সংবাদ শিরোনাম
সিলেটে পণ্যবাহী ট্রাক ধর্মঘট প্রত্যাহার  » «   মসজিদ নির্মাণে আর্থিক অনুদান বন্ধ করছে সৌদি!  » «   চট্টগ্রামের আঞ্চলিক গান গাইলেন ও শুনলেন প্রধানমন্ত্রী (ভিডিওসহ)  » «   ওমরাহ পালনে গিয়ে যে সুখবর পেলেন তাসকিন  » «   চীনে করোনাভাইরাসে মৃতের সংখ্যা ৮০ ছাড়িয়েছে  » «   জৈন্তাপুরে জোরপূর্বক অপহরণ করে ধর্ষণ: মামলার আসামি গ্রেপ্তার  » «   সুনামগঞ্জে দুই বছরের মধ্যেই কৃষি বিশ্ববিদ্যালয় হবে-পরিকল্পনামন্ত্রী  » «   সিলেটে উদযাপিত হয়েছে আন্তর্জাতিক কাস্টমস দিবস  » «   করোনা ভাইরাস আতঙ্কের মধ্যেই বাদুড় খাচ্ছেন এই নারী! (ভিডিও)  » «   চীনে মহামারী আকার ধারণ করা করোনা ভাইরাসে ৪১ জনের মৃত্যু  » «   করোনাভাইরাস ছড়িয়ে পড়ছে: চীনা প্রেসিডেন্ট  » «   ভূমিকম্পে নিহতদের লাশ কাঁধে নিয়ে যাচ্ছেন এরদোগান  » «   ইতালিতে বাসের ধাক্কায় বাংলাদেশি নিহত  » «   আওয়ামী লীগের দুই মেয়র প্রার্থীর আহ্বান, উন্নয়ন চাইলে নৌকায় ভোট দিন  » «   বিএনপির দুই মেয়র প্রার্থীর প্রতিশ্রুতি, চাঁদাবাজি-মাদক ব্যবসা বন্ধ করা হবে  » «  

ট্রাম্পের ইমপিচমেন্ট ॥ আগামী সপ্তাহে জনশুনানি

সিলেটপোস্ট ডেস্ক ::যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে অভিশংসন ইস্যুতে আগামী সপ্তাহে জনশুনানির ঘোষণা দিয়েছে মার্কিন হাউস অফ কংগ্রেস। এরই মধ্যে তদন্তে সাক্ষ্য দিয়েছেন জর্জি কেন্ট, মেরি জোভানোভিচ এবং বিল টেলর। এবার তারা জনসম্মুখে সাক্ষ্য দেবেন। সিএনএন।

তাদের ধারণা জনশুনানি হলে ট্রাম্প প্রেসিডেন্ট পদ হারাতে পারেন। ক্যাপিটল হিলের এই শুনানিতে ডেমোক্র্যাট এবং রিপাবলিকান আইনজীবীরা সাক্ষীদের যা জিজ্ঞাসাবাদ করবেন তা সরাসরি সম্প্রচার করা হবে। শুনানির প্রথম সাক্ষী ইউক্রেনের ভারপ্রাপ্ত মার্কিন রাষ্ট্রদূত বিল টেইলর বলেছেন, ট্রাম্প মার্কিন সেনাদের সহায়তার জন্য বরাদ্দকৃত প্রায় ৪শ’ মিলিয়ন ডলার আটকে দিতে চেয়েছিলেন। এই অর্থ দিয়ে তিনি ইউক্রেনকে যুক্তরাষ্ট্রের সাবেক ভাইস প্রেসিডেন্ট বিডেনসের বিরুদ্ধে তদন্ত করতে সহায়তা করতে চেয়েছিলেন।

 

সর্বশেষ সংবাদ

Developed by:

.