সংবাদ শিরোনাম
হয়নি গোলাপগঞ্জ আওয়ামীলীগের কমিটি:হয়েছে বিয়ানী বাজারে শান্তিপূর্ণ নির্বাচন  » «   নগরীর ছড়ারপার ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে এক যুবকের আত্মহত্যা  » «   ছাতকে সড়ক দুর্ঘটনায় মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ২  » «   শায়েস্তাগঞ্জে দু’দল গ্রামবাসীর সংঘর্ষ, নারীসহ আহত ১০  » «   ইসলামবিদ্বেষের বিরুদ্ধে ফ্রান্সে সম্প্রীতি সমাবেশ  » «   আইএসের অধীনে ভয়াবহতার কথা জানালেন ইয়াজিদি নারী  » «   লিবিয়া থেকে শিগগিরই ফেরত পাঠানো হচ্ছে ১৭১ বাংলাদেশিকে  » «   মালয়েশিয়া পাচারকালে ১২২ রোহিঙ্গা উদ্ধার  » «   ২২০ ছাড়িয়েও নটআউট পিয়াজ  » «   চাকরির আশায় বাবাকে খুন  » «   পদত্যাগ করলেন কুয়েতের প্রধানমন্ত্রী  » «   ভারতে কারাভোগের পর ৭ বাংলাদেশিকে ফেরত  » «   খালেদাকে মুক্তি দিতে প্রধানমন্ত্রীকে এমপি হারুনের অনুরোধ  » «   কিছুদিনের মধ্যে তুরস্ক-মিশর থেকে পেঁয়াজ আসছে  » «   অফিসে বসে ইয়াবা সেবন করা সেই কর্মকর্তাকে ক্লোজড  » «  

৬টি গরুসহ দুই চোরাকারবারীকে আটক করেছে বিশ্বনাথ থানা পুলিশ

সিলেটপোস্ট ডেস্ক ::অবৈধ পথে ভারত থেকে আনা ৬টি গরুবাহী পিকআপ (সিলেট-ন ১১-১২১২) জব্দ ও দুই চোরাকারবারীকে আটক করেছে সিলেটের বিশ্বনাথ থানা পুলিশ। শনিবার ভোররাতে উপজেলা সদরের বাসিয়া সেতুর সামনে থেকে গরুবাহী পিকআপ জব্দ ও দুই জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- সিলেটের জৈন্তা উপজেলার ওপরপুর (শ্যামপুর) গ্রামের একলিম মিয়ার পুত্র মস্তফা মিয়া, পশ্চিম বালীপাড়া গ্রামের মনির আহমদের ছেলে কবির আহমদ।

আটককৃতদের বিরুদ্ধে থানার এসআই নূর হোসেন বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছেন। মামলা নং ১০ (তাং ৯.১১.১৯ইং)। মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেছেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা।

পুলিশ সূত্রে জানা গেছে, সুনামগঞ্জের ছাতক উপজেলা দিয়ে অবৈধ পথে ভারত থেকে ৬টি গরু নিয়ে আসেন চোরাকারবারীরা। গরুগুলো বিশ্বনাথ উপজেলা সদর হয়ে সিলেট যাওয়ার পথে উপজেলার সদরের বাসিয়া সেতুর সামন থেকে সন্দেহজনকভাবে গরু বোঝাই পিকআপ গাড়ি (সিলেট-ন ১১-১২১২) জব্দ করে পুলিশ। এসময় দুই জনকে আটক করলেও অপরজন পালিয়ে যায়। জব্দ গরুগুলো ভারতীয় বলে সনাক্ত করে পুলিশ। এ সড়ক দিয়ে প্রায় সময় ভারতীয় গরু নিয়ে চোরাকারবারীরা যাতায়াত করে বলে স্থানীয়রা জানান।

সর্বশেষ সংবাদ

Developed by:

.