সংবাদ শিরোনাম
অসামাজিক কার্যকলাপের অভিযোগে মা-মেয়েসহ তিনজনের কারাদন্ড  » «   দেশে ফিরলেন নির্যাতিত সুমিসহ ৯১ নারী  » «   নেপাল থেকে দেশে ফিরেছেন রাষ্ট্রপতি  » «   ৯ বছর বয়সেই গ্র্যাজুয়েট!  » «   অভিশংসন ইস্যুতে ট্রাম্পের ‘ঘুষ লেনদেন’ ফাঁস করলেন পেলোসি  » «   পানিতে তলিয়ে গেল ভেনিসের পার্লামেন্ট  » «   আ.লীগের সম্মেলনে বিএনপিকেও দাওয়াত দেওয়া হবে: কাদের  » «   ভোট ছাড়া সংসদ হলে পেঁয়াজ ছাড়া রান্না হবে না কেন?’  » «   সিলেটে দুই দিনে ৬ কোটি ৬৪ লাখ টাকা কর আদায়  » «   প্রেমিকের আঘাতে প্রেমিকার বাবার মৃত্যু!  » «   বদলে যাওয়ার পথও দেখালেন টাইগার কোচ  » «   ছেলের হাতে বাবা খুন  » «   প্রতি পোস্টে হাজার ডলার আয় করেন তারা  » «   তুরস্ক-মিসর থেকে প্লেনে আসছে পেঁয়াজ  » «   সিলেটে ছিনতাইয়ের ঘটনায় মামলার আসামীকে হবিগঞ্জ থেকে গ্রেপ্তার  » «  

বরিস ও ফারাজকে ঐক্যবদ্ধভাবে লড়াইয়ের আহ্বান ট্রাম্পের

সিলেটপোস্ট ডেস্ক ::মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ব্রিটেনের প্রধানমন্ত্রী বরিস জনসন ও ব্রেক্সিট পার্টির নেতা নাইজেল ফারাজকে ঐক্যবদ্ধভাবে নির্বাচনে লড়াইয়ের আহ্বান জানিয়েছেন। ব্রেক্সিটের পর যুক্তরাষ্ট্রের সঙ্গে ব্রিটেনের বাণিজ্য চুক্তিকে এগিয়ে নিতে তিনি এই আহবান জানান। খবর রয়টার্সের।

গত সপ্তাহে ব্রিটিশ নির্বাচন নিয়ে মন্তব্য করেন প্রেসিডেন্ট ট্রাম্প। তিনি বলেছিলেন, জেরেমি করবিন প্রধানমন্ত্রী হলে তা ব্রিটেনের জন্য খারাপ হবে। এরপর করবিন প্রেসিডেন্ট ট্রাম্পকে ব্রিটিশ রাজনীতি নিয়ে মাথা না ঘামানোর আহ্বান জানান।

তবে আবারও রবিবার প্রেসিডেন্ট ট্রাম্প রাজনীতি নিয়ে মন্তব্য করলেন। হোয়াইট হাউজে প্রেসিডেন্ট ট্রাম্প সাংবাদিকদের বলেন, ‘বরিস ও ফারাজ দুই জনই তার বন্ধু। তবে বরিস দেশের জন্য ভালো হবেন। তাদের একসঙ্গে কাজ করা উচিত। আর সেটা সম্ভব বলে আমি মনে করি।’

তিনি বলেন, ‘আমরা বিশ্বের এক নম্বর অর্থনীতি। ব্রিটেন একটি নির্দিষ্ট পথে এগিয়ে গেলে তাদের সঙ্গে ব্যবসা করা অসম্ভব হবে। আর এটা ব্রিটেনের জন্য খুবই খারাপ হবে। কারণ আমরা ইইউর চেয়ে ভালো কিছু দিতে পারি।’ এরই মধ্যে প্রধানমন্ত্রী বরিস ফারাজের নির্বাচনী ঐক্যের আহ্বান প্রত্যাখ্যান করেছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.