সংবাদ শিরোনাম
বিশপের দশক সেরা ওয়ানডে একাদশে একমাত্র অলরাউন্ডার সাকিব  » «   মুক্তির শর্তের বিষয়ে আইনজীবীদের সঙ্গেও পরামর্শ  » «   রবিবার থেকে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা  » «   অভ্যন্তরীণ তিন রুটে ১ জুন থেকে ফ্লাইট চালু  » «   সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু  » «   নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার মাহাথির  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত  » «   করোনা:বিশ্বনাথে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত ৪০  » «   বিশ্বনাথে নিজ কর্মস্থলে আসার সময় মাদ্রাসার শিক্ষকের মৃত্যু  » «   নগরীর পাঠানটুলা থেকে এক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ করায় মহিলা সদস্যর শ্লীলতাহানির চেষ্টা, অভিযোগ দায়ের  » «   করোনা: দেশে একদিনে শনাক্ত ছাড়ালো ২ হাজার, মৃত্যু ১৫  » «   মায়ের দুধে করোনা সংক্রমণ হয় না  » «  

সুনামগঞ্জের দোয়ারাবাজার স্ত্রীর হাতে স্বামী খুন

সিলেটপোস্ট ডেস্ক ::সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় স্ত্রীর হাতে খুন হয়েছেন এক মুক্তিযোদ্ধা। প্রতিপক্ষকে ফাসাতে স্ত্রী আছিয়া খাতুন (৬০) তার স্বামী আব্দুল বারিককে খুন করেন বলে জানা গেছে। রোববার সকালে উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের সুলতানপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সুলতানপুর গ্রামের বাসিন্দা কালা শাহের সঙ্গে মুক্তিযোদ্ধা আব্দুর বারিকের মামলা সংক্রান্ত বিরোধ চলছিল। বিরোধের জের ধরে প্রতিপক্ষকে ফাঁসাতে রোববার সকালে স্ত্রী আছিয়া বেগম স্বামী আব্দুর বারিককে শাবল দিয়ে আঘাত করে খুন করেন। এ সময় প্রতিবেশীরা ঘটনাটি দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত মুক্তিযোদ্ধার মরদেহ উদ্ধার করে; সেই সঙ্গে জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী আছিয়া বেগমকে আটক করে থানায় নিয়ে যায়।

লক্ষ্মীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম বলেন, কয়েকদিন ধরে মুক্তিযোদ্ধা আব্দুল বারিক ও কালা শাহের মধ্যে একটি হত্যা মামলা নিয়ে বিরোধ চলছে। কালা শাহ ছিলেন বাদী পক্ষের এবং মুক্তিযোদ্ধা আব্দুর বারিক ছিলেন বিবাদীপক্ষের। তাই ধারণা করা হচ্ছে বাদীপক্ষকে ফাঁসাতে স্বামীকে খুন করেছেন স্ত্রী। পুলিশ স্ত্রীকে আটক করেছে।

দোয়ারাবাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাশেম বলেন, সুলতানপুর গ্রামের কালা শাহের সঙ্গে মুক্তিযোদ্ধা আব্দুল বারিকের জমিজমা নিয়ে দীর্ঘদিনের বিরোধ রয়েছে। এর আগে ২০১৭ সালে মুক্তিযোদ্ধা আব্দুল বারিকের পক্ষের সঙ্গে সংঘর্ষে কালা শাহের মেয়ের জামাই খুন হন। খুনের মামলায় আব্দুল বারিকের ছেলে সাবাজ আলী জেলে রয়েছেন। বিরোধের জেরে প্রতিপক্ষকে ফাঁসানোর জন্য আব্দুল বারিককে হত্যা করেছেন স্ত্রী।

ওসি আরও বলেন, আব্দুল বারিকের ঘর থেকে রক্তমাখা লোহার শাবল উদ্ধার করা হয়েছে। নিহতের মাথায় শাবলের কয়েকটি আঘাত রয়েছে। মুক্তিযোদ্ধার মরদেহ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য মুক্তিযোদ্ধার স্ত্রীকে থানায় নিয়ে আসা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.