সংবাদ শিরোনাম
তাপস পালের মৃত্যুতে শোকস্তদ্ধ টলিউড  » «   অভিনেতা তাপস পাল মারা গেছেন  » «   করোনায় আক্রান্ত চিকিৎসাকর্মীদের সংখ্যা নিয়েও মিথ্যা বলছে চীন?  » «   চীনে পানি সমস্যায় বাংলাদেশি শিক্ষার্থীরা!  » «   পাকিস্তানে বিষাক্ত গ্যাস লিক, নিহত ৮  » «   প্রধান শিক্ষক ছাড়াই চলছে ৭ হাজার ১৮ প্রাথমিক বিদ্যালয়  » «   বিএনপি-জামায়াতের ঘাড়ে সওয়ার ড. কামালরা জনবিচ্ছিন্ন  » «   ‘গরু কচুরিপানা খেতে পারলে আমরা কেন পারবো না’  » «   কুলাউড়ায় ঘুষ ও গ্রেপ্তার বাণিজ্য’র অভিযোগে এসআই দিদার উল্ল্যাহ প্রত্যাহার  » «   বালাগঞ্জে ব্যাটারি চালিত আটোরিকশার ধাক্কায় দুই এসএসসি পরীক্ষার্থী আহত  » «   জালালাবাদ থানার কুড়িরগাঁও থেকে মদ জব্দ করেছে পুলিশ:বিক্রেতারা পলাতক  » «   ইন্টারনেট দুনিয়ায় ঝড় তুলেছেন অভিনেত্রী ও ‘টপ শেফ’ পদ্মলক্ষ্মী  » «   সাবেক মন্ত্রী রহমত আলী আর নেই  » «   এমএজি ওসমানীর জন্ম ও মৃত্যু বার্ষিকী রাষ্ট্রীয়ভাবে পালনের দাবি  » «   তসলিমা নাসরিনকে কড়া জবাব দিলেন খাতিজা রহমান  » «  

জর্ডানে পর্যটকদের ওপর ছুরি নিয়ে হামলা ॥ আহত আট

সিলেটপোস্ট ডেস্ক ::জর্ডানে পর্যটকদের ওপর ছুরি নিয়ে হামলার ঘটনায় আটজন আহত হয়েছে। এদের মধ্যে চার বিদেশি পর্যটক এবং তাদের চার গাইড। বুধবার উত্তর জর্ডানের জনপ্রিয় প্রত্নতাত্ত্বিক এলাকায় ওই পর্যটক এবং তাদের গাইডদের ওপর এক ব্যক্তি ছুরি নিয়ে হামলা চালায়।

পুলিশ জানিয়েছে, হামলার ঘটনায় আহতদের মধ্যে চারজন জর্ডানের নাগরিক। তারা পর্যটকদের গাইড হিসেবে কাজ করেন। বাকিদের মধ্যে তিনজন মেক্সিকো এবং একজন সুইজারল্যান্ডের নাগরিক।

কী কারণে পর্যটকদের ওপর হামলা চালানো হয়েছে তা এখনও নিশ্চিত নয়। ওই হামলাকারীর উদ্দেশ সম্পর্কেও জানা যায়নি। তবে পরে পুলিশ তাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

রাজধানী আম্মান থেকে ৫০ কিলোমিটার দূরে অবস্থিত প্রাচীন জেরাস শহরে ওই হামলার ঘটনা ঘটেছে। ওই এলাকাটি দেশটির অন্যতম পর্যটন এলাকা হিসেবে পরিচিত। আহতদের হাসপাতালে নেয়া হয়েছে। তাদের চিকিৎসা সেবা দেয়া হচ্ছে।

 

সর্বশেষ সংবাদ

Developed by:

.