সংবাদ শিরোনাম
৫ ডিসেম্বর এক দিনেই হবে সিলেট জেলা ও মহানগর আ. লীগের সম্মেলন  » «   মৌলভীবাজারে তরুণী অপহরণের ঘটনায় মামলা:গ্রেপ্তার ২  » «   গোয়াইনঘাটে শ্বাসরোধ করে এক বৃদ্ধাকে হত্যা-মূল হোতা আটক  » «   ১শ’ টাকার জন্য খুন:নগরীর কাস্টঘর এলাকা থেকে গ্রেফতার ১  » «   টুকের বাজারে বেশ কয়েকটি দোকান আগুনে পুড়ে ছাই-কয়েক লক্ষ টাকার ক্ষয়ক্ষতি  » «   অবৈধ ভাবে বিভিন্ন প্রকার আমদানী পর এবার জৈন্তাপুরে ভারতীয় পেঁয়াজ বোঝাই ট্রাক উল্টে আহত ২  » «   সিলেটে চোরাই পথে আসা সাড়ে ৯ লাখ টাকার পেঁয়াজ বিক্রি হবে ৪৫ টাকায় কেজি  » «   আমিরাতের শ্রমবাজার আবারও চালু হতে যাচ্ছে  » «   দেড়শ বছরেও হয়নি চা শ্রমিকের মজুরি ১৫০ টাকা  » «   জৈন্তাপুরে ১৮টি ভারতীয় গরু আটক  » «   হবিগঞ্জে দাম বেশি রাখায় পেঁয়াজ ব্যবসায়ীকে জরিমানা  » «   হবিগঞ্জে এক বছরে প্রাথমিকে পরীক্ষার্থী কমেছে  » «   সিলেটে ৪ দিনে কর আদায় ২০ কোটি ৮২ লাখ টাকা  » «   মর্গ থেকে ভেসে আসে হাতুড়ি পেটানোর শব্দ  » «   ‘গণমাধ্যম কর্মী আইন সাংবাদিকদের সুরক্ষা নিশ্চিত করবে’  » «  

কানাইঘাটে জীবিত নবজাতক উদ্ধার

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের কানাইঘাটে একটি কাপড়ের ব্যাগের মধ্যে থাকা এক জীবিত নবজাতককে উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (৫ নভেম্বর) সকাল সাড়ে ৬ টার দিকে উপজেলার দিঘীরপার পূর্ব ইউপির কটালপুর ব্রিজের পাশ থেকে নবজাতকটি উদ্ধার করা হয়।

উদ্ধারের পর নবজাতকটির আশ্রয় মিলেছে একই এলাকার শরীফ উদ্দিনের স্ত্রী খালেদা বেগমের কাছে। তিনিই নবজাতকটিকে কাপড়ের ব্যাগের ভিতর থেকে জীবিত উদ্ধার করেন।

এ ব্যাপারে সাজনা বেগম বলেন, ‘নিষ্পাপ বাচ্চাটির কোন অভিভাবক না পাওয়ায় আমি তাকে আমার নিজ সন্তানের মতো লালন পালন করে প্রকৃত মানুষ হিসাবে গড়ে তুলব।’

এদিকে নবজাতক শিশুটির প্রকৃত মা-বাবার সন্ধান পাওয়া যায়নি এ প্রতিবেদন লিখা পর্যন্ত। কার কোলে জন্ম হয়েছিল তা খোঁজে পাওয়া যায়নি।

প্রসঙ্গত, এর পূর্বে গত মাসে উপজেলার ২নং লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপির একটি বাড়ীর সামনে আরেকটি মৃত নবজাতককে পাওয়া গিয়েছিল। উক্ত দুটি নবজাতক উদ্ধারের ঘটনায় উপজেলা জুড়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.