সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে সাধারণ জ্ঞান প্রতিযোগিতার পুরস্কার বিতরণী সম্পন্ন  » «   জগন্নাথপুরে হিন্দু সম্প্রাদায়ের উপর অতর্কিত হামলা ভাংচুর ও লুটপাট  » «   জগন্নাথপুরে নতুন করে করোনা পজেটিভ শনাক্ত হয়েছে এক জন  » «   জগন্নাথপুরে সাংবাদিকের বসত ঘরে আগুন প্রায় ২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি  » «   সুনামগঞ্জ জেলায় নতুন করে ২ শিশু,৪ পুলিশ সদস্য সহ ১৮জন করোনা আক্রান্ত  » «   তামাবিল স্থলবন্দর দিয়ে দেশে গেলেন  ৫ ভারতীয়, ফিরলেন ৪ বাংলাদেশি  » «   গোয়াইনঘাটে নিখোঁজের তিনদিন পর ওসমান আলীর লাশ উদ্ধার  » «   বিশপের দশক সেরা ওয়ানডে একাদশে একমাত্র অলরাউন্ডার সাকিব  » «   মুক্তির শর্তের বিষয়ে আইনজীবীদের সঙ্গেও পরামর্শ  » «   রবিবার থেকে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা  » «   অভ্যন্তরীণ তিন রুটে ১ জুন থেকে ফ্লাইট চালু  » «   সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু  » «   নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার মাহাথির  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু  » «  

জর্ডানে পর্যটকদের ওপর ছুরি নিয়ে হামলা ॥ আহত আট

সিলেটপোস্ট ডেস্ক ::জর্ডানে পর্যটকদের ওপর ছুরি নিয়ে হামলার ঘটনায় আটজন আহত হয়েছে। এদের মধ্যে চার বিদেশি পর্যটক এবং তাদের চার গাইড। বুধবার উত্তর জর্ডানের জনপ্রিয় প্রত্নতাত্ত্বিক এলাকায় ওই পর্যটক এবং তাদের গাইডদের ওপর এক ব্যক্তি ছুরি নিয়ে হামলা চালায়।

পুলিশ জানিয়েছে, হামলার ঘটনায় আহতদের মধ্যে চারজন জর্ডানের নাগরিক। তারা পর্যটকদের গাইড হিসেবে কাজ করেন। বাকিদের মধ্যে তিনজন মেক্সিকো এবং একজন সুইজারল্যান্ডের নাগরিক।

কী কারণে পর্যটকদের ওপর হামলা চালানো হয়েছে তা এখনও নিশ্চিত নয়। ওই হামলাকারীর উদ্দেশ সম্পর্কেও জানা যায়নি। তবে পরে পুলিশ তাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

রাজধানী আম্মান থেকে ৫০ কিলোমিটার দূরে অবস্থিত প্রাচীন জেরাস শহরে ওই হামলার ঘটনা ঘটেছে। ওই এলাকাটি দেশটির অন্যতম পর্যটন এলাকা হিসেবে পরিচিত। আহতদের হাসপাতালে নেয়া হয়েছে। তাদের চিকিৎসা সেবা দেয়া হচ্ছে।

 

সর্বশেষ সংবাদ

Developed by:

.