সংবাদ শিরোনাম
বিশপের দশক সেরা ওয়ানডে একাদশে একমাত্র অলরাউন্ডার সাকিব  » «   মুক্তির শর্তের বিষয়ে আইনজীবীদের সঙ্গেও পরামর্শ  » «   রবিবার থেকে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা  » «   অভ্যন্তরীণ তিন রুটে ১ জুন থেকে ফ্লাইট চালু  » «   সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু  » «   নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার মাহাথির  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত  » «   করোনা:বিশ্বনাথে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত ৪০  » «   বিশ্বনাথে নিজ কর্মস্থলে আসার সময় মাদ্রাসার শিক্ষকের মৃত্যু  » «   নগরীর পাঠানটুলা থেকে এক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ করায় মহিলা সদস্যর শ্লীলতাহানির চেষ্টা, অভিযোগ দায়ের  » «   করোনা: দেশে একদিনে শনাক্ত ছাড়ালো ২ হাজার, মৃত্যু ১৫  » «   মায়ের দুধে করোনা সংক্রমণ হয় না  » «  

চুরির অভিযোগে মুখ খুললেন সানি লিওন

সিলেটপোস্ট ডেস্ক ::স্বামী ড্যানিয়েলের সঙ্গে এই মুহূর্তে দুবাইতে ছুটি কাটাতে ব্যস্ত অভিনেত্রী সানি লিওন। তারই মাঝে এক চিত্রশিল্পীর আঁকা ছবির কনসেপ্ট চুরির অভিযোগ উঠল সানির বিরুদ্ধে। এমনকি নিজের আঁকা সেই ছবিতে অভিনেত্রী সৌজন্য হিসাবেও চিত্রশিল্পীর নাম ব্যবহার করেননি বলে অভিযোগ।

বেশকিছুদিন আগেই প্রকাশ্যে আসে সানি লিওনের নিজের হাতে আঁকা একটি ছবি। যে ছবিটি নিলাম করে সেখান থেকে উঠে আসা টাকা সানি ক্যান্সার আক্রান্তদের চিকিৎসার জন্য দেবেন বলে জানিয়েছিলেন।

অভিযোগ, ছবিটি ফ্রেঞ্চ ইলাস্ট্রেটর ও গ্রাফিক ডিজাইনার মালিকা ফেভরে কনসেপ্ট চুরি করে এঁকেছেন সানি লিওন। অথচ সৌজন্য হিসাবে সানি ওই শিল্পীর নাম পর্যন্ত উল্লেখ করেননি। তবে তার বিরুদ্ধে ওঠা এই অভিযোগের জবাবও দিয়েছেন সানি লিওন।
চুরির অভিযোগে মুখ খুললেন সানি লিওন

সানি জানান, ‘আমি সকলকে জানাতে চাই, কিছুদিন আগে এই ছবিটি আমার হাতে আসে তখনই এটাকে আঁকার কথা ভাবি। আমি একবারের জন্যও দাবি করিনি যে ছবিটি কনসেপ্ট আমার। আমার ছবিটা ভালো লেগেছিল তাই এঁকেছিলাম। আর এটি নিলামের টাকা ক্যান্সার আক্রান্তদের চিকিৎসার জন্য দেওয়া হয়েছিল। এ থেকে বেশি কিছুই নয়। আপনাদের এই সাহায্য করার উদ্যোগটা হয়তবা ভালো লাগেনি। ছবির বিষয়বস্তু আমি বা আপনি কেউই নন। আমি শুধু কিছু শিশুকে সাহায্যের চেষ্টা করেছি।’

সর্বশেষ সংবাদ

Developed by:

.