সংবাদ শিরোনাম
বিশপের দশক সেরা ওয়ানডে একাদশে একমাত্র অলরাউন্ডার সাকিব  » «   মুক্তির শর্তের বিষয়ে আইনজীবীদের সঙ্গেও পরামর্শ  » «   রবিবার থেকে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা  » «   অভ্যন্তরীণ তিন রুটে ১ জুন থেকে ফ্লাইট চালু  » «   সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু  » «   নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার মাহাথির  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত  » «   করোনা:বিশ্বনাথে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত ৪০  » «   বিশ্বনাথে নিজ কর্মস্থলে আসার সময় মাদ্রাসার শিক্ষকের মৃত্যু  » «   নগরীর পাঠানটুলা থেকে এক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ করায় মহিলা সদস্যর শ্লীলতাহানির চেষ্টা, অভিযোগ দায়ের  » «   করোনা: দেশে একদিনে শনাক্ত ছাড়ালো ২ হাজার, মৃত্যু ১৫  » «   মায়ের দুধে করোনা সংক্রমণ হয় না  » «  

বিয়ানিবাজারের চারখাই বাজারে বাসের ধাক্কায় পথচারী নিহত

সিলেটপোস্ট ডেস্ক ::বিয়ানিবাজারের চারখাই বাজারে বাস-সিএনজি অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ একজন নিহত ও চারজন আহত হয়েছে।

মঙ্গলবার (৫ নভেম্বর) সকাল ৮টার পরে জেলার বিয়ানিবাজার চারখাই বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম তাজেল আহমদ (৩০)। তিনি চারখাই জালালনগর এলাকার ইয়াছিন আলীর ছেলে।

স্থানীয়রা ও প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেট থেকে ছেড়ে আসা জকিগঞ্জগামী একটি বাস চারখাই বাজারে এসে একটি অটোরিকশাকে ওভারটেক করতে গিয়ে ধাক্কা দেয়। বাসের ধাক্কায় অটোরিকশাটি ক্ষতিগ্রস্ত হয়। বেপরোয়া গতির বাসটি এরপরই সড়কের পাশ দিয়ে হেঁটে যাওয়া তাজেলের উপরে উঠে যায়। এতে ঘটনাস্থলেই তাজেল মারা যান।

বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) জাহিদুল হক বলেন, বাসটি ওভারটেক করতে গিয়ে পথচারীকে চাপা দেয় এবং একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। পথচারী ঘটনাস্থলে মারা গেছেন। আমরা লাশ উদ্ধার করেছি। এ ঘটনায় আরও কয়েকজন যাত্রী আহত হয়েছেন।

তিনি আরও জানান, দুর্ঘটনার পর বাসের চালক ও সহকারী পালিয়ে যায়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.