সংবাদ শিরোনাম
হয়নি গোলাপগঞ্জ আওয়ামীলীগের কমিটি:হয়েছে বিয়ানী বাজারে শান্তিপূর্ণ নির্বাচন  » «   নগরীর ছড়ারপার ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে এক যুবকের আত্মহত্যা  » «   ছাতকে সড়ক দুর্ঘটনায় মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ২  » «   শায়েস্তাগঞ্জে দু’দল গ্রামবাসীর সংঘর্ষ, নারীসহ আহত ১০  » «   ইসলামবিদ্বেষের বিরুদ্ধে ফ্রান্সে সম্প্রীতি সমাবেশ  » «   আইএসের অধীনে ভয়াবহতার কথা জানালেন ইয়াজিদি নারী  » «   লিবিয়া থেকে শিগগিরই ফেরত পাঠানো হচ্ছে ১৭১ বাংলাদেশিকে  » «   মালয়েশিয়া পাচারকালে ১২২ রোহিঙ্গা উদ্ধার  » «   ২২০ ছাড়িয়েও নটআউট পিয়াজ  » «   চাকরির আশায় বাবাকে খুন  » «   পদত্যাগ করলেন কুয়েতের প্রধানমন্ত্রী  » «   ভারতে কারাভোগের পর ৭ বাংলাদেশিকে ফেরত  » «   খালেদাকে মুক্তি দিতে প্রধানমন্ত্রীকে এমপি হারুনের অনুরোধ  » «   কিছুদিনের মধ্যে তুরস্ক-মিশর থেকে পেঁয়াজ আসছে  » «   অফিসে বসে ইয়াবা সেবন করা সেই কর্মকর্তাকে ক্লোজড  » «  

বিদায়লগ্নে বক্তব্য রাখতে গিয়ে অঝোর ধারায় কেঁদেছেন পুলিশ সুপার হারুন অর রশিদ

সিলেটপোস্ট ডেস্ক ::নারায়ণগঞ্জ থেকে প্রত্যাহার হওয়া পুলিশ সুপার হারুন অর রশিদ বিদায়লগ্নে বক্তব্য রাখতে গিয়ে অঝোর ধারায় কেঁদেছেন। তাকে প্রত্যাহারের বিষয়টিকে ষড়যন্ত্রমূলক দাবি করে বলেছেন, অপরাধীরা যখন ফেঁসে যায়, মামলা হয় অথবা তদবির করে ব্যর্থ হয় তখনই তারা বলে পুলিশ আমার কাছে টাকা চেয়েছে।

বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশ লাইনসে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন। পরে বক্তব্য শেষেও তাকে কাঁদতে দেখা যায়।

হারুন অর রশিদের বিদায়ি সংবর্ধনা অনুষ্ঠানে জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিমউদ্দিন, র্যাব-১১ এর সিও কাজী শমসের, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল, প্রেসক্লাবের সভাপতি মাহাবুবুর রহমান মাসুমসহ স্থানীয় কয়েকজন সাংবাদিক উপস্থিত ছিলেন।

হারুন অর রশিদ আবারও বলেন, আমার সামনে আমার সহকর্মীর মাথায় কেউ পিস্তল তাক করবে তা হতে পারে না। তাই সেদিন আমার সহকর্মীর মাথায় পারটেক্স গ্রুপের রাসেল পিস্তল ধরেছিল বলেই আমি ভেবে দেখিনি সে শক্তিশালী নাকি সম্পদশালী। তিনি নারায়ণগঞ্জের মেয়রের প্রশংসা করে বলেন, সব এমপির সহযোগিতাই আমি পেয়েছি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.