সংবাদ শিরোনাম
ধেয়ে আসছে তিন দৈত্যাকার গ্রহাণু  » «   অধ্যাপক গোলাম রহমানের পুরো পরিবার করোনা আক্রান্ত  » «   লকডাউনে হেয়ার কাট, জরিমানা দিতে হল নয় লাখ টাকা!  » «   নিষিদ্ধ হচ্ছে পুলিশের হাঁটু দিয়ে গলা চেপে ধরা  » «   ট্রাম্পকে হারাতে নির্বাচনী লড়াইয়ে মনোনয়ন পেলেন বাইডেন  » «   মার্কিন তরুণীকে পাকিস্তানি মন্ত্রীর ধর্ষণ, হাত তোলেন প্রধানমন্ত্রী  » «   যুক্তরাজ্যে আটকা পড়া বাংলাদেশিদের ফেরাতে দ্বিতীয় বিশেষ ফ্লাইট  » «   অসুস্থ মাকে হাসপাতালের গেটে ফেলে ছেলে উধাও  » «   নাসিমের অবস্থা সংকটাপন্ন, মেডিকেল বোর্ড গঠন  » «   রবিবার থেকে নতুন নিয়মে লকডাউন  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে মৃত ব্যক্তির দাফন সম্পন্ন করেছে স্বেচ্ছাসেবক টিম  » «   ছাতকে সরকারী চাল চুরির ঘটনায় ৫ জনকে আসামী করে মামলা দায়ের-আটক ১   » «   জগন্নাথপুরে ৩ দিন ধরে ১৩ বছরের ছেলে নিখোঁজ: সন্ধান পেতে সাহায্য কামনা  » «   ছাতকে করোনা আক্রান্ত হয়ে আরো এক জনের মৃত্যু ,এ নিয়ে মোট ৩  » «   গোয়াইনঘাটে একই পরিবারের চারজন ও পুলিশ সদস্যসহ আক্রান্ত ১০  » «  

৬টি গরুসহ দুই চোরাকারবারীকে আটক করেছে বিশ্বনাথ থানা পুলিশ

সিলেটপোস্ট ডেস্ক ::অবৈধ পথে ভারত থেকে আনা ৬টি গরুবাহী পিকআপ (সিলেট-ন ১১-১২১২) জব্দ ও দুই চোরাকারবারীকে আটক করেছে সিলেটের বিশ্বনাথ থানা পুলিশ। শনিবার ভোররাতে উপজেলা সদরের বাসিয়া সেতুর সামনে থেকে গরুবাহী পিকআপ জব্দ ও দুই জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- সিলেটের জৈন্তা উপজেলার ওপরপুর (শ্যামপুর) গ্রামের একলিম মিয়ার পুত্র মস্তফা মিয়া, পশ্চিম বালীপাড়া গ্রামের মনির আহমদের ছেলে কবির আহমদ।

আটককৃতদের বিরুদ্ধে থানার এসআই নূর হোসেন বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছেন। মামলা নং ১০ (তাং ৯.১১.১৯ইং)। মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেছেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা।

পুলিশ সূত্রে জানা গেছে, সুনামগঞ্জের ছাতক উপজেলা দিয়ে অবৈধ পথে ভারত থেকে ৬টি গরু নিয়ে আসেন চোরাকারবারীরা। গরুগুলো বিশ্বনাথ উপজেলা সদর হয়ে সিলেট যাওয়ার পথে উপজেলার সদরের বাসিয়া সেতুর সামন থেকে সন্দেহজনকভাবে গরু বোঝাই পিকআপ গাড়ি (সিলেট-ন ১১-১২১২) জব্দ করে পুলিশ। এসময় দুই জনকে আটক করলেও অপরজন পালিয়ে যায়। জব্দ গরুগুলো ভারতীয় বলে সনাক্ত করে পুলিশ। এ সড়ক দিয়ে প্রায় সময় ভারতীয় গরু নিয়ে চোরাকারবারীরা যাতায়াত করে বলে স্থানীয়রা জানান।

সর্বশেষ সংবাদ

Developed by:

.