সংবাদ শিরোনাম
তাপস পালের মৃত্যুতে শোকস্তদ্ধ টলিউড  » «   অভিনেতা তাপস পাল মারা গেছেন  » «   করোনায় আক্রান্ত চিকিৎসাকর্মীদের সংখ্যা নিয়েও মিথ্যা বলছে চীন?  » «   চীনে পানি সমস্যায় বাংলাদেশি শিক্ষার্থীরা!  » «   পাকিস্তানে বিষাক্ত গ্যাস লিক, নিহত ৮  » «   প্রধান শিক্ষক ছাড়াই চলছে ৭ হাজার ১৮ প্রাথমিক বিদ্যালয়  » «   বিএনপি-জামায়াতের ঘাড়ে সওয়ার ড. কামালরা জনবিচ্ছিন্ন  » «   ‘গরু কচুরিপানা খেতে পারলে আমরা কেন পারবো না’  » «   কুলাউড়ায় ঘুষ ও গ্রেপ্তার বাণিজ্য’র অভিযোগে এসআই দিদার উল্ল্যাহ প্রত্যাহার  » «   বালাগঞ্জে ব্যাটারি চালিত আটোরিকশার ধাক্কায় দুই এসএসসি পরীক্ষার্থী আহত  » «   জালালাবাদ থানার কুড়িরগাঁও থেকে মদ জব্দ করেছে পুলিশ:বিক্রেতারা পলাতক  » «   ইন্টারনেট দুনিয়ায় ঝড় তুলেছেন অভিনেত্রী ও ‘টপ শেফ’ পদ্মলক্ষ্মী  » «   সাবেক মন্ত্রী রহমত আলী আর নেই  » «   এমএজি ওসমানীর জন্ম ও মৃত্যু বার্ষিকী রাষ্ট্রীয়ভাবে পালনের দাবি  » «   তসলিমা নাসরিনকে কড়া জবাব দিলেন খাতিজা রহমান  » «  

কানাইঘাটে জীবিত নবজাতক উদ্ধার

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের কানাইঘাটে একটি কাপড়ের ব্যাগের মধ্যে থাকা এক জীবিত নবজাতককে উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (৫ নভেম্বর) সকাল সাড়ে ৬ টার দিকে উপজেলার দিঘীরপার পূর্ব ইউপির কটালপুর ব্রিজের পাশ থেকে নবজাতকটি উদ্ধার করা হয়।

উদ্ধারের পর নবজাতকটির আশ্রয় মিলেছে একই এলাকার শরীফ উদ্দিনের স্ত্রী খালেদা বেগমের কাছে। তিনিই নবজাতকটিকে কাপড়ের ব্যাগের ভিতর থেকে জীবিত উদ্ধার করেন।

এ ব্যাপারে সাজনা বেগম বলেন, ‘নিষ্পাপ বাচ্চাটির কোন অভিভাবক না পাওয়ায় আমি তাকে আমার নিজ সন্তানের মতো লালন পালন করে প্রকৃত মানুষ হিসাবে গড়ে তুলব।’

এদিকে নবজাতক শিশুটির প্রকৃত মা-বাবার সন্ধান পাওয়া যায়নি এ প্রতিবেদন লিখা পর্যন্ত। কার কোলে জন্ম হয়েছিল তা খোঁজে পাওয়া যায়নি।

প্রসঙ্গত, এর পূর্বে গত মাসে উপজেলার ২নং লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপির একটি বাড়ীর সামনে আরেকটি মৃত নবজাতককে পাওয়া গিয়েছিল। উক্ত দুটি নবজাতক উদ্ধারের ঘটনায় উপজেলা জুড়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.