সংবাদ শিরোনাম
অসামাজিক কার্যকলাপের অভিযোগে মা-মেয়েসহ তিনজনের কারাদন্ড  » «   দেশে ফিরলেন নির্যাতিত সুমিসহ ৯১ নারী  » «   নেপাল থেকে দেশে ফিরেছেন রাষ্ট্রপতি  » «   ৯ বছর বয়সেই গ্র্যাজুয়েট!  » «   অভিশংসন ইস্যুতে ট্রাম্পের ‘ঘুষ লেনদেন’ ফাঁস করলেন পেলোসি  » «   পানিতে তলিয়ে গেল ভেনিসের পার্লামেন্ট  » «   আ.লীগের সম্মেলনে বিএনপিকেও দাওয়াত দেওয়া হবে: কাদের  » «   ভোট ছাড়া সংসদ হলে পেঁয়াজ ছাড়া রান্না হবে না কেন?’  » «   সিলেটে দুই দিনে ৬ কোটি ৬৪ লাখ টাকা কর আদায়  » «   প্রেমিকের আঘাতে প্রেমিকার বাবার মৃত্যু!  » «   বদলে যাওয়ার পথও দেখালেন টাইগার কোচ  » «   ছেলের হাতে বাবা খুন  » «   প্রতি পোস্টে হাজার ডলার আয় করেন তারা  » «   তুরস্ক-মিসর থেকে প্লেনে আসছে পেঁয়াজ  » «   সিলেটে ছিনতাইয়ের ঘটনায় মামলার আসামীকে হবিগঞ্জ থেকে গ্রেপ্তার  » «  

থাইল্যান্ডে বিদ্রোহীদের হামলা, নিহত ১৫

সিলেটপোস্ট ডেস্ক ::থাইল্যান্ডের দক্ষিণাঞ্চলের ইয়ালা প্রদেশের একটি নিরাপত্তা চৌকিতে হামলা চালিয়েছে সন্দেহভাজন বিচ্ছিন্নতাবাদী বিদ্রোহীরা । এতে অন্তত ১৫ জন স্বেচ্ছাসেবক কর্মকর্তা নিহত হয়েছেন। আহত আরো ৪জন। থাই পুলিশের পক্ষ থেকে এই তথ্য জানানো হয়েছে। খবর আল-জাজিরা, রয়টার্সের।

ইয়ালা প্রদেশের এক পুলিশ সুপারিনটেনডেন্ট জানান, মঙ্গলবার গভীর রাতে অজ্ঞাত হামলাকারীরা ভারী অস্ত্র দিয়ে হামলা চালায়।

দক্ষিণাঞ্চলের সেনা মুখপাত্র প্রামোট প্রোম জানিয়েছেন, সন্দেহভাজন মুসলিম বিদ্রোহীরা ওই হামলা চালিয়েছে। এছাড়া তিনি জানান, হামালায় সেনা ঘটনাস্থলেই ১২ জনের মৃত্যু হয়। পরবর্তীতে হাসপাতালে আরও ৩ জনের মৃত্যু হয়েছে।

দেশটির কর্তৃপক্ষ এই হামলাকে এই বছরের সবচেয়ে বড় বন্দুক হামলা বলে উল্লেখ করেছেন।

থাইল্যান্ডের দক্ষিণাঞ্চলে গত কয়েক বছর ধরে প্রায়ই এমন হামলার ঘটনা ঘটছে। বিদ্রোহীদের ভাষ্য, তারা ওই অঞ্চলকে স্বাধীন করতে লড়াই করছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.