সংবাদ শিরোনাম
সিলেটে পণ্যবাহী ট্রাক ধর্মঘট প্রত্যাহার  » «   মসজিদ নির্মাণে আর্থিক অনুদান বন্ধ করছে সৌদি!  » «   চট্টগ্রামের আঞ্চলিক গান গাইলেন ও শুনলেন প্রধানমন্ত্রী (ভিডিওসহ)  » «   ওমরাহ পালনে গিয়ে যে সুখবর পেলেন তাসকিন  » «   চীনে করোনাভাইরাসে মৃতের সংখ্যা ৮০ ছাড়িয়েছে  » «   জৈন্তাপুরে জোরপূর্বক অপহরণ করে ধর্ষণ: মামলার আসামি গ্রেপ্তার  » «   সুনামগঞ্জে দুই বছরের মধ্যেই কৃষি বিশ্ববিদ্যালয় হবে-পরিকল্পনামন্ত্রী  » «   সিলেটে উদযাপিত হয়েছে আন্তর্জাতিক কাস্টমস দিবস  » «   করোনা ভাইরাস আতঙ্কের মধ্যেই বাদুড় খাচ্ছেন এই নারী! (ভিডিও)  » «   চীনে মহামারী আকার ধারণ করা করোনা ভাইরাসে ৪১ জনের মৃত্যু  » «   করোনাভাইরাস ছড়িয়ে পড়ছে: চীনা প্রেসিডেন্ট  » «   ভূমিকম্পে নিহতদের লাশ কাঁধে নিয়ে যাচ্ছেন এরদোগান  » «   ইতালিতে বাসের ধাক্কায় বাংলাদেশি নিহত  » «   আওয়ামী লীগের দুই মেয়র প্রার্থীর আহ্বান, উন্নয়ন চাইলে নৌকায় ভোট দিন  » «   বিএনপির দুই মেয়র প্রার্থীর প্রতিশ্রুতি, চাঁদাবাজি-মাদক ব্যবসা বন্ধ করা হবে  » «  

জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য ১৩টি এলাকায় আগামীকাল বিদ্যুৎ থাকবে না

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের শিববাড়ি ১১ কেভি ফিডারের জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য ১৩টি এলাকায় আগামীকাল শনিবার (০৯ নভেম্বর) আট ঘন্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) সিলেটের বিক্রয় ও বিতরণ বিভাগ-৩ এর নির্বাহী প্রকৌশলী মো. আসাদুজ্জামান মঙ্গলবার (৫ নভেম্বর) সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন।

 

বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার সকাল নয়টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত দক্ষিণ সুরমার শিববাড়ি ১১ কেভি ফিডারে বৃক্ষের ডালাপাল কর্তন, জরুরী মেরামত ও সংরক্ষণ কাজ করা হবে। যার জন্য বিউবো বিক্রয় ও বিতরণ বিভাগ-৩ এর আওতাধীন দক্ষিণ সুরমার শিববাড়ি ১১ কেভি ফিডারের আওতাধীন ১৩টি এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এলাকাগুলো হলো সিলেটের দক্ষিণ সুরমার শিববাড়ি ১১ কেভি ফিডারের খোঁজারখলা, বঙ্গবীর রোড, বারখলা, কায়স্থরাইল, বাইপাস রোড, গালিমপুর, মোমিনখলা, মেনিখলা, শিববাড়ি, জৈনপুর, পৈত্যপাড়া, ফকিরপাড়া ও তালুকদারপাড়া।

মো. আসাদুজ্জামান জানান, উন্নয়ন কাজ শেষে ফের বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করা হবে। অনাকাংখিত বিদ্যুৎ সরবরাহ সাময়িক বন্ধের জন্য তারা দুঃখিত।

সর্বশেষ সংবাদ

Developed by:

.