সংবাদ শিরোনাম
হয়নি গোলাপগঞ্জ আওয়ামীলীগের কমিটি:হয়েছে বিয়ানী বাজারে শান্তিপূর্ণ নির্বাচন  » «   নগরীর ছড়ারপার ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে এক যুবকের আত্মহত্যা  » «   ছাতকে সড়ক দুর্ঘটনায় মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ২  » «   শায়েস্তাগঞ্জে দু’দল গ্রামবাসীর সংঘর্ষ, নারীসহ আহত ১০  » «   ইসলামবিদ্বেষের বিরুদ্ধে ফ্রান্সে সম্প্রীতি সমাবেশ  » «   আইএসের অধীনে ভয়াবহতার কথা জানালেন ইয়াজিদি নারী  » «   লিবিয়া থেকে শিগগিরই ফেরত পাঠানো হচ্ছে ১৭১ বাংলাদেশিকে  » «   মালয়েশিয়া পাচারকালে ১২২ রোহিঙ্গা উদ্ধার  » «   ২২০ ছাড়িয়েও নটআউট পিয়াজ  » «   চাকরির আশায় বাবাকে খুন  » «   পদত্যাগ করলেন কুয়েতের প্রধানমন্ত্রী  » «   ভারতে কারাভোগের পর ৭ বাংলাদেশিকে ফেরত  » «   খালেদাকে মুক্তি দিতে প্রধানমন্ত্রীকে এমপি হারুনের অনুরোধ  » «   কিছুদিনের মধ্যে তুরস্ক-মিশর থেকে পেঁয়াজ আসছে  » «   অফিসে বসে ইয়াবা সেবন করা সেই কর্মকর্তাকে ক্লোজড  » «  

চুরিতে মজা!

সিলেটপোস্ট ডেস্ক ::কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে দীপিকা পাড়ুকোন জানিয়েছিলেন মওকা পেলেই তিনি স্বামী রণবীর সিংয়ের পোশাক চুরি করেন। বলেছিলেন, বাইরে বের হওয়ার সময় মনমতো পোশাক না পেলে রণবীরের ওয়ার্ডরোবে হানা দেন। এবার জানা গেল, একই কাণ্ড করেন আনুশকা শর্মাও। যদিও অভিনেত্রীর নিজেরই পোশাক ব্র্যান্ড আছে, এরপরও নাকি মাঝেমধ্যে পরার মতো কিছু খুঁজে পান না! কী উপায় ভাবতে ভাবতে আগে হয়রান হতে হতো। কিন্তু বিয়ের পর সে সমস্যা নেই। স্বামী বিরাট কোহলি আছেন না? ক্রিকেট মাঠের তারকা হলেও বিরাট তার ফ্যাশনের জন্যও প্রশংসিত। স্ত্রী আনুশকাও বিরাটের পোশাকের বড় ভক্ত। তাই মাঝেমধ্যেই বিরাটের পোশাক নিয়ে নেন অভিনেত্রী।

আনুশকা বলেন, বিরাটের পোশাক আমি নিয়মিতই চুরি করি। বেশিরভাগ সময়ই টি-শার্ট নেই। অনেক সময় জ্যাকেটও নেই। ওর জ্যাকেটের সংগ্রহ দারুণ। মজার ব্যাপার, এটা অনেকেই বুঝতে পারে না। ওর পোশাকে আমি খুবই স্বস্তিবোধ করি, মনে হয় ও সঙ্গেই আছে। স্বামীর পোশাকের চোর হতে ভালোই লাগে আমার। এই চুরি আমাদের ভালোবাসাও বাড়ায়। বিরাট আমার এমন কাণ্ডে অভ্যস্ত হয়ে গেছে। সেও আমায় কিছু বলে না। এমন চুরিতে কিন্তু মজা আছে! এদিকে সর্বশেষ আনুশকাকে দেখা গিয়েছিলো ‘জিরো’ ছবিতে। এটা মুক্তি পেয়েছিলো গত বছর। কিন্তু চলতি বছর এখন পর্যন্ত কোন ছবি মুক্তি পায়নি এ নায়িকার। জানা গেছে ‘সাত্তে পে সাত্তা’ ছবির রিমেকে দেখা যেতে পারে তাকে। এখানে তিনি একজন শিক্ষিকার ভূমিকায় অভিনয় করবেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.