সংবাদ শিরোনাম
নগরীর কাস্টঘর এলাকা থেকে দুই চুর আটক  » «   হয়নি গোলাপগঞ্জ আওয়ামীলীগের কমিটি:হয়েছে বিয়ানী বাজারে শান্তিপূর্ণ নির্বাচন  » «   নগরীর ছড়ারপার ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে এক যুবকের আত্মহত্যা  » «   ছাতকে সড়ক দুর্ঘটনায় মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ২  » «   শায়েস্তাগঞ্জে দু’দল গ্রামবাসীর সংঘর্ষ, নারীসহ আহত ১০  » «   ইসলামবিদ্বেষের বিরুদ্ধে ফ্রান্সে সম্প্রীতি সমাবেশ  » «   আইএসের অধীনে ভয়াবহতার কথা জানালেন ইয়াজিদি নারী  » «   লিবিয়া থেকে শিগগিরই ফেরত পাঠানো হচ্ছে ১৭১ বাংলাদেশিকে  » «   মালয়েশিয়া পাচারকালে ১২২ রোহিঙ্গা উদ্ধার  » «   ২২০ ছাড়িয়েও নটআউট পিয়াজ  » «   চাকরির আশায় বাবাকে খুন  » «   পদত্যাগ করলেন কুয়েতের প্রধানমন্ত্রী  » «   ভারতে কারাভোগের পর ৭ বাংলাদেশিকে ফেরত  » «   খালেদাকে মুক্তি দিতে প্রধানমন্ত্রীকে এমপি হারুনের অনুরোধ  » «   কিছুদিনের মধ্যে তুরস্ক-মিশর থেকে পেঁয়াজ আসছে  » «  

নগরীর চালিবন্দর এলাকা থেকে দশম শ্রেণির ছাত্র নিখোঁজ

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট নগরীর চালিবন্দর এলাকা থেকে সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্র নিখোঁজ হয়েছে। নিখোঁজ স্কুল ছাত্রের নাম অঞ্জনাভ শ্যাম পিয়াল (১৫)।

বুধবার (৬ নভেম্বর) রাত সাড়ে ১০টার পর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এ ঘটনায় সিলেট কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি (জিডি নং-৫০৮, ০৭/১১/১৯) করেছেন নিখোঁজ পিয়ালের বাবা অ্যাডভোকেট অরুপ শ্যাম বাপ্পী।

সাধারণ ডায়েরি সূত্রে জানা যায়, বুধবার রাত সাড়ে ১০টার পর থেকে চালিবন্দর সমতা-৪৬ নম্বর বাসা থেকে অঞ্জনাভ শ্যাম পিয়ালকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। পাড়া, প্রতিবেশী, আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজ করেও তার সন্ধান না পাওয়ায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

নিখোঁজ অঞ্জনাভ শ্যাম পিয়ালের উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি, গায়ের রং শ্যামলা। দেহ মোটা আকৃতির এবং সে সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলে। নিখোঁজের সময় তার পরনে ছিল পেস্ট কালারের গেঞ্জি, জিনসের প্যান্ট ও পায়ে নীল রংয়ের জুতা।

যদি কেউ তার সন্ধান পেয়ে থাকলে পিয়ালের বাবা অরূপ শ্যাম বাপ্পীর মোবাইলে (০১৭১১-৮১৩৮৪৬) যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.