সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে সাধারণ জ্ঞান প্রতিযোগিতার পুরস্কার বিতরণী সম্পন্ন  » «   জগন্নাথপুরে হিন্দু সম্প্রাদায়ের উপর অতর্কিত হামলা ভাংচুর ও লুটপাট  » «   জগন্নাথপুরে নতুন করে করোনা পজেটিভ শনাক্ত হয়েছে এক জন  » «   জগন্নাথপুরে সাংবাদিকের বসত ঘরে আগুন প্রায় ২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি  » «   সুনামগঞ্জ জেলায় নতুন করে ২ শিশু,৪ পুলিশ সদস্য সহ ১৮জন করোনা আক্রান্ত  » «   তামাবিল স্থলবন্দর দিয়ে দেশে গেলেন  ৫ ভারতীয়, ফিরলেন ৪ বাংলাদেশি  » «   গোয়াইনঘাটে নিখোঁজের তিনদিন পর ওসমান আলীর লাশ উদ্ধার  » «   বিশপের দশক সেরা ওয়ানডে একাদশে একমাত্র অলরাউন্ডার সাকিব  » «   মুক্তির শর্তের বিষয়ে আইনজীবীদের সঙ্গেও পরামর্শ  » «   রবিবার থেকে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা  » «   অভ্যন্তরীণ তিন রুটে ১ জুন থেকে ফ্লাইট চালু  » «   সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু  » «   নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার মাহাথির  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু  » «  

রঙ মাখিয়ে মেয়রের চুল কাটলেন আন্দোলনকারীরা

সিলেটপোস্ট ডেস্ক ::বলিভিয়ার কোচাম্বাবা রাজ্যের মেয়র পেট্রিসিয়া আর্কের চুল কেটে দিয়েছে আন্দোলনকারীরা। শুধু তাই নয়, তাকে রাস্তায় এনে খালি পায়ে হাঁটিয়ে সারা শরীরে রঙ মাখিয়ে দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) রাজ্যের ভিন্টো শহরে এ ঘটনা ঘটে। দেশটির ক্ষমতাসীন রাজনৈতিক দল মাস পার্টির নেতা তিনি।

বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে, বৃহস্পতিবার বলিভিয়ার কোচাম্বাবা রাজ্যের ছোট শহর ভিন্টোতে একটি ব্রিজ অবরোধ করে রাখে সরকার বিরোধী আন্দোলনকারীরা। এ সময় কাছেই কোথাও প্রেসিডেন্ট ইভো মরালেসের সমর্থকদের সঙ্গে সংঘর্ষে দুই আন্দোলনকারী নিহত হয়েছে বলে গুজব ছড়িয়ে পড়ে।

পরে তারা ভিন্টোর মেয়র পেট্রিসিয়া আর্ককে টেনে-হিঁচড়ে রাস্তায় এনে শরীরে রঙ মাখিয়ে দেয়। সেই সঙ্গে জোর করে ধরে তার চুলও কেটে দেয় সরকার বিরোধী আন্দোলনকারীরা। কয়েক ঘণ্টা অপমান-অপদস্থের পর পুলিশ এসে আন্দোলনকারীদের কাছ থেকে তাকে উদ্ধার করে।

 

সর্বশেষ সংবাদ

Developed by:

.