সংবাদ শিরোনাম
হবিগঞ্জে অটোরিকশাসহ ৫ চোর আটক-মালামাল উদ্ধার  » «   জকিগঞ্জে বাঁশের সঙ্গে ঝুলিয়ে যুবককে নির্যাতন: ইউপি সদস্য আটক  » «   বাহুবলে সড়ক দুর্ঘটনায় এক নারী নিহত  » «   পাঠানটুলা থেকে অস্ত্র মামলার আসামি গ্রেপ্তার  » «   বিশ্বনাথে নারীসহ বিভিন্ন মামলার ১১ পলাতক আসামি গ্রেপ্তার  » «   মৌলভীবাজারে ৭০ পিছ ইয়াবাসহ গ্রেপ্তার ২  » «   ছাতকে আওয়ামী লীগ নেতাসহ ২ পলাতক আসামি গ্রেপ্তার  » «   র‌্যাবের খাঁচায় আটক হওয়া নিপুকে কারাগারে প্রেরণ  » «   ইতালিতে আতশবাজি কারখানায় বিস্ফোরণে নিহত ৫  » «   ইরাকে সরকার বিরোধী বিক্ষোভে গুলি, নিহত ৪  » «   সিরিয়ায় উদ্বাস্তু শিবিরে সরকারি বাহিনীর হামলায় নিহত ১৫  » «   সারাদেশে ৪৫ টাকায় পেঁয়াজ বিক্রি জোরদার করেছে টিসিবি  » «   ইমার্জিং কাপের ফাইনালে বাংলাদেশ  » «   বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে চক্রান্তের পথ বেছে নিয়েছে : কাদের  » «   অপপ্রচারে কান দেবেন না : প্রধানমন্ত্রী  » «  

সৌদি যুবরাজের সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন লিন্ডসে লোহানের বাবা

সিলেটপোস্ট ডেস্ক ::মার্কিন অভিনেত্রী ও গায়িকা লিন্ডসে লোহানের সঙ্গে সৌদি আরবের যুবরাজ মোহাম্মদ বিন সালমানের সম্পর্ক নিয়ে যখন বিশ্বে হৈচৈ চলছে তখন মুখ খুললেন লোহানের বাবা মাইকেল লোহান। বললেন, এই জুটি রোমান্টিকভাবে জড়িত। রাজপুত্র সালমানের সঙ্গে মেয়ের একটি ‘প্লেটোনিক এবং সম্মানজনক সম্পর্ক’ রয়েছে। ইউকে ভিত্তিক সংবাদ মাধ্যম ইন্ডিপেন্ডেট এমনটাই জানিয়েছে।

যুবরাজ মোহাম্মদ, আমেরিকান সাংবাদিক জামাল খাশোগি হত্যার আদেশের বিষয়টি অস্বীকার করলেও জাতিসংঘের তদন্তকারী দল তার জড়িত থাকার ‘বিশ্বাসযোগ্য প্রমাণ’ পেয়েছে। জানা গেছে, তিনি মিডল গার্লস অভিনেতাকে ক্রেডিট কার্ডসহ উপহার দিয়েছিলেন।

আগস্টে লোহানের পক্ষে এক প্রতিনিধি পেজ সিক্সকে জানিয়েছিল, এই জুটি জড়িত ছিলনা এবং কোনো ক্রেডিট কার্ডের বিনিময় হয়নি।

এদিকে চলতি সপ্তাহে নিউইয়র্ক পোস্টের সঙ্গে কথা বলার সময় বাবা মাইকেল লোহান জানিয়েছেন, তার মেয়ে রাজপুত্রের সঙ্গে রোমান্টিক সম্পর্কে জড়িত ছিলনা।

তিনি বলেন, ‘তারা কেবল বন্ধু।’ মধ্যপ্রাচ্যে লিন্ডসের প্রচুর শক্তিাশালী বন্ধু রয়েছে। কেননা সে সেখানে অনেক জনপ্রিয়।লিন্ডসে মধ্য প্রাচ্যে যে কাজ করে চলেছে তার কারণে এমবিএসের সঙ্গে দেখা করেছিল। সে এই অঞ্চলের লোকদের বিশেষত উদ্বাস্তুদের সহায়তা করার জন্য কাজ করছে।

তিনি আরও বলেন ‘লিন্ডে সিরিয়ায় যে ভাল কাজ করে সে সম্পর্কে কেউ লেখেন না, তারা কেবল খারাপ জিনিস শুনতে চান। এমবিএসের সঙ্গে তার একটি প্লটোনিক এবং সম্মানজনক সম্পর্ক রয়েছে, এর চেয়ে বেশি কিছুই নেই।

খাশোগির হত্যার বিষয়ে জানাতে চাইলে লোহান বলেন, প্রিন্স মোহাম্মদকে ‘যুক্ত’ করে নভেম্বরে সিআইএ তদন্ত শেষ করেছিল। কিন্তু কোনটিও সত্য প্রমাণিত হয়নি।

মাইকেল লোহান আরও বলেন, লিন্ডসে বলেছে সে একজন ভাল ব্যক্তি। তার চারপাশে অনেক ভালো মানুষ রয়েছে, সে এতে নিরাপদ বোধ করে এবং সে জানে নিজেকে কিভাবে পরিচালনা করবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.