সংবাদ শিরোনাম
সিলেটে বন্যা:নগরীর উপশহরসহ অনেক এলাকা বাসাবাড়ি পানিতে নিমজ্জিত  » «   সূচকে আরো দুই ধাপ পেছালো বাংলাদেশি পাসপোর্টের মান  » «   সিলেটে ঘণ্টায় ৪৫-৬০ কিলোমিটার বেগে অস্থায়ীভাবে দমকা/ঝড়ো হাওয়া বজ্রসহ বৃষ্টি হতে পারে  » «   ভারতীয় প্রধানমন্ত্রীকে মিথ্যাবাদী বললেন রাহুল গান্ধী  » «   অবশেষে মাস্ক পরলেন ট্রাম্প  » «   অবৈধ ভারতীয় বিড়ি নিয়ে সমঝোতা বিড়িসহ ইউপি সদস্য আটক  » «   সুনামগঞ্জের দিরাইয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শিশুর মৃত্যু  » «   সুনামগঞ্জের তাহিরপুরের শনির হাওর থেকে এক নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ২জন মহিলা করোনায় পজেটিভ, মোট আক্রান্ত ৯৮: সুস্থ ৮৩  » «   জগন্নাথপুর ২য় দফা বন্যা,পানিবন্দী হাজার হাজার মানুষ  » «   সিলেটে ট্যাঙ্ক লরি শ্রমিক নেতা খুন  » «   সিলেটে বন্যা:দ্বিতীয় দফায় পানিবন্দি হয়ে পড়েছেন অর্ধলক্ষাধিক মানুষ  » «   সুনামগঞ্জে সুরমা নদীর পানি বিপদ সীমার ৫৪ সেঃ মিটার ও ছাতকে ১৬৬ সেন্টিঃ উপর দিয়ে প্রবাহিত হচ্ছে  » «   ইতালিফেরত ১৪৭ জন হজক্যাম্পে কোয়ারেন্টিনে  » «   করোনা নিয়ে বাংলাদেশ থেকে আসা ব্যক্তি জ্বর-কাশি নিয়ে ইতালি ঘুরে বেড়ান!  » «  

ঘূর্ণিঝড় ‘বুলবুল’॥ তথ্য সংগ্রহে কন্ট্রোল রুম

সিলেটপোস্ট ডেস্ক ::ঘূর্ণিঝড় ‘বুলবুল’ মোকাবিলায় জেলা পর্যায়ে এরইমধ্যে সব প্রস্তুতি নেওয়া সম্পন্ন করেছে পানি সম্পদ মন্ত্রণালয়।

দুর্যোগকালীন সময়ে কর্মকর্তাসহ সবার ছুটি বাতিল করা হয়েছে এবং নিজ নিজ কর্মস্থলে দুর্যোগ মোকাবিলায় অংশগ্রহণ করতে নির্দেশ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা।

মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা আসিফ আহমেদ বলেন, ২টি কন্ট্রোল রুম খোলা হয়েছে। পানি সম্পদ মন্ত্রণালয়ের কন্টোল রুম নম্বর- ০১৩১৮ ২৩৪৫৬০ এবং পানি উন্নয়ন বোর্ডে কেন্দ্রীয় কন্ট্রোল রুম নম্বর- ০১৫৫২ ৩৫৩৪৩৩।

ঘূর্ণিঝড় ‘বুলবুল’র প্রভাবে মোংলা ও পায়রা সমুদ্র বন্দরে ৭ নম্বর এবং চট্টগ্রাম সমুদ্র বন্দরে ৬ নম্বর বিপদ সংকেত দেখাতে বলেছে আবহাওয়া অধিদফতর। তবে কক্সবাজারে ৪ নম্বর সংকেত অব্যাহত রয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.