সংবাদ শিরোনাম
এখন থেকে ‘ইউ ক্যাশ’র মাধ্যমে ঘরে বসেই জরিমানার টাকা পরিশোধ করা যাবে  » «   সুবিদবাজার থেকে চোলাই মদসহ র‍্যাবের হাতে আটক ১  » «   যুক্তরাষ্ট্রে ভয়াবহ বন্দুকযুদ্ধ, পুলিশসহ নিহত ৬  » «   ভিপি নুরের বিরুদ্ধে মামলায় পুলিশকে তদন্তের নির্দেশ  » «   বিএনপির রাজনীতি চোরাবালিতে ডুবে গেছে: কাদের  » «   জকিগঞ্জে ৫০২ পিছ ইয়াবা ট্যাবলেটসহ আটক ১  » «   নগরীতে পানির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন, ৪০ লাখ টাকা জরিমানা  » «   ভ্যাট দিবসে সিলেটে ৯ প্রতিষ্ঠানকে সম্মাননা  » «   নগরবাসীকে সর্বোচ্চ সেবা প্রদান করতে ৪১টি বাস নিয়ে চালু হচ্ছে নগর এক্সপ্রেস-মেয়র  » «   মানবাধিকার হরণের মহোৎসবে মেতে উঠেছে সরকার-বিএনপি  » «   সিলেটে জামিন পেলেন বিএনপির ২৯ নেতা  » «   রাষ্ট্রীয় সব অনুষ্ঠানে ‘জয় বাংলা’ জাতীয় স্লোগান হিসেবে ব্যবহার করতে হবে-হাই কোর্ট  » «   জামায়াত থেকে সাবেক সচিব সোলায়মান চৌধুরীর পদত্যাগ  » «   বিদেশে নারী শ্রমিকদের মানবাধিকার লঙ্ঘন হচ্ছে ॥ ফখরুল  » «   বিশ্বে অস্ত্র বিক্রি বেড়েছে শতকরা পাঁচ ভাগ  » «  

ছাত্রলীগ নেতার মামলায় আরেক নেতা আটক

সিলেটপোস্ট ডেস্ক ::কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাত ১০টায় কুষ্টিয়া শহরের এনএস রোড এলাকা থেকে তাকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম বাদী হয়ে ইবি থানায় ০২/১১/২০১৯ তারিখে একটি ডিজিটাল নিরাপত্তা আইনের  মামলায়  দায়ের করেন। সেই মামলায় বর্তমান সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবকে আটক করেছে পুলিশ।

ইসলামী বিশ্ববিদ্যালয় থানার (ওসি) জাহাঙ্গীর আরিফ এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সাবেক ছাত্রলীগ নেতার করা ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করায় বর্তমান সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবকে আটক করা হয়েছে।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, গত ২৯ অক্টোবর সাধারণ সম্পাদক রাকিবের সাথে শাখা ছাত্রলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক উপ-সম্পাদক যুবায়ের হোসেনের একটি অডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। অডিও’র কথোপকথোনে শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম ও আওয়ামীলীগের বেশ কয়েকজন নেতার সম্পর্কে দুর্নীতির অভিযোগ করে যুবায়ের ও রাকিব। অডিওটি সাধারণ সম্পাদক রাকিব জোর করে করিয়েছে দাবি করে যুবায়ের ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় সাধারণ ডায়েরি করে।

এরই ধারাবাহিকতায় গত ২ নভেম্বর সাবেক সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম ইসলামী বিশ্ববিদ্যায় থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। এই মামলায় সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব ও যুবায়ের হোসেনকে আসামি করা হয়েছে বলে সূত্রে জানা যায়।

উল্লেখ্য, আর্থিক লেনদেনের অডিও রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে বিতর্কেও মুখে পড়ে রাকিব।

এরপর থেকেই ইবি ছাত্রলীগের একাংশ ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বর্তমান কমিটি বাতিল এবং সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবকে বহিস্কারের দাবিতে আন্দোলন করে আসছিল। পরবর্তীতে বিদ্রোহীদের ধাওয়া খেয়ে ক্যাম্পাস থেকে পালিয়ে যায়  এই ছাত্রলীগ নেতা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.