সংবাদ শিরোনাম
এসএসসি ও সমমানের পরীক্ষার ফল আজ  » «   কোমা থেকে জাগলেন করোনায় আক্রান্ত ব্রিটিশ পাইলট  » «   করোনা প্রতিরোধে জনপ্রতিনিধিদের আরও সম্পৃক্তির আহ্বান প্রধানমন্ত্রীর  » «   লিবিয়ায় নিহতদের মরদেহ বাংলাদেশে আনা যাবে না  » «   জগন্নাথপুরে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল  » «   সুনামগঞ্জে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলা আহত ২-থানায় অভিযোগ  » «   জগন্নাথপুরে করোনা আক্রান্ত হয়েছেন এক নারী চিকিৎসক  » «   দক্ষিণ সুনামগঞ্জে করোনার নমুনা সংগ্রহের বুথ স্থাপন  » «   সুনামগঞ্জের দিরাইয়ে ট্রলি চাপায় এক শিশুর মৃত্যু  » «   এবার ছেলের বাবা হলেন আশরাফুল  » «   মেসিকে কাটিয়ে সবচেয়ে বেশি আয় ফেদেরারের  » «   কৃষ্ণাঙ্গ হত্যার জেরে যুক্তরাষ্ট্রে তুলকালাম  » «   কৃষ্ণাঙ্গ হত্যা: অভিযুক্ত সেই পুলিশ কর্মকর্তাকে ডিভোর্স দিচ্ছেন স্ত্রী  » «   ছেলেকে হত্যার পর মায়ের আত্মহত্যা  » «   ভারতে পিটিয়ে হত্যা করা হবিগঞ্জের যুবকের লাশ ৫দিন পর হস্তান্তর  » «  

নারী উদ্যোক্তাদের জন্য দেশের প্রথম মার্কেটপ্লেস গৃহবধূ ডটকম

সিলেটপোস্ট ডেস্ক ::নারী উদ্যোক্তাদের জন্য বিশেষায়িত ই-কমার্স মার্কেটপ্লেস গৃহবধূ ডটকম (Grihobodhu.com). গৃহবধূর কর্ণধার সাহেদা তাজনিয়া বলেন, শুধুমাত্র নারী উদ্যোক্তাদের পণ্য ও সেবা নিয়ে তাদের ই-কমার্স প্লাটফর্মটি কাজ করছে।

তবে নারী কিংবা পুরুষ যে কেউ গৃহবধূ থেকে পণ্য কিনতে পারবেন। উদ্যোক্তা হিসেবে নারীদের এগিয়ে নিতেই প্লাটফর্মটি চালু করেছেন তিনি। গৃহবধূ মার্কেটপ্লেসে শুধুমাত্র নারী বিক্রেতারা মার্চেন্ট হিসেবে নিবন্ধন করতে পারবে। দেশের যে কোনো প্রান্ত থেকে গৃহবধূর মার্চেন্টরা নিজেদের পণ্য নিজেরাই ওয়েবসাইটে সহজেই আপলোড দিতে পারবেন। নারী উদ্যোক্তারা নিজেদের প্রতিষ্ঠানের নামেই এখানে পণ্য বিক্রি করতে পারবেন।

তবে গৃহবধূর পণ্য বা সেবা দেশে কিংবা বিদেশ থেকেও সবাই অর্ডার করতে পারবেন।এতে লাইফস্টাইল ও প্রাত্যহিক জীবনযাত্রার রকমারি পণ্য ও সেবা থাকছে। এর মধ্যে ক্যাটাগরি ভিত্তিক পণ্যের তালিকায় থাকছে শাড়ি, গহনা, কসমেটিক্স, ব্যাগ ও পার্স, পাট ও শতরঞ্জি, লেদার, গ্রোসারি ও খাদ্যসামগ্রী, গৃহস্থালী ও কিচেন সামগ্রী, ওষুধ ও স্বাস্থ্য সুরক্ষা পণ্য, জুতা ও স্যান্ডল। গৃহবধূ মার্কেটপ্লেসটি আগামী মাসে উদ্বোধন করা হবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.