সংবাদ শিরোনাম
সীমিত চলাচলের সময় বাড়ল  » «   দুদিন বয়সী সন্তানকে রেখে পরপারে ক্রিকেটার তিন্নি  » «   বাবা হারিয়ে বাবা পেলেন শিপলু  » «   নগরীর নিউ সুরমা হোটেলে রমরমা দেহ ব্যাবসা:আবারও আটক নারী-পুরুষ ৬  » «   ফেঞ্চুগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত  » «   ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় নিহত পরিবারের অলৌকিক বেচেঁ যাওয়া বড় ছেলে আজ মারা গেল:দিরাইয়ে শোকের ছায়া  » «   এবারো কোনো ব্যতিক্রম হলো না চামড়ার ব্যাবসায়ীদের গালে হাত আর হতাশ..  » «   উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ ওসমানীনগরে এক দিনে করোনা আক্রন্ত ৫  » «   স্বীকারোক্তি:টাকা ধার না দেওয়ায় খুন করে প্রবাসী রহিমার লাশ রেখে যায় বাথরুমে  » «   দোয়ারাবাজারে বিষপান করে বোনের আত্মহত্যা,ভাই আশংঙ্কাজনক  » «   নগরীতে চব্বিশ ঘন্টার মধ্যে কোরবানীর বর্জ্য অপসারণে নেমেছে সিটি করপোরেশন  » «   সিলেটে করোনা ও বন্যা পরিস্থিতিকে সামনে নিয়ে এবার পবিত্র ঈদের জামাত অনুষ্ঠিত  » «   ওসমানীনগরে নিজ বাসায় প্রবাসী মহিলা খুন,আটক-২  » «   দিরাই’য়ে মোবাইলে বিকাশ নম্বর হ্যাক করে শাহজাহানের ৮৬’৭০০ টাকা হাতিয়ে নিল প্রতারক চক্র  » «   সড়ক দুর্ঘটনায় নিহত দিরাই’র ৫ জন,এলাকায় শোকের ছায়া  » «  

ছাত্রলীগ নেতার মামলায় আরেক নেতা আটক

সিলেটপোস্ট ডেস্ক ::কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাত ১০টায় কুষ্টিয়া শহরের এনএস রোড এলাকা থেকে তাকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম বাদী হয়ে ইবি থানায় ০২/১১/২০১৯ তারিখে একটি ডিজিটাল নিরাপত্তা আইনের  মামলায়  দায়ের করেন। সেই মামলায় বর্তমান সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবকে আটক করেছে পুলিশ।

ইসলামী বিশ্ববিদ্যালয় থানার (ওসি) জাহাঙ্গীর আরিফ এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সাবেক ছাত্রলীগ নেতার করা ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করায় বর্তমান সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবকে আটক করা হয়েছে।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, গত ২৯ অক্টোবর সাধারণ সম্পাদক রাকিবের সাথে শাখা ছাত্রলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক উপ-সম্পাদক যুবায়ের হোসেনের একটি অডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। অডিও’র কথোপকথোনে শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম ও আওয়ামীলীগের বেশ কয়েকজন নেতার সম্পর্কে দুর্নীতির অভিযোগ করে যুবায়ের ও রাকিব। অডিওটি সাধারণ সম্পাদক রাকিব জোর করে করিয়েছে দাবি করে যুবায়ের ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় সাধারণ ডায়েরি করে।

এরই ধারাবাহিকতায় গত ২ নভেম্বর সাবেক সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম ইসলামী বিশ্ববিদ্যায় থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। এই মামলায় সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব ও যুবায়ের হোসেনকে আসামি করা হয়েছে বলে সূত্রে জানা যায়।

উল্লেখ্য, আর্থিক লেনদেনের অডিও রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে বিতর্কেও মুখে পড়ে রাকিব।

এরপর থেকেই ইবি ছাত্রলীগের একাংশ ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বর্তমান কমিটি বাতিল এবং সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবকে বহিস্কারের দাবিতে আন্দোলন করে আসছিল। পরবর্তীতে বিদ্রোহীদের ধাওয়া খেয়ে ক্যাম্পাস থেকে পালিয়ে যায়  এই ছাত্রলীগ নেতা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.