সংবাদ শিরোনাম
দুর্নীতিতে বিশ্বে বাংলাদেশ ১৪তম  » «   টুঙ্গিপাড়ায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির বৈঠক কাল  » «   ফুটপাত থেকে হকার উচ্ছেদ অভিযান:চলছে মেয়র-হকার ইঁদুর-বিড়াল খেলা  » «   দোয়ারাবাজারে অন্তসত্ত্বা গৃহবধূর মৃত্যুকে ঘিরে নানা গুঞ্জন  » «   মাধবপুরে সহপাঠীর ঢিলে ছাত্রের মৃত্যু  » «   পাকিস্তান-বাংলাদেশের সব টি-টোয়েন্টি শুরু বিকাল ৩টায়  » «   সিলেটের সাবেক কাস্টমস কমিশনার ও স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা  » «   মৌলভীবাজারে হত্যা মামলার আসামিকে পিটিয়ে হত্যা করলো সন্ত্রাসীরা  » «   সাঁতার না জানায় হবিগঞ্জ পুলিশলাইনের পুকুরে মিলল কনস্টেবলের লাশ  » «   কেরানীগঞ্জে ত্রিমুখী সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৪-আহত ৩  » «   সিলেটের মেয়ে ঢাকায় এসে অসহায় হয়ে কান্নাকাটি করছে:খোঁজ মিলছেনা পরিবারের  » «   বাংলাদেশ-পাকিস্তানের গোপন চুক্তি ফাঁস করলেন শোয়েব!  » «   সমুদ্রসৈকতে মালয়েশিয়াগামী ২৩ রোহিঙ্গা উদ্ধার  » «   নগরীর চৌহাট্টায় অবৈধ হকার উচ্ছেদের অভিযানে মেয়র  » «   আগামী ৩০ জুন পর্যন্ত যানবাহনের কাগজপত্র জরিমানা ছাড়া করার সুযোগ  » «  

বড়লেখায় মদসহ ছাবিয়া নামে এক নারী গ্রেপ্তার

সিলেটপোস্ট ডেস্ক ::মৌলভীবাজারের বড়লেখায় মদসহ ছাবিয়া (২২) নামে এক নারীকে গ্রেপ্তার করেছে শাহবাজপুর তদন্ত কেন্দ্রের পুলিশ। মঙ্গলবার (৫ নভেম্বর) উপজেলার উত্তর শাহবাজপুর থেকে ১০ লিটার চোলাই ও এক বোতল ভারতীয় মদসহ তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত নারীর বাড়ি সিলেটের বিয়ানীবাজার উপজেলার পূর্ব মুড়িয়া ইউনিয়নে বলে জানায় পুলিশ। বুধবার (৬ নভেম্বর) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, মাদক উদ্ধারের জন্য গোপন সংবাদের ভিত্তিতে উত্তর শাহবাজপুর ইউনিয়নের ইসলামপুর গ্রামের কটন আলীর বাড়িতে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়েই কটন আলীর স্ত্রী পারভিন পালিয়ে যায়। এসময় তার (পারভিনের) ঘর থেকে ছাবিয়া নামের এক নারীকে আটক করা হয়। তখন তার কাছে আমদানি নিষিদ্ধ এক বোতল ভারতীয় মদ পাওয়া যায়। পরে তার দেওয়া তথ্যমতে বসতঘরের পেছন থেকে প্লাস্টিকের দুইটি কন্টেইনারে রাখা দশ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

শাহবাজপুর তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা (পুলিশ পরিদর্শক) মোহাম্মদ মোশাররফ হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘গ্রেপ্তার নারীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। বুধবার তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।’

সর্বশেষ সংবাদ

Developed by:

.