সংবাদ শিরোনাম
হয়নি গোলাপগঞ্জ আওয়ামীলীগের কমিটি:হয়েছে বিয়ানী বাজারে শান্তিপূর্ণ নির্বাচন  » «   নগরীর ছড়ারপার ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে এক যুবকের আত্মহত্যা  » «   ছাতকে সড়ক দুর্ঘটনায় মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ২  » «   শায়েস্তাগঞ্জে দু’দল গ্রামবাসীর সংঘর্ষ, নারীসহ আহত ১০  » «   ইসলামবিদ্বেষের বিরুদ্ধে ফ্রান্সে সম্প্রীতি সমাবেশ  » «   আইএসের অধীনে ভয়াবহতার কথা জানালেন ইয়াজিদি নারী  » «   লিবিয়া থেকে শিগগিরই ফেরত পাঠানো হচ্ছে ১৭১ বাংলাদেশিকে  » «   মালয়েশিয়া পাচারকালে ১২২ রোহিঙ্গা উদ্ধার  » «   ২২০ ছাড়িয়েও নটআউট পিয়াজ  » «   চাকরির আশায় বাবাকে খুন  » «   পদত্যাগ করলেন কুয়েতের প্রধানমন্ত্রী  » «   ভারতে কারাভোগের পর ৭ বাংলাদেশিকে ফেরত  » «   খালেদাকে মুক্তি দিতে প্রধানমন্ত্রীকে এমপি হারুনের অনুরোধ  » «   কিছুদিনের মধ্যে তুরস্ক-মিশর থেকে পেঁয়াজ আসছে  » «   অফিসে বসে ইয়াবা সেবন করা সেই কর্মকর্তাকে ক্লোজড  » «  

জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য ১৩টি এলাকায় আগামীকাল বিদ্যুৎ থাকবে না

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের শিববাড়ি ১১ কেভি ফিডারের জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য ১৩টি এলাকায় আগামীকাল শনিবার (০৯ নভেম্বর) আট ঘন্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) সিলেটের বিক্রয় ও বিতরণ বিভাগ-৩ এর নির্বাহী প্রকৌশলী মো. আসাদুজ্জামান মঙ্গলবার (৫ নভেম্বর) সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন।

 

বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার সকাল নয়টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত দক্ষিণ সুরমার শিববাড়ি ১১ কেভি ফিডারে বৃক্ষের ডালাপাল কর্তন, জরুরী মেরামত ও সংরক্ষণ কাজ করা হবে। যার জন্য বিউবো বিক্রয় ও বিতরণ বিভাগ-৩ এর আওতাধীন দক্ষিণ সুরমার শিববাড়ি ১১ কেভি ফিডারের আওতাধীন ১৩টি এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এলাকাগুলো হলো সিলেটের দক্ষিণ সুরমার শিববাড়ি ১১ কেভি ফিডারের খোঁজারখলা, বঙ্গবীর রোড, বারখলা, কায়স্থরাইল, বাইপাস রোড, গালিমপুর, মোমিনখলা, মেনিখলা, শিববাড়ি, জৈনপুর, পৈত্যপাড়া, ফকিরপাড়া ও তালুকদারপাড়া।

মো. আসাদুজ্জামান জানান, উন্নয়ন কাজ শেষে ফের বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করা হবে। অনাকাংখিত বিদ্যুৎ সরবরাহ সাময়িক বন্ধের জন্য তারা দুঃখিত।

সর্বশেষ সংবাদ

Developed by:

.