সংবাদ শিরোনাম
তাপস পালের মৃত্যুতে শোকস্তদ্ধ টলিউড  » «   অভিনেতা তাপস পাল মারা গেছেন  » «   করোনায় আক্রান্ত চিকিৎসাকর্মীদের সংখ্যা নিয়েও মিথ্যা বলছে চীন?  » «   চীনে পানি সমস্যায় বাংলাদেশি শিক্ষার্থীরা!  » «   পাকিস্তানে বিষাক্ত গ্যাস লিক, নিহত ৮  » «   প্রধান শিক্ষক ছাড়াই চলছে ৭ হাজার ১৮ প্রাথমিক বিদ্যালয়  » «   বিএনপি-জামায়াতের ঘাড়ে সওয়ার ড. কামালরা জনবিচ্ছিন্ন  » «   ‘গরু কচুরিপানা খেতে পারলে আমরা কেন পারবো না’  » «   কুলাউড়ায় ঘুষ ও গ্রেপ্তার বাণিজ্য’র অভিযোগে এসআই দিদার উল্ল্যাহ প্রত্যাহার  » «   বালাগঞ্জে ব্যাটারি চালিত আটোরিকশার ধাক্কায় দুই এসএসসি পরীক্ষার্থী আহত  » «   জালালাবাদ থানার কুড়িরগাঁও থেকে মদ জব্দ করেছে পুলিশ:বিক্রেতারা পলাতক  » «   ইন্টারনেট দুনিয়ায় ঝড় তুলেছেন অভিনেত্রী ও ‘টপ শেফ’ পদ্মলক্ষ্মী  » «   সাবেক মন্ত্রী রহমত আলী আর নেই  » «   এমএজি ওসমানীর জন্ম ও মৃত্যু বার্ষিকী রাষ্ট্রীয়ভাবে পালনের দাবি  » «   তসলিমা নাসরিনকে কড়া জবাব দিলেন খাতিজা রহমান  » «  

কানাইঘাটে সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধের মৃত্যু

সিলেটপোস্ট ডেস্ক :কানাইঘাটে সড়ক দুর্ঘটনায় মশাহিদ আলী মছন (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। আজ রাত পৌনে ৮টার দিকে কানাইঘাট-দরবস্ত সড়কের মালিগ্রাম স্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। বড়চতুল ইউপির মালিগ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, কানাইঘাট মুখী বেপরোয়া গতির একটি পিকআপ গাড়ি বড়চতুল ইউপির মালিগ্রামের মশাহিদ আলী মুছনকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। আর পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের ধান ক্ষেতের মধ্যে পড়ে যায়। স্থানীয় লোকজন পিকআপ চালক রায়পুর গ্রামের দিলদার হোসেন (২৫)কে আটক করেন।

পরে আহত মুশাহিদ আলীকে কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে জনতার হাতে আটক চালক দিলদার হোসেনকে ও পিকআপটি থানায় নিয়ে আসে।

থানার অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম জানিয়েছেন, দুর্ঘটনায় এক জনের মৃত্যুর খবর জেনে তিনি ঘটনাস্থলে দ্রুত পুলিশ পাঠিয়েছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.