সংবাদ শিরোনাম
নগরীর কাস্টঘর এলাকা থেকে দুই চুর আটক  » «   হয়নি গোলাপগঞ্জ আওয়ামীলীগের কমিটি:হয়েছে বিয়ানী বাজারে শান্তিপূর্ণ নির্বাচন  » «   নগরীর ছড়ারপার ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে এক যুবকের আত্মহত্যা  » «   ছাতকে সড়ক দুর্ঘটনায় মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ২  » «   শায়েস্তাগঞ্জে দু’দল গ্রামবাসীর সংঘর্ষ, নারীসহ আহত ১০  » «   ইসলামবিদ্বেষের বিরুদ্ধে ফ্রান্সে সম্প্রীতি সমাবেশ  » «   আইএসের অধীনে ভয়াবহতার কথা জানালেন ইয়াজিদি নারী  » «   লিবিয়া থেকে শিগগিরই ফেরত পাঠানো হচ্ছে ১৭১ বাংলাদেশিকে  » «   মালয়েশিয়া পাচারকালে ১২২ রোহিঙ্গা উদ্ধার  » «   ২২০ ছাড়িয়েও নটআউট পিয়াজ  » «   চাকরির আশায় বাবাকে খুন  » «   পদত্যাগ করলেন কুয়েতের প্রধানমন্ত্রী  » «   ভারতে কারাভোগের পর ৭ বাংলাদেশিকে ফেরত  » «   খালেদাকে মুক্তি দিতে প্রধানমন্ত্রীকে এমপি হারুনের অনুরোধ  » «   কিছুদিনের মধ্যে তুরস্ক-মিশর থেকে পেঁয়াজ আসছে  » «  

ট্রাম্পের ইমপিচমেন্ট ॥ আগামী সপ্তাহে জনশুনানি

সিলেটপোস্ট ডেস্ক ::যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে অভিশংসন ইস্যুতে আগামী সপ্তাহে জনশুনানির ঘোষণা দিয়েছে মার্কিন হাউস অফ কংগ্রেস। এরই মধ্যে তদন্তে সাক্ষ্য দিয়েছেন জর্জি কেন্ট, মেরি জোভানোভিচ এবং বিল টেলর। এবার তারা জনসম্মুখে সাক্ষ্য দেবেন। সিএনএন।

তাদের ধারণা জনশুনানি হলে ট্রাম্প প্রেসিডেন্ট পদ হারাতে পারেন। ক্যাপিটল হিলের এই শুনানিতে ডেমোক্র্যাট এবং রিপাবলিকান আইনজীবীরা সাক্ষীদের যা জিজ্ঞাসাবাদ করবেন তা সরাসরি সম্প্রচার করা হবে। শুনানির প্রথম সাক্ষী ইউক্রেনের ভারপ্রাপ্ত মার্কিন রাষ্ট্রদূত বিল টেইলর বলেছেন, ট্রাম্প মার্কিন সেনাদের সহায়তার জন্য বরাদ্দকৃত প্রায় ৪শ’ মিলিয়ন ডলার আটকে দিতে চেয়েছিলেন। এই অর্থ দিয়ে তিনি ইউক্রেনকে যুক্তরাষ্ট্রের সাবেক ভাইস প্রেসিডেন্ট বিডেনসের বিরুদ্ধে তদন্ত করতে সহায়তা করতে চেয়েছিলেন।

 

সর্বশেষ সংবাদ

Developed by:

.