সংবাদ শিরোনাম
অসামাজিক কার্যকলাপের অভিযোগে মা-মেয়েসহ তিনজনের কারাদন্ড  » «   দেশে ফিরলেন নির্যাতিত সুমিসহ ৯১ নারী  » «   নেপাল থেকে দেশে ফিরেছেন রাষ্ট্রপতি  » «   ৯ বছর বয়সেই গ্র্যাজুয়েট!  » «   অভিশংসন ইস্যুতে ট্রাম্পের ‘ঘুষ লেনদেন’ ফাঁস করলেন পেলোসি  » «   পানিতে তলিয়ে গেল ভেনিসের পার্লামেন্ট  » «   আ.লীগের সম্মেলনে বিএনপিকেও দাওয়াত দেওয়া হবে: কাদের  » «   ভোট ছাড়া সংসদ হলে পেঁয়াজ ছাড়া রান্না হবে না কেন?’  » «   সিলেটে দুই দিনে ৬ কোটি ৬৪ লাখ টাকা কর আদায়  » «   প্রেমিকের আঘাতে প্রেমিকার বাবার মৃত্যু!  » «   বদলে যাওয়ার পথও দেখালেন টাইগার কোচ  » «   ছেলের হাতে বাবা খুন  » «   প্রতি পোস্টে হাজার ডলার আয় করেন তারা  » «   তুরস্ক-মিসর থেকে প্লেনে আসছে পেঁয়াজ  » «   সিলেটে ছিনতাইয়ের ঘটনায় মামলার আসামীকে হবিগঞ্জ থেকে গ্রেপ্তার  » «  

গ্রিসে রেফ্রিজারেটর ট্রাক থেকে ৪১ অভিবাসী উদ্ধার

সিলেটপোস্ট ডেস্ক ::ব্রিটেন ও ফ্রান্সের পর এবার গ্রিসের উত্তরাঞ্চলে রেফ্রিজারেটর ট্রাক থেকে ৪১ অভিবাসীকে জীবিত উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার তাদের উদ্ধার করা হয়। এদের অধিকাংশই আফগানিস্তানি। সোমবার দেশটির পুলিশ এই তথ্য জানিয়েছে। এই ঘটনায় ট্রাক চালককে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, জানথি শহরের মহাসড়কে নিয়মিত তল্লাশির সময় ট্রাকে লুকিয়ে থাকা অভিবাসীদের উদ্ধার করা হয়। তাদের পরিচয় জানতে কাছের পুলিশ স্টেশনে নিয়ে যাওয়া হয়েছে।

পুলিশ আরো জানায়, অভিবাসীরা আফগানিস্তানের নাগরিক হয়ে থাকতে পারে। বেশিরভাগের অবস্থা ভালো। সাতজনকে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। রেফ্রিজারেশন ব্যবস্থা চালু না থাকায় অভিবাসীদের কারও অবস্থার অবনতি হয়নি।

সম্প্রতি ব্রিটেনে লরি থেকে ৩৯ মরদেহ এবং শনিবার ফ্রান্সের দক্ষিণাঞ্চলে এক লরিতে লুকিয়ে থাকা ৩১ পাকিস্তানি অভিবাসন প্রত্যাশীকে উদ্ধার করে পুলিশ। সূত্র: ডেইলি সাবাহ

সর্বশেষ সংবাদ

Developed by:

.