সংবাদ শিরোনাম
পারফরম্যান্সের কোনো গ্যারান্টি দিতে পারবনা:মাশরাফি  » «   কুলাউড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত  » «   দোয়ারাবাজারে পানিতে ডুবে যুবকের মৃত্যু  » «   মৌলভীবাজারে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ওসমানীনগরের ডাকাত বুলু নিহত  » «   বাংলাদেশে মুসলিমরা নির্যাতিত হিন্দুদের আশ্রয় দেয় : তসলিমা নাসরিন  » «   আদর্শ শিক্ষক জাতি গঠনের কারিগর: গণশিক্ষা প্রতিমন্ত্রী  » «   দিনের অনশনে অসুস্থ ৫১ শিক্ষার্থী  » «   বিদ্যুতের বাড়তি দাম মেনে নিতে বললেন ওবায়দুল কাদের  » «   বিয়ে করেই শাস্তির মুখে সৌম্য সরকার  » «   ভিডিও দেখতে চাপ, পর্নোগ্রাফিতে স্ত্রী’কেই দেখে তাজ্জ্বব স্বামী  » «   ওসমানীনগরে অগ্নিকাণ্ডে দুই লক্ষ টাকার মালামাল পুড়ে ছাঁই  » «   দিল্লিতে মুসলিম হত্যার প্রতিবাদে বায়তুল মোকাররমে বিক্ষোভ  » «   স্পেনের চার শহরে করোনাভাইরাস: বাংলাদেশিদের জন্য দূতাবাসের নির্দেশনা  » «   মোদীকে বাংলাদেশে আসতে দেওয়া হবেনা:সিলেটে জমিয়তের নেতৃবৃন্দ  » «   সিলেটে বাংলাবিদ ২০২০ বাছাইপর্বে পনেরশো ছাত্রছাত্রীর অংশগ্রহণ  » «  

ছাত্রলীগ নেতার মামলায় আরেক নেতা আটক

সিলেটপোস্ট ডেস্ক ::কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাত ১০টায় কুষ্টিয়া শহরের এনএস রোড এলাকা থেকে তাকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম বাদী হয়ে ইবি থানায় ০২/১১/২০১৯ তারিখে একটি ডিজিটাল নিরাপত্তা আইনের  মামলায়  দায়ের করেন। সেই মামলায় বর্তমান সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবকে আটক করেছে পুলিশ।

ইসলামী বিশ্ববিদ্যালয় থানার (ওসি) জাহাঙ্গীর আরিফ এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সাবেক ছাত্রলীগ নেতার করা ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করায় বর্তমান সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবকে আটক করা হয়েছে।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, গত ২৯ অক্টোবর সাধারণ সম্পাদক রাকিবের সাথে শাখা ছাত্রলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক উপ-সম্পাদক যুবায়ের হোসেনের একটি অডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। অডিও’র কথোপকথোনে শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম ও আওয়ামীলীগের বেশ কয়েকজন নেতার সম্পর্কে দুর্নীতির অভিযোগ করে যুবায়ের ও রাকিব। অডিওটি সাধারণ সম্পাদক রাকিব জোর করে করিয়েছে দাবি করে যুবায়ের ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় সাধারণ ডায়েরি করে।

এরই ধারাবাহিকতায় গত ২ নভেম্বর সাবেক সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম ইসলামী বিশ্ববিদ্যায় থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। এই মামলায় সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব ও যুবায়ের হোসেনকে আসামি করা হয়েছে বলে সূত্রে জানা যায়।

উল্লেখ্য, আর্থিক লেনদেনের অডিও রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে বিতর্কেও মুখে পড়ে রাকিব।

এরপর থেকেই ইবি ছাত্রলীগের একাংশ ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বর্তমান কমিটি বাতিল এবং সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবকে বহিস্কারের দাবিতে আন্দোলন করে আসছিল। পরবর্তীতে বিদ্রোহীদের ধাওয়া খেয়ে ক্যাম্পাস থেকে পালিয়ে যায়  এই ছাত্রলীগ নেতা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.