সংবাদ শিরোনাম
সিলেটে করোনাভাইরাসে কেড়ে নিল এক নার্সের প্রাণ  » «   তাহিরপুরের চাদাঁবাজ কাশেম ও ফয়সল গংদের গ্রেফতারের দাবীতে শ্রমিকদের মানববন্ধন   » «   গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়েছে ১৬২ জন।মৃত্যু হয়েছে ৪ জনের  » «   ভ্যাট জটিলতার সমাধান না হলে সারাদেশে কিছু সময়ের জন্য ইন্টারনেট বন্ধ:আইএসপিএবি  » «   প্রবীণ সাংবাদিক নুরুল করিম মজুমদার করোনার উপসর্গ নিয়ে মৃত্যু  » «   বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’দুই রোহিঙ্গা মাদককারবারী নিহত  » «   দ্বিতীয়বারের মতো দক্ষিণ আফ্রিকা ক্রিকেটে বর্ষসেরা অধিনায়ক কুইন্টন ডি কক  » «   বিএনপি উঠে দাঁড়াবে ফিনিক্স পাখির মতো এবং জয়ী হবে-ফখরুল  » «   করোনা:বিশ্বে এ পর্যন্ত ৫ লাখ ২৬ হাজার ৬৬৩ জনের মৃত্যু  » «   রাজপরিবার ছেড়ে স্বস্তিতে নেই হ্যারি-মেগান দম্পতি  » «   ২৪ ঘণ্টায় দেশে আরো ৫৫ জনের মৃত্যু:মোট ২০৫২জন  » «   জার্মানিতে আইনশাস্ত্রে সফলতার সাথে উত্তীর্ণ হয়েছেন সিলেটের রুবায়া  » «   আগামীকাল মঙ্গলবার সিলেট নগরীর যে সব এলাকায় বিদ্যুৎ থাকবে না  » «   জগন্নাথপুরের রানীগঞ্জ-হলিকোনা বাজারের রাস্তার বেহাল দশা দেখার কেউ নাই!!  » «   জগন্নাথপুরে আমজনতার উদাসীনতায় ক্রমে বাড়ছে করোনা পজেটিভ মোট আক্রান্ত ৯৩  » «  

নিউইয়র্কে খোকার প্রথম জানাজা অনুষ্ঠিত

সিলেটপোস্ট ডেস্ক ::বিএনপির প্রয়াত ভাইস চেয়ারম্যান ও অভিভক্ত ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র সাদেক হোসেন খোকার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। নিউইয়র্কের স্থানীয় সময় সোমবার বাদ এশা জ্যামাইকা মুসলিম সেন্টার মসজিদে নামাজে জানাজা হয়।

জানাজায় বিএনপি-আওয়ামী লীগ ও দূতাবাসের কর্মকর্তারাসহ যুক্তরাষ্ট্রে অবস্থিত সর্বস্তরের বাংলাদেশীরা অংশ নেন। জানাজা শেষে মুক্তিযোদ্ধারা গার্ড অব অনার প্রদান করেন।

নিউইয়র্কের স্থানীয় সময় মঙ্গলবার সকালে মরদেহ নিয়ে ঢাকার উদ্দেশ্য যাত্রা করবে বলে জানান, বিএনপি চেয়ারপাসনের প্রেস উইং কর্মকর্তা শায়রুল কবির খান।

তিনি জানান, সাদেক হোসেন খোকার মরদেহ বহনকারী বিমানে পরিবারের সদস্যরা ছাড়াও থাকবেন মহানগর বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক ও চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আবদুস সালাম।

সাদেক হোসেন খোকা নিউইয়র্ক সময় রাত ২টা ৫০ মিনিটে ও বাংলাদেশ সময় সোমবার দুপুর ১টা ৫০ মিনিটে ইন্তেকাল করেন।

ক্যান্সার আক্রান্ত খোকা নিউইয়র্কের মেমোরিয়াল স্লোয়েন ক্যাটারিং ক্যান্সার ইনস্টিটিউটে চিকিৎসাধীন ছিলেন।

তিনি তিনবারের নির্বাচিত সংসদ সদস্য, দুই বারের মন্ত্রী ও  ২০০২ সাল থেকে ২০১১ সাল পর্যন্ত অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের মেয়র ছিলেন।।

সর্বশেষ সংবাদ

Developed by:

.