সংবাদ শিরোনাম
বাবা হারিয়ে বাবা পেলেন শিপলু  » «   নগরীর নিউ সুরমা হোটেলে রমরমা দেহ ব্যাবসা:আবারও আটক নারী-পুরুষ ৬  » «   ফেঞ্চুগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত  » «   ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় নিহত পরিবারের অলৌকিক বেচেঁ যাওয়া বড় ছেলে আজ মারা গেল:দিরাইয়ে শোকের ছায়া  » «   এবারো কোনো ব্যতিক্রম হলো না চামড়ার ব্যাবসায়ীদের গালে হাত আর হতাশ..  » «   উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ ওসমানীনগরে এক দিনে করোনা আক্রন্ত ৫  » «   স্বীকারোক্তি:টাকা ধার না দেওয়ায় খুন করে প্রবাসী রহিমার লাশ রেখে যায় বাথরুমে  » «   দোয়ারাবাজারে বিষপান করে বোনের আত্মহত্যা,ভাই আশংঙ্কাজনক  » «   নগরীতে চব্বিশ ঘন্টার মধ্যে কোরবানীর বর্জ্য অপসারণে নেমেছে সিটি করপোরেশন  » «   সিলেটে করোনা ও বন্যা পরিস্থিতিকে সামনে নিয়ে এবার পবিত্র ঈদের জামাত অনুষ্ঠিত  » «   ওসমানীনগরে নিজ বাসায় প্রবাসী মহিলা খুন,আটক-২  » «   দিরাই’য়ে মোবাইলে বিকাশ নম্বর হ্যাক করে শাহজাহানের ৮৬’৭০০ টাকা হাতিয়ে নিল প্রতারক চক্র  » «   সড়ক দুর্ঘটনায় নিহত দিরাই’র ৫ জন,এলাকায় শোকের ছায়া  » «   ওসমানীনগরের ট্রান্সপোর্টের বাস ও প্রাইভেট কারের মধ্যে মুখোমুখি সংঘর্ষ:একই পরিবারের নিহত ৫  » «   ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের সভাপতি লুৎফুর  » «  

জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য ১৩টি এলাকায় আগামীকাল বিদ্যুৎ থাকবে না

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের শিববাড়ি ১১ কেভি ফিডারের জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য ১৩টি এলাকায় আগামীকাল শনিবার (০৯ নভেম্বর) আট ঘন্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) সিলেটের বিক্রয় ও বিতরণ বিভাগ-৩ এর নির্বাহী প্রকৌশলী মো. আসাদুজ্জামান মঙ্গলবার (৫ নভেম্বর) সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন।

 

বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার সকাল নয়টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত দক্ষিণ সুরমার শিববাড়ি ১১ কেভি ফিডারে বৃক্ষের ডালাপাল কর্তন, জরুরী মেরামত ও সংরক্ষণ কাজ করা হবে। যার জন্য বিউবো বিক্রয় ও বিতরণ বিভাগ-৩ এর আওতাধীন দক্ষিণ সুরমার শিববাড়ি ১১ কেভি ফিডারের আওতাধীন ১৩টি এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এলাকাগুলো হলো সিলেটের দক্ষিণ সুরমার শিববাড়ি ১১ কেভি ফিডারের খোঁজারখলা, বঙ্গবীর রোড, বারখলা, কায়স্থরাইল, বাইপাস রোড, গালিমপুর, মোমিনখলা, মেনিখলা, শিববাড়ি, জৈনপুর, পৈত্যপাড়া, ফকিরপাড়া ও তালুকদারপাড়া।

মো. আসাদুজ্জামান জানান, উন্নয়ন কাজ শেষে ফের বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করা হবে। অনাকাংখিত বিদ্যুৎ সরবরাহ সাময়িক বন্ধের জন্য তারা দুঃখিত।

সর্বশেষ সংবাদ

Developed by:

.