সংবাদ শিরোনাম
বিশপের দশক সেরা ওয়ানডে একাদশে একমাত্র অলরাউন্ডার সাকিব  » «   মুক্তির শর্তের বিষয়ে আইনজীবীদের সঙ্গেও পরামর্শ  » «   রবিবার থেকে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা  » «   অভ্যন্তরীণ তিন রুটে ১ জুন থেকে ফ্লাইট চালু  » «   সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু  » «   নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার মাহাথির  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত  » «   করোনা:বিশ্বনাথে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত ৪০  » «   বিশ্বনাথে নিজ কর্মস্থলে আসার সময় মাদ্রাসার শিক্ষকের মৃত্যু  » «   নগরীর পাঠানটুলা থেকে এক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ করায় মহিলা সদস্যর শ্লীলতাহানির চেষ্টা, অভিযোগ দায়ের  » «   করোনা: দেশে একদিনে শনাক্ত ছাড়ালো ২ হাজার, মৃত্যু ১৫  » «   মায়ের দুধে করোনা সংক্রমণ হয় না  » «  

ওসমানীনগরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

সিলেটপোস্ট ডেস্ক ::ওসমানীনগরে পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রসহ ২ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার দুপুরের দিকে সিলেট-ঢাকা মহাসড়কের তাজপুর এলাকায় দুর্ঘটনা দুটি ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- উপজেলার আটগাঁও গ্রামের মৃত গেদন মিয়ার ছেলে এবং তাজপুর মঙ্গলচন্ডী নিশি কান্ত মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র নাজমুল ইসলাম ফাহিম (১৫) ও বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মো রফিক মিয়া (৫৫)।

জানা যায়, মহাসড়কের তাজপুর ডিগ্রি কলেজের সামনে বাইসাইকেলযোগে যাওয়ার পথে দ্রুতগতির একটি লোকাল মিনিবাস (সিলেট জ ০৪-০১৪৯) চাপা দিলে ঘটনাস্থলেই স্কুল ছাত্র ফাহিম মারা যায়। তাৎক্ষণিক তাজপুর ফায়ার বিগ্রেডের কর্মীরা ঘটনাস্থলে পৌছে তার লাশ উদ্ধার করে।

এর আগে সকাল সাড়ে ৯টার দিকে তাজপুরের কদমতলায় মোটরসাইকেলের ধাক্কায় আহত হন আওয়ামী লীগ নেতা রফিক মিয়া। গুরুতর অবস্থায় তাকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হলে কর্তব্যরত চিকিৎসক রফিক মিয়াকে মৃত ঘোষণা করেন।

ওসমানীনগর থানার ওসি রাশেদ মোবারক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্কুল ছাত্রকে চাপা দেওয়া বাসটি আটক করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.