সংবাদ শিরোনাম
মধু ও কালোজিরায় করোনা থেকে যেভাবে সুস্থ হলাম: গভর্নর  » «   বিশ্বনবীর মিম্বর থেকে করোনা নিয়ে যা বললেন শাইখ সুদাইস  » «   জাফলংয়ে সাড়ে ৮শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ  » «   জাফলংয়ে অসহায় মানুষের পাশে ট্যুরিস্ট পুলিশ  » «   নিউইয়র্কে করোনায় বাংলাদেশ সোসাইটির নেতার মৃত্যু  » «   করোনা: আক্রান্তের সংখ্যা ১৩ লাখ ও মৃত্যু ৭৪ হাজার ছাড়িয়েছে  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক নারীর মৃত্যু  » «   করোনা ভাইরাস : ব্রিটিশ এয়ারওয়েজের পাইলট এখন ডেলিভারি ভ্যানের চালক  » «   ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন আইসিইউতে  » «   করোনা নিয়ে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স আজ  » «   এবার করোনায় আক্রান্ত বাঘ  » «   যুক্তরাষ্ট্রে ২৪ ঘন্টায় আরও ১২০০ জনের মৃত্যু  » «   ছোট অপরাধীদের মুক্তি দিতে চায় সরকার  » «   সিলেটে করোনা আক্রান্ত ডাক্তারের অবস্হা উন্নতির দিকে  » «   নাজির বাজারে স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্কুল শিক্ষিকার মৃত্যু  » «  

জর্ডানে পর্যটকদের ওপর ছুরি নিয়ে হামলা ॥ আহত আট

সিলেটপোস্ট ডেস্ক ::জর্ডানে পর্যটকদের ওপর ছুরি নিয়ে হামলার ঘটনায় আটজন আহত হয়েছে। এদের মধ্যে চার বিদেশি পর্যটক এবং তাদের চার গাইড। বুধবার উত্তর জর্ডানের জনপ্রিয় প্রত্নতাত্ত্বিক এলাকায় ওই পর্যটক এবং তাদের গাইডদের ওপর এক ব্যক্তি ছুরি নিয়ে হামলা চালায়।

পুলিশ জানিয়েছে, হামলার ঘটনায় আহতদের মধ্যে চারজন জর্ডানের নাগরিক। তারা পর্যটকদের গাইড হিসেবে কাজ করেন। বাকিদের মধ্যে তিনজন মেক্সিকো এবং একজন সুইজারল্যান্ডের নাগরিক।

কী কারণে পর্যটকদের ওপর হামলা চালানো হয়েছে তা এখনও নিশ্চিত নয়। ওই হামলাকারীর উদ্দেশ সম্পর্কেও জানা যায়নি। তবে পরে পুলিশ তাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

রাজধানী আম্মান থেকে ৫০ কিলোমিটার দূরে অবস্থিত প্রাচীন জেরাস শহরে ওই হামলার ঘটনা ঘটেছে। ওই এলাকাটি দেশটির অন্যতম পর্যটন এলাকা হিসেবে পরিচিত। আহতদের হাসপাতালে নেয়া হয়েছে। তাদের চিকিৎসা সেবা দেয়া হচ্ছে।

 

সর্বশেষ সংবাদ

Developed by:

.