সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে সাধারণ জ্ঞান প্রতিযোগিতার পুরস্কার বিতরণী সম্পন্ন  » «   জগন্নাথপুরে হিন্দু সম্প্রাদায়ের উপর অতর্কিত হামলা ভাংচুর ও লুটপাট  » «   জগন্নাথপুরে নতুন করে করোনা পজেটিভ শনাক্ত হয়েছে এক জন  » «   জগন্নাথপুরে সাংবাদিকের বসত ঘরে আগুন প্রায় ২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি  » «   সুনামগঞ্জ জেলায় নতুন করে ২ শিশু,৪ পুলিশ সদস্য সহ ১৮জন করোনা আক্রান্ত  » «   তামাবিল স্থলবন্দর দিয়ে দেশে গেলেন  ৫ ভারতীয়, ফিরলেন ৪ বাংলাদেশি  » «   গোয়াইনঘাটে নিখোঁজের তিনদিন পর ওসমান আলীর লাশ উদ্ধার  » «   বিশপের দশক সেরা ওয়ানডে একাদশে একমাত্র অলরাউন্ডার সাকিব  » «   মুক্তির শর্তের বিষয়ে আইনজীবীদের সঙ্গেও পরামর্শ  » «   রবিবার থেকে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা  » «   অভ্যন্তরীণ তিন রুটে ১ জুন থেকে ফ্লাইট চালু  » «   সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু  » «   নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার মাহাথির  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু  » «  

ট্রাম্পের ইমপিচমেন্ট ॥ আগামী সপ্তাহে জনশুনানি

সিলেটপোস্ট ডেস্ক ::যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে অভিশংসন ইস্যুতে আগামী সপ্তাহে জনশুনানির ঘোষণা দিয়েছে মার্কিন হাউস অফ কংগ্রেস। এরই মধ্যে তদন্তে সাক্ষ্য দিয়েছেন জর্জি কেন্ট, মেরি জোভানোভিচ এবং বিল টেলর। এবার তারা জনসম্মুখে সাক্ষ্য দেবেন। সিএনএন।

তাদের ধারণা জনশুনানি হলে ট্রাম্প প্রেসিডেন্ট পদ হারাতে পারেন। ক্যাপিটল হিলের এই শুনানিতে ডেমোক্র্যাট এবং রিপাবলিকান আইনজীবীরা সাক্ষীদের যা জিজ্ঞাসাবাদ করবেন তা সরাসরি সম্প্রচার করা হবে। শুনানির প্রথম সাক্ষী ইউক্রেনের ভারপ্রাপ্ত মার্কিন রাষ্ট্রদূত বিল টেইলর বলেছেন, ট্রাম্প মার্কিন সেনাদের সহায়তার জন্য বরাদ্দকৃত প্রায় ৪শ’ মিলিয়ন ডলার আটকে দিতে চেয়েছিলেন। এই অর্থ দিয়ে তিনি ইউক্রেনকে যুক্তরাষ্ট্রের সাবেক ভাইস প্রেসিডেন্ট বিডেনসের বিরুদ্ধে তদন্ত করতে সহায়তা করতে চেয়েছিলেন।

 

সর্বশেষ সংবাদ

Developed by:

.