সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে সাধারণ জ্ঞান প্রতিযোগিতার পুরস্কার বিতরণী সম্পন্ন  » «   জগন্নাথপুরে হিন্দু সম্প্রাদায়ের উপর অতর্কিত হামলা ভাংচুর ও লুটপাট  » «   জগন্নাথপুরে নতুন করে করোনা পজেটিভ শনাক্ত হয়েছে এক জন  » «   জগন্নাথপুরে সাংবাদিকের বসত ঘরে আগুন প্রায় ২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি  » «   সুনামগঞ্জ জেলায় নতুন করে ২ শিশু,৪ পুলিশ সদস্য সহ ১৮জন করোনা আক্রান্ত  » «   তামাবিল স্থলবন্দর দিয়ে দেশে গেলেন  ৫ ভারতীয়, ফিরলেন ৪ বাংলাদেশি  » «   গোয়াইনঘাটে নিখোঁজের তিনদিন পর ওসমান আলীর লাশ উদ্ধার  » «   বিশপের দশক সেরা ওয়ানডে একাদশে একমাত্র অলরাউন্ডার সাকিব  » «   মুক্তির শর্তের বিষয়ে আইনজীবীদের সঙ্গেও পরামর্শ  » «   রবিবার থেকে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা  » «   অভ্যন্তরীণ তিন রুটে ১ জুন থেকে ফ্লাইট চালু  » «   সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু  » «   নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার মাহাথির  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু  » «  

এবার ফ্রান্সে লরি থেকে ৩১ অভিবাসী উদ্ধার

সিলেটপোস্ট ডেস্ক ::ফ্রান্সের একটি লরি থেকে ৩১ অভিবাসীকে উদ্ধার করেছে পুলিশ। এরা সবাই পাকিস্তানি নাগরিক। ফ্রান্সের দক্ষিণাঞ্চলের একটি লরিতে লুকিয়ে ছিলেন ওই অভিবাসীরা। পরে নিরাপত্তা বাহিনীর হাতে ধরা পড়েন তারা।

শনিবার স্থানীয় প্রসিকিউটররা জানিয়েছেন, ওই লরিটির চালকও পাকিস্তানি নাগরিক। তাকে আটক করা হয়েছে। মাত্র কয়েকদিন আগেই বেলজিয়ামে একটি রেফ্রিজারেটর ট্রাক থেকে ১২ অভিবাসীকে জীবিত উদ্ধার করা হয়।

এদের মধ্যে ১১ জনই সিরিয়ার নাগরিক এবং বাকি একজন সুদানের নাগরিক। উদ্ধার হওয়া ব্যক্তিরা সবাই পুরুষ। পুলিশ জানিয়েছে, ফল এবং শাক-সবজির একটি রেফ্রিজারেটর ট্রাক থেকে ওই অভিবাসীদের উদ্ধার করা হয়।

এই ঘটনার আগে গত মাসে পূর্ব লন্ডনের একটি রেফ্রিজারেটর ট্রাক থেকে ৩৯ জনের মরদেহ উদ্ধার করা হয়। ওই ঘটনা তদন্ত করছে পুলিশ। নিহতদের মধ্যে বেশিরভাগই ভিয়েতনামের নাগরিক। লন্ডনের ট্রাক থেকে উদ্ধার হওয়া ৩৯ অভিবাসীর মধ্যে আটজন নারী এবং ৩১ জন পুরুষ।

শুক্রবার ফ্রান্স ও ইতালির সীমান্তে রুটিন মাফিক নজরদারির সময় একটি লরি থেকে ৩১ জন পাকিস্তানি অভিবাসীকে দেখতে পায় পুলিশ। এদের মধ্যে তিনজন কিশোর। এদের সবাইকে ইতালি কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.