সংবাদ শিরোনাম
বিশপের দশক সেরা ওয়ানডে একাদশে একমাত্র অলরাউন্ডার সাকিব  » «   মুক্তির শর্তের বিষয়ে আইনজীবীদের সঙ্গেও পরামর্শ  » «   রবিবার থেকে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা  » «   অভ্যন্তরীণ তিন রুটে ১ জুন থেকে ফ্লাইট চালু  » «   সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু  » «   নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার মাহাথির  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত  » «   করোনা:বিশ্বনাথে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত ৪০  » «   বিশ্বনাথে নিজ কর্মস্থলে আসার সময় মাদ্রাসার শিক্ষকের মৃত্যু  » «   নগরীর পাঠানটুলা থেকে এক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ করায় মহিলা সদস্যর শ্লীলতাহানির চেষ্টা, অভিযোগ দায়ের  » «   করোনা: দেশে একদিনে শনাক্ত ছাড়ালো ২ হাজার, মৃত্যু ১৫  » «   মায়ের দুধে করোনা সংক্রমণ হয় না  » «  

তুই চুপ থাক তুই বেয়াদব:ফেঞ্চুগঞ্জে ভাইস চেয়ারম্যানকে ইউপি চেয়ারম্যান

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা ইয়াসমিনকে অশ্লীল গালিগালাজ করেছেন একই উপজেলার মাইজগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুফিয়ানুল করিম চৌধুরী।

এ ব্যাপারে ফেঞ্চুগঞ্জ থানায় সাধারণ ডায়েরি দায়ের করেছেন মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা ইয়াসমিন। সাধারণ ডায়েরি নং ২৩৩।

সাধারণ ডায়েরিতে তিনি উল্লেখ করেন, ৫ নভেম্বর ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কক্ষে জাইকা প্রকল্পের সভা চলাকালীন সেলিনা ইয়াসমিনকে গালিগালাজ করেন ইউপি চেয়ারম্যান সুফিয়ানুল করিম চৌধুরী। সেলিনা ইয়াসমিন গালাগালির কারণ জানতে চাইলে সুফিয়ানুল করিম চৌধুরী বলেন, তুই চুপ থাক তুই বেয়াদব। তরে থাপড়াইয়া দাত ফালাই দিব, বলে অশ্লীল গালিগালাজ করেন।

এ ব্যাপারে ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এম. জাহিদুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি জানান, ঝগড়ার সময় আমি উপস্থিত ছিলাম না। আমি পাশের রুম ছিলাম। উনাদের উচ্চ কথাবার্তা শুনে আমি এসে নিভৃত করেছি। উভয়কে শান্ত করে মিটমাটের চেষ্টা করেছিলাম।

জানা যায়, উপজেলার সরকারি বীজ বন্টন আলোচনার মধ্যে উনাদের মধ্যে এ ঘটনা ঘটে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.