সংবাদ শিরোনাম
সিলেটে পণ্যবাহী ট্রাক ধর্মঘট প্রত্যাহার  » «   মসজিদ নির্মাণে আর্থিক অনুদান বন্ধ করছে সৌদি!  » «   চট্টগ্রামের আঞ্চলিক গান গাইলেন ও শুনলেন প্রধানমন্ত্রী (ভিডিওসহ)  » «   ওমরাহ পালনে গিয়ে যে সুখবর পেলেন তাসকিন  » «   চীনে করোনাভাইরাসে মৃতের সংখ্যা ৮০ ছাড়িয়েছে  » «   জৈন্তাপুরে জোরপূর্বক অপহরণ করে ধর্ষণ: মামলার আসামি গ্রেপ্তার  » «   সুনামগঞ্জে দুই বছরের মধ্যেই কৃষি বিশ্ববিদ্যালয় হবে-পরিকল্পনামন্ত্রী  » «   সিলেটে উদযাপিত হয়েছে আন্তর্জাতিক কাস্টমস দিবস  » «   করোনা ভাইরাস আতঙ্কের মধ্যেই বাদুড় খাচ্ছেন এই নারী! (ভিডিও)  » «   চীনে মহামারী আকার ধারণ করা করোনা ভাইরাসে ৪১ জনের মৃত্যু  » «   করোনাভাইরাস ছড়িয়ে পড়ছে: চীনা প্রেসিডেন্ট  » «   ভূমিকম্পে নিহতদের লাশ কাঁধে নিয়ে যাচ্ছেন এরদোগান  » «   ইতালিতে বাসের ধাক্কায় বাংলাদেশি নিহত  » «   আওয়ামী লীগের দুই মেয়র প্রার্থীর আহ্বান, উন্নয়ন চাইলে নৌকায় ভোট দিন  » «   বিএনপির দুই মেয়র প্রার্থীর প্রতিশ্রুতি, চাঁদাবাজি-মাদক ব্যবসা বন্ধ করা হবে  » «  

বাংলাদেশকে হারিয়ে সমতায় ভারত

সিলেটপোস্ট ডেস্ক ::টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে দিল্লিতে দারুণভাবেই জিতেছিল বাংলাদেশ। রাজকোটে এসে সেই প্রতিশোধ সুদে-আসলে নিলো ভারত। টাইগারদের উড়িয়ে সমতায় ফিরলো রোহিত শর্মার দল। তবে আজকের ম্যাচে যার কথা সবচেয়ে বেশি আসে তিনি হলেন রোহিত।

মূলত তার ব্যাটিং ঝড়েই ৮ উইকেটে জিতে টি-টোয়েন্টি সিরিজে সমতা টানে ভারত। ফলে ম্যান অব দ্যা ম্যাচও হন ভারতের অধিনায়ক।

এর আগে বৃহস্পতিবার বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় রাজকোটের সৌরাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠায় ভারত। নির্ধারিত ২০ ওভার শেষে ৬ উইকেটের বিনিময়ে টাইগারদের সংগ্রহ দাঁড়ায় ১৫৩ রান।

এই সহজ টার্গেটে খেলতে নেমে উড়ন্ত সূচনা করেন রোহিত ও ধাওয়ান। সাজঘরে ফেরার আগে বাংলাদেশর বোলারদের যেন তুলোধুনো করে ছাড়েন অধিনায়ক। ছোক্কা-চারে তিনি করেছেন ৪৩ বলে ৮৫ রান। সবশেষ আমিনুল ইসলামের বলে সাজঘরের পথ ধরেন তিনি। তবে যাওয়ার আগে যা করার তাই করেছেন তিনি।

রোহিত ফেরার আগে ৩১ রান করে আমিনুলের বলে আউট হন ধাওয়ান। ১১৮ রানে ভারতের প্রথম উইকেটের পতন হয়। এরপর মিঠুনকে ক্যাচ দিয়ে ফিরে যান রোহিত। তার বিদায়ের পর শ্রেয়াস আইয়ারের অপরাজিত ২৪ রানে ২৬ বল বাকি রেখেই জয়ের বন্দরে পৌছে যায় ভারত।

সর্বশেষ সংবাদ

Developed by:

.