়া  » «   সুনামগঞ্জে সন্ত্রাসী মোশারফের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন  » «  

চুরির অভিযোগে মুখ খুললেন সানি লিওন

সিলেটপোস্ট ডেস্ক ::স্বামী ড্যানিয়েলের সঙ্গে এই মুহূর্তে দুবাইতে ছুটি কাটাতে ব্যস্ত অভিনেত্রী সানি লিওন। তারই মাঝে এক চিত্রশিল্পীর আঁকা ছবির কনসেপ্ট চুরির অভিযোগ উঠল সানির বিরুদ্ধে। এমনকি নিজের আঁকা সেই ছবিতে অভিনেত্রী সৌজন্য হিসাবেও চিত্রশিল্পীর নাম ব্যবহার করেননি বলে অভিযোগ।

বেশকিছুদিন আগেই প্রকাশ্যে আসে সানি লিওনের নিজের হাতে আঁকা একটি ছবি। যে ছবিটি নিলাম করে সেখান থেকে উঠে আসা টাকা সানি ক্যান্সার আক্রান্তদের চিকিৎসার জন্য দেবেন বলে জানিয়েছিলেন।

অভিযোগ, ছবিটি ফ্রেঞ্চ ইলাস্ট্রেটর ও গ্রাফিক ডিজাইনার মালিকা ফেভরে কনসেপ্ট চুরি করে এঁকেছেন সানি লিওন। অথচ সৌজন্য হিসাবে সানি ওই শিল্পীর নাম পর্যন্ত উল্লেখ করেননি। তবে তার বিরুদ্ধে ওঠা এই অভিযোগের জবাবও দিয়েছেন সানি লিওন।
চুরির অভিযোগে মুখ খুললেন সানি লিওন

সানি জানান, ‘আমি সকলকে জানাতে চাই, কিছুদিন আগে এই ছবিটি আমার হাতে আসে তখনই এটাকে আঁকার কথা ভাবি। আমি একবারের জন্যও দাবি করিনি যে ছবিটি কনসেপ্ট আমার। আমার ছবিটা ভালো লেগেছিল তাই এঁকেছিলাম। আর এটি নিলামের টাকা ক্যান্সার আক্রান্তদের চিকিৎসার জন্য দেওয়া হয়েছিল। এ থেকে বেশি কিছুই নয়। আপনাদের এই সাহায্য করার উদ্যোগটা হয়তবা ভালো লাগেনি। ছবির বিষয়বস্তু আমি বা আপনি কেউই নন। আমি শুধু কিছু শিশুকে সাহায্যের চেষ্টা করেছি।’

সর্বশেষ সংবাদ

Developed by:

.