সংবাদ শিরোনাম
জঙ্গিদের টার্গেট ছিল হযরত শাহজালাল (রহ.) মাজার  » «   সিলেটে জঙ্গিদের ট্রেনিং সেন্টার সহ দুটি বাসায় অভিযান, বোমা তৈরীর সরঞ্জাম উদ্ধার  » «   নগরীর মদিনা মার্কেট এলাকা থেকে ৪ অপহরণ ও চাঁদাবাজকারী আটক  » «   সুনামগঞ্জের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আলাদা একটা দৃষ্টি আছে -পানি মন্ত্রনালয়ের সচিব   » «   জগন্নাথপুরে পুলিশ সদস্য সহ আরোও তিনজন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ১১৯  » «   জগন্নাথপুরে দুর্ধর্ষ চুরি নগদ ৬লক্ষ টাকা সহ ৪ভরি সোনা নিয়ে গেছে চোরেরা  » «   জগন্নাথপুরে নিয়ন্ত্রণ হারিয়ে কাপড়ের দোকানে ঢুকে পড়ল ট্রলি  » «   গোলাপগঞ্জে গাঁজাসহ এক তরুণীকে আটক  » «   নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিন আজ শেষ দিন:আগামী কাল থেকে বন্ধ  » «   এক অপরাধীর পরিবর্তে টাকার বিনিময়ে কারাগারে আরেক আসামী  » «   জগন্নাথপুরে সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার-৬  » «   ওসমানীনগরের বেগমপুর-জগন্নাথপুর সড়ক মরণ ফাঁদ:জনদুর্ভোগ চরমে  » «   কাতারে সড়ক দুর্ঘটনায় আহত কুলাউড়ার যুবকের মৃত্যু  » «   দীর্ঘদিন বন্ধ থাকার পর আবারও সিলেট-লন্ডন রুটে সরাসরি বিমান চালু  » «   সিলেটে এমসি কলেজের ছাত্রীর আত্মহত্যা  » «  

চুরিতে মজা!

সিলেটপোস্ট ডেস্ক ::কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে দীপিকা পাড়ুকোন জানিয়েছিলেন মওকা পেলেই তিনি স্বামী রণবীর সিংয়ের পোশাক চুরি করেন। বলেছিলেন, বাইরে বের হওয়ার সময় মনমতো পোশাক না পেলে রণবীরের ওয়ার্ডরোবে হানা দেন। এবার জানা গেল, একই কাণ্ড করেন আনুশকা শর্মাও। যদিও অভিনেত্রীর নিজেরই পোশাক ব্র্যান্ড আছে, এরপরও নাকি মাঝেমধ্যে পরার মতো কিছু খুঁজে পান না! কী উপায় ভাবতে ভাবতে আগে হয়রান হতে হতো। কিন্তু বিয়ের পর সে সমস্যা নেই। স্বামী বিরাট কোহলি আছেন না? ক্রিকেট মাঠের তারকা হলেও বিরাট তার ফ্যাশনের জন্যও প্রশংসিত। স্ত্রী আনুশকাও বিরাটের পোশাকের বড় ভক্ত। তাই মাঝেমধ্যেই বিরাটের পোশাক নিয়ে নেন অভিনেত্রী।

আনুশকা বলেন, বিরাটের পোশাক আমি নিয়মিতই চুরি করি। বেশিরভাগ সময়ই টি-শার্ট নেই। অনেক সময় জ্যাকেটও নেই। ওর জ্যাকেটের সংগ্রহ দারুণ। মজার ব্যাপার, এটা অনেকেই বুঝতে পারে না। ওর পোশাকে আমি খুবই স্বস্তিবোধ করি, মনে হয় ও সঙ্গেই আছে। স্বামীর পোশাকের চোর হতে ভালোই লাগে আমার। এই চুরি আমাদের ভালোবাসাও বাড়ায়। বিরাট আমার এমন কাণ্ডে অভ্যস্ত হয়ে গেছে। সেও আমায় কিছু বলে না। এমন চুরিতে কিন্তু মজা আছে! এদিকে সর্বশেষ আনুশকাকে দেখা গিয়েছিলো ‘জিরো’ ছবিতে। এটা মুক্তি পেয়েছিলো গত বছর। কিন্তু চলতি বছর এখন পর্যন্ত কোন ছবি মুক্তি পায়নি এ নায়িকার। জানা গেছে ‘সাত্তে পে সাত্তা’ ছবির রিমেকে দেখা যেতে পারে তাকে। এখানে তিনি একজন শিক্ষিকার ভূমিকায় অভিনয় করবেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.