সংবাদ শিরোনাম
দ্বিতীয়বারের মতো দক্ষিণ আফ্রিকা ক্রিকেটে বর্ষসেরা অধিনায়ক কুইন্টন ডি কক  » «   বিএনপি উঠে দাঁড়াবে ফিনিক্স পাখির মতো এবং জয়ী হবে-ফখরুল  » «   করোনা:বিশ্বে এ পর্যন্ত ৫ লাখ ২৬ হাজার ৬৬৩ জনের মৃত্যু  » «   রাজপরিবার ছেড়ে স্বস্তিতে নেই হ্যারি-মেগান দম্পতি  » «   ২৪ ঘণ্টায় দেশে আরো ৫৫ জনের মৃত্যু:মোট ২০৫২জন  » «   জার্মানিতে আইনশাস্ত্রে সফলতার সাথে উত্তীর্ণ হয়েছেন সিলেটের রুবায়া  » «   আগামীকাল মঙ্গলবার সিলেট নগরীর যে সব এলাকায় বিদ্যুৎ থাকবে না  » «   জগন্নাথপুরের রানীগঞ্জ-হলিকোনা বাজারের রাস্তার বেহাল দশা দেখার কেউ নাই!!  » «   জগন্নাথপুরে আমজনতার উদাসীনতায় ক্রমে বাড়ছে করোনা পজেটিভ মোট আক্রান্ত ৯৩  » «   সীমান্ত এলাকায় অপরাধ রোধে জনসচেনতামূলক সভা  » «   ভুতুড়ে বিদ্যুৎ বিল: ৩০০ কর্মকর্তা-কর্মচারীর বিরুদ্ধে শাস্তির সুপারিশ  » «   জাপানে বন্যা:ভূমিধসে অন্তত ২০ জনের মৃত্যু  » «   ‘হেরে আমাদের কাছে মাফ চাইতো ভারতের ক্রিকেটাররা’  » «   মিশরের সেই যৌন নির্যাতনকারী গ্রেপ্তার  » «   পাকিস্তানে ট্রেন দূর্ঘটনায় নিহত ১৯  » «  

এবার ফ্রান্সে লরি থেকে ৩১ অভিবাসী উদ্ধার

সিলেটপোস্ট ডেস্ক ::ফ্রান্সের একটি লরি থেকে ৩১ অভিবাসীকে উদ্ধার করেছে পুলিশ। এরা সবাই পাকিস্তানি নাগরিক। ফ্রান্সের দক্ষিণাঞ্চলের একটি লরিতে লুকিয়ে ছিলেন ওই অভিবাসীরা। পরে নিরাপত্তা বাহিনীর হাতে ধরা পড়েন তারা।

শনিবার স্থানীয় প্রসিকিউটররা জানিয়েছেন, ওই লরিটির চালকও পাকিস্তানি নাগরিক। তাকে আটক করা হয়েছে। মাত্র কয়েকদিন আগেই বেলজিয়ামে একটি রেফ্রিজারেটর ট্রাক থেকে ১২ অভিবাসীকে জীবিত উদ্ধার করা হয়।

এদের মধ্যে ১১ জনই সিরিয়ার নাগরিক এবং বাকি একজন সুদানের নাগরিক। উদ্ধার হওয়া ব্যক্তিরা সবাই পুরুষ। পুলিশ জানিয়েছে, ফল এবং শাক-সবজির একটি রেফ্রিজারেটর ট্রাক থেকে ওই অভিবাসীদের উদ্ধার করা হয়।

এই ঘটনার আগে গত মাসে পূর্ব লন্ডনের একটি রেফ্রিজারেটর ট্রাক থেকে ৩৯ জনের মরদেহ উদ্ধার করা হয়। ওই ঘটনা তদন্ত করছে পুলিশ। নিহতদের মধ্যে বেশিরভাগই ভিয়েতনামের নাগরিক। লন্ডনের ট্রাক থেকে উদ্ধার হওয়া ৩৯ অভিবাসীর মধ্যে আটজন নারী এবং ৩১ জন পুরুষ।

শুক্রবার ফ্রান্স ও ইতালির সীমান্তে রুটিন মাফিক নজরদারির সময় একটি লরি থেকে ৩১ জন পাকিস্তানি অভিবাসীকে দেখতে পায় পুলিশ। এদের মধ্যে তিনজন কিশোর। এদের সবাইকে ইতালি কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.