সংবাদ শিরোনাম
দ্বিতীয়বারের মতো দক্ষিণ আফ্রিকা ক্রিকেটে বর্ষসেরা অধিনায়ক কুইন্টন ডি কক  » «   বিএনপি উঠে দাঁড়াবে ফিনিক্স পাখির মতো এবং জয়ী হবে-ফখরুল  » «   করোনা:বিশ্বে এ পর্যন্ত ৫ লাখ ২৬ হাজার ৬৬৩ জনের মৃত্যু  » «   রাজপরিবার ছেড়ে স্বস্তিতে নেই হ্যারি-মেগান দম্পতি  » «   ২৪ ঘণ্টায় দেশে আরো ৫৫ জনের মৃত্যু:মোট ২০৫২জন  » «   জার্মানিতে আইনশাস্ত্রে সফলতার সাথে উত্তীর্ণ হয়েছেন সিলেটের রুবায়া  » «   আগামীকাল মঙ্গলবার সিলেট নগরীর যে সব এলাকায় বিদ্যুৎ থাকবে না  » «   জগন্নাথপুরের রানীগঞ্জ-হলিকোনা বাজারের রাস্তার বেহাল দশা দেখার কেউ নাই!!  » «   জগন্নাথপুরে আমজনতার উদাসীনতায় ক্রমে বাড়ছে করোনা পজেটিভ মোট আক্রান্ত ৯৩  » «   সীমান্ত এলাকায় অপরাধ রোধে জনসচেনতামূলক সভা  » «   ভুতুড়ে বিদ্যুৎ বিল: ৩০০ কর্মকর্তা-কর্মচারীর বিরুদ্ধে শাস্তির সুপারিশ  » «   জাপানে বন্যা:ভূমিধসে অন্তত ২০ জনের মৃত্যু  » «   ‘হেরে আমাদের কাছে মাফ চাইতো ভারতের ক্রিকেটাররা’  » «   মিশরের সেই যৌন নির্যাতনকারী গ্রেপ্তার  » «   পাকিস্তানে ট্রেন দূর্ঘটনায় নিহত ১৯  » «  

কানাইঘাটে জীবিত নবজাতক উদ্ধার

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের কানাইঘাটে একটি কাপড়ের ব্যাগের মধ্যে থাকা এক জীবিত নবজাতককে উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (৫ নভেম্বর) সকাল সাড়ে ৬ টার দিকে উপজেলার দিঘীরপার পূর্ব ইউপির কটালপুর ব্রিজের পাশ থেকে নবজাতকটি উদ্ধার করা হয়।

উদ্ধারের পর নবজাতকটির আশ্রয় মিলেছে একই এলাকার শরীফ উদ্দিনের স্ত্রী খালেদা বেগমের কাছে। তিনিই নবজাতকটিকে কাপড়ের ব্যাগের ভিতর থেকে জীবিত উদ্ধার করেন।

এ ব্যাপারে সাজনা বেগম বলেন, ‘নিষ্পাপ বাচ্চাটির কোন অভিভাবক না পাওয়ায় আমি তাকে আমার নিজ সন্তানের মতো লালন পালন করে প্রকৃত মানুষ হিসাবে গড়ে তুলব।’

এদিকে নবজাতক শিশুটির প্রকৃত মা-বাবার সন্ধান পাওয়া যায়নি এ প্রতিবেদন লিখা পর্যন্ত। কার কোলে জন্ম হয়েছিল তা খোঁজে পাওয়া যায়নি।

প্রসঙ্গত, এর পূর্বে গত মাসে উপজেলার ২নং লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপির একটি বাড়ীর সামনে আরেকটি মৃত নবজাতককে পাওয়া গিয়েছিল। উক্ত দুটি নবজাতক উদ্ধারের ঘটনায় উপজেলা জুড়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.