সংবাদ শিরোনাম
মধু ও কালোজিরায় করোনা থেকে যেভাবে সুস্থ হলাম: গভর্নর  » «   বিশ্বনবীর মিম্বর থেকে করোনা নিয়ে যা বললেন শাইখ সুদাইস  » «   জাফলংয়ে সাড়ে ৮শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ  » «   জাফলংয়ে অসহায় মানুষের পাশে ট্যুরিস্ট পুলিশ  » «   নিউইয়র্কে করোনায় বাংলাদেশ সোসাইটির নেতার মৃত্যু  » «   করোনা: আক্রান্তের সংখ্যা ১৩ লাখ ও মৃত্যু ৭৪ হাজার ছাড়িয়েছে  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক নারীর মৃত্যু  » «   করোনা ভাইরাস : ব্রিটিশ এয়ারওয়েজের পাইলট এখন ডেলিভারি ভ্যানের চালক  » «   ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন আইসিইউতে  » «   করোনা নিয়ে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স আজ  » «   এবার করোনায় আক্রান্ত বাঘ  » «   যুক্তরাষ্ট্রে ২৪ ঘন্টায় আরও ১২০০ জনের মৃত্যু  » «   ছোট অপরাধীদের মুক্তি দিতে চায় সরকার  » «   সিলেটে করোনা আক্রান্ত ডাক্তারের অবস্হা উন্নতির দিকে  » «   নাজির বাজারে স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্কুল শিক্ষিকার মৃত্যু  » «  

এবার ফ্রান্সে লরি থেকে ৩১ অভিবাসী উদ্ধার

সিলেটপোস্ট ডেস্ক ::ফ্রান্সের একটি লরি থেকে ৩১ অভিবাসীকে উদ্ধার করেছে পুলিশ। এরা সবাই পাকিস্তানি নাগরিক। ফ্রান্সের দক্ষিণাঞ্চলের একটি লরিতে লুকিয়ে ছিলেন ওই অভিবাসীরা। পরে নিরাপত্তা বাহিনীর হাতে ধরা পড়েন তারা।

শনিবার স্থানীয় প্রসিকিউটররা জানিয়েছেন, ওই লরিটির চালকও পাকিস্তানি নাগরিক। তাকে আটক করা হয়েছে। মাত্র কয়েকদিন আগেই বেলজিয়ামে একটি রেফ্রিজারেটর ট্রাক থেকে ১২ অভিবাসীকে জীবিত উদ্ধার করা হয়।

এদের মধ্যে ১১ জনই সিরিয়ার নাগরিক এবং বাকি একজন সুদানের নাগরিক। উদ্ধার হওয়া ব্যক্তিরা সবাই পুরুষ। পুলিশ জানিয়েছে, ফল এবং শাক-সবজির একটি রেফ্রিজারেটর ট্রাক থেকে ওই অভিবাসীদের উদ্ধার করা হয়।

এই ঘটনার আগে গত মাসে পূর্ব লন্ডনের একটি রেফ্রিজারেটর ট্রাক থেকে ৩৯ জনের মরদেহ উদ্ধার করা হয়। ওই ঘটনা তদন্ত করছে পুলিশ। নিহতদের মধ্যে বেশিরভাগই ভিয়েতনামের নাগরিক। লন্ডনের ট্রাক থেকে উদ্ধার হওয়া ৩৯ অভিবাসীর মধ্যে আটজন নারী এবং ৩১ জন পুরুষ।

শুক্রবার ফ্রান্স ও ইতালির সীমান্তে রুটিন মাফিক নজরদারির সময় একটি লরি থেকে ৩১ জন পাকিস্তানি অভিবাসীকে দেখতে পায় পুলিশ। এদের মধ্যে তিনজন কিশোর। এদের সবাইকে ইতালি কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.