সংবাদ শিরোনাম
এসএসসি পরীক্ষার সংশোধিত রুটিন প্রকাশ  » «   টিলাগড় থেকে ইয়াবাসহ ছাত্রলীগ কর্মীসহ আটক ২  » «   ইজতেমার আখেরি মোনাজাতে আত্মশুদ্ধি ও গুনাহ মাফের ফরিয়াদ  » «   ভারতের মাঠে স্টিভ স্মিথের অনবদ্য সেঞ্চুরি  » «   ভারতের নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না: হাসিনা  » «   সৌদি ধনকুবেরের সঙ্গে সম্পর্ক ভাঙল মার্কিন তারকার  » «   গণতন্ত্র রক্ষায় ভোটের লড়াইয়ে বিজয়ী হতে হবে: তাবিথ  » «   রাজমিস্ত্রি’কে সভাপতি করায় পদত্যাগ করল ১৩ ছাত্রলীগ নেতা  » «   গোলাপগঞ্জে মাদক ও,সন্ত্রাসীদের অস্তিত্ব থাকবে না-ওসি মিজানুর রহমান  » «   জালালাবাদ অ্যাসোসিয়েশন বৈদেশিক নির্বাহী বিশ্ব সম্মেলন ২০২০ অনুষ্টিত  » «   অস্ট্রেলিয়ার দাবানলে ক্ষতিগ্রস্তদের পাশে গাভাস্কার  » «   যুক্তরাষ্ট্রকে ৫০ কোটি ডলার দিয়েছে সৌদি আরব  » «   কুকুরের সঙ্গে সেলফি, তরুণীর মুখে ৪০ সেলাই  » «   বিয়ের ২ সপ্তাহ পর জানা গেল নববধূ আসলে পুরুষ!  » «   গোয়াইনঘাটে ৩০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ১  » «  

পানির নিচে খোলামেলা আলিয়া

সিলেটপোস্ট ডেস্ক ::বর্তমান প্রজন্মের মধ্যে আলিয়া ভাটকে বলিউডের অন্যতম মেধাবি অভিনেত্রী হিসেবে ধরা হয়। অল্প সময়ে এমন কিছু চরিত্রে তিনি কাজ করেছেন, যা বেশ গভীরভাবে দাগ কেটেছে দর্শকদের হৃদয়ে। অভিনয়ের পাশাপাশি নিজের আবেদনময়ী উপস্থাপনার মাধ্যমেও নজর কেড়েছেন আলিয়া। এবার নতুন করে আলোচনায় এলেন এ অভিনেত্রী। সম্প্রতি একটি হট ফটোশুটে অংশ নিয়েছেন তিনি। তাও আবার পানির ভেতরে। নীল পানির নিচে ব্যাপক খোলামেলা হয়ে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। এরমধ্যে একটি পোশাক ছিলো অনেকটাই বুকখোলা।

এই ছবির বিপরীতে বেশ কিছু কমেন্টও করেছেন আলিয়া ভক্তরা। কেউ কেউ প্রশংসা করেছেন নায়িকার। আবার কেউ বলেছেন, এটা বেশি হয়ে গেলো। এতটা খুল্লাম খুল্লা না হলেও পারতেন আলিয়া। আবার অনেকে বলেছেন, আলিয়া হঠাৎ কেন এমন ফটোশুটে অংশ নিলেন সেটা বোধগম্য নয়। আপাতত এ ছবির মাধ্যমে ‘টক অব দ্যা শোবিজ’ এ পরিণত হয়েছেন তিনি। আলিয়া ভাট বর্তমানে ব্যস্ত সময় পার করছেন আয়ান মুখার্জীর নতুন ছবির কাজ নিয়ে। এ ছবিতে তিনি অভিনয় করছেন প্রেমিক রনবীর কাপুরের বিপরীতে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.