সংবাদ শিরোনাম
বিএনপির রাজনীতি চোরাবালিতে ডুবে গেছে: কাদের  » «   জকিগঞ্জে ৫০২ পিছ ইয়াবা ট্যাবলেটসহ আটক ১  » «   নগরীতে পানির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন, ৪০ লাখ টাকা জরিমানা  » «   ভ্যাট দিবসে সিলেটে ৯ প্রতিষ্ঠানকে সম্মাননা  » «   নগরবাসীকে সর্বোচ্চ সেবা প্রদান করতে ৪১টি বাস নিয়ে চালু হচ্ছে নগর এক্সপ্রেস-মেয়র  » «   মানবাধিকার হরণের মহোৎসবে মেতে উঠেছে সরকার-বিএনপি  » «   সিলেটে জামিন পেলেন বিএনপির ২৯ নেতা  » «   রাষ্ট্রীয় সব অনুষ্ঠানে ‘জয় বাংলা’ জাতীয় স্লোগান হিসেবে ব্যবহার করতে হবে-হাই কোর্ট  » «   জামায়াত থেকে সাবেক সচিব সোলায়মান চৌধুরীর পদত্যাগ  » «   বিদেশে নারী শ্রমিকদের মানবাধিকার লঙ্ঘন হচ্ছে ॥ ফখরুল  » «   বিশ্বে অস্ত্র বিক্রি বেড়েছে শতকরা পাঁচ ভাগ  » «   চিলির সামরিক বিমান ৩৮ আরোহী নিয়ে নিখোঁজ  » «   সিলেটের কোচ হার্শেল গিবস এখন ঢাকায়  » «   মানবাধিকার লঙ্ঘনকারী কেউ রক্ষা পাবে না ॥ প্রধানমন্ত্রী  » «   জিবিএস ভাইরাস রোগে আক্রান্ত ছেলের জন্য এক বাবার আকুতি  » «  

বিদায়লগ্নে বক্তব্য রাখতে গিয়ে অঝোর ধারায় কেঁদেছেন পুলিশ সুপার হারুন অর রশিদ

সিলেটপোস্ট ডেস্ক ::নারায়ণগঞ্জ থেকে প্রত্যাহার হওয়া পুলিশ সুপার হারুন অর রশিদ বিদায়লগ্নে বক্তব্য রাখতে গিয়ে অঝোর ধারায় কেঁদেছেন। তাকে প্রত্যাহারের বিষয়টিকে ষড়যন্ত্রমূলক দাবি করে বলেছেন, অপরাধীরা যখন ফেঁসে যায়, মামলা হয় অথবা তদবির করে ব্যর্থ হয় তখনই তারা বলে পুলিশ আমার কাছে টাকা চেয়েছে।

বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশ লাইনসে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে তিনি একথা বলেন। পরে বক্তব্য শেষেও তাকে কাঁদতে দেখা যায়।

হারুন অর রশিদের বিদায়ি সংবর্ধনা অনুষ্ঠানে জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিমউদ্দিন, র্যাব-১১ এর সিও কাজী শমসের, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল, প্রেসক্লাবের সভাপতি মাহাবুবুর রহমান মাসুমসহ স্থানীয় কয়েকজন সাংবাদিক উপস্থিত ছিলেন।

হারুন অর রশিদ আবারও বলেন, আমার সামনে আমার সহকর্মীর মাথায় কেউ পিস্তল তাক করবে তা হতে পারে না। তাই সেদিন আমার সহকর্মীর মাথায় পারটেক্স গ্রুপের রাসেল পিস্তল ধরেছিল বলেই আমি ভেবে দেখিনি সে শক্তিশালী নাকি সম্পদশালী। তিনি নারায়ণগঞ্জের মেয়রের প্রশংসা করে বলেন, সব এমপির সহযোগিতাই আমি পেয়েছি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.