সংবাদ শিরোনাম
তামাবিল স্থলবন্দর দিয়ে দেশে গেলেন  ৫ ভারতীয়, ফিরলেন ৪ বাংলাদেশি  » «   গোয়াইনঘাটে নিখোঁজের তিনদিন পর ওসমান আলীর লাশ উদ্ধার  » «   বিশপের দশক সেরা ওয়ানডে একাদশে একমাত্র অলরাউন্ডার সাকিব  » «   মুক্তির শর্তের বিষয়ে আইনজীবীদের সঙ্গেও পরামর্শ  » «   রবিবার থেকে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা  » «   অভ্যন্তরীণ তিন রুটে ১ জুন থেকে ফ্লাইট চালু  » «   সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু  » «   নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার মাহাথির  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত  » «   করোনা:বিশ্বনাথে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত ৪০  » «   বিশ্বনাথে নিজ কর্মস্থলে আসার সময় মাদ্রাসার শিক্ষকের মৃত্যু  » «   নগরীর পাঠানটুলা থেকে এক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ করায় মহিলা সদস্যর শ্লীলতাহানির চেষ্টা, অভিযোগ দায়ের  » «  

জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য ১৩টি এলাকায় আগামীকাল বিদ্যুৎ থাকবে না

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের শিববাড়ি ১১ কেভি ফিডারের জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য ১৩টি এলাকায় আগামীকাল শনিবার (০৯ নভেম্বর) আট ঘন্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) সিলেটের বিক্রয় ও বিতরণ বিভাগ-৩ এর নির্বাহী প্রকৌশলী মো. আসাদুজ্জামান মঙ্গলবার (৫ নভেম্বর) সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন।

 

বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার সকাল নয়টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত দক্ষিণ সুরমার শিববাড়ি ১১ কেভি ফিডারে বৃক্ষের ডালাপাল কর্তন, জরুরী মেরামত ও সংরক্ষণ কাজ করা হবে। যার জন্য বিউবো বিক্রয় ও বিতরণ বিভাগ-৩ এর আওতাধীন দক্ষিণ সুরমার শিববাড়ি ১১ কেভি ফিডারের আওতাধীন ১৩টি এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এলাকাগুলো হলো সিলেটের দক্ষিণ সুরমার শিববাড়ি ১১ কেভি ফিডারের খোঁজারখলা, বঙ্গবীর রোড, বারখলা, কায়স্থরাইল, বাইপাস রোড, গালিমপুর, মোমিনখলা, মেনিখলা, শিববাড়ি, জৈনপুর, পৈত্যপাড়া, ফকিরপাড়া ও তালুকদারপাড়া।

মো. আসাদুজ্জামান জানান, উন্নয়ন কাজ শেষে ফের বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করা হবে। অনাকাংখিত বিদ্যুৎ সরবরাহ সাময়িক বন্ধের জন্য তারা দুঃখিত।

সর্বশেষ সংবাদ

Developed by:

.