সংবাদ শিরোনাম
বড়লেখায় মুজিব হত্যা: জড়িত একজনের স্বীকারোক্তি  » «   ৫ ডিসেম্বর এক দিনেই হবে সিলেট জেলা ও মহানগর আ. লীগের সম্মেলন  » «   মৌলভীবাজারে তরুণী অপহরণের ঘটনায় মামলা:গ্রেপ্তার ২  » «   গোয়াইনঘাটে শ্বাসরোধ করে এক বৃদ্ধাকে হত্যা-মূল হোতা আটক  » «   ১শ’ টাকার জন্য খুন:নগরীর কাস্টঘর এলাকা থেকে গ্রেফতার ১  » «   টুকের বাজারে বেশ কয়েকটি দোকান আগুনে পুড়ে ছাই-কয়েক লক্ষ টাকার ক্ষয়ক্ষতি  » «   অবৈধ ভাবে বিভিন্ন প্রকার আমদানী পর এবার জৈন্তাপুরে ভারতীয় পেঁয়াজ বোঝাই ট্রাক উল্টে আহত ২  » «   সিলেটে চোরাই পথে আসা সাড়ে ৯ লাখ টাকার পেঁয়াজ বিক্রি হবে ৪৫ টাকায় কেজি  » «   আমিরাতের শ্রমবাজার আবারও চালু হতে যাচ্ছে  » «   দেড়শ বছরেও হয়নি চা শ্রমিকের মজুরি ১৫০ টাকা  » «   জৈন্তাপুরে ১৮টি ভারতীয় গরু আটক  » «   হবিগঞ্জে দাম বেশি রাখায় পেঁয়াজ ব্যবসায়ীকে জরিমানা  » «   হবিগঞ্জে এক বছরে প্রাথমিকে পরীক্ষার্থী কমেছে  » «   সিলেটে ৪ দিনে কর আদায় ২০ কোটি ৮২ লাখ টাকা  » «   মর্গ থেকে ভেসে আসে হাতুড়ি পেটানোর শব্দ  » «  

জকিগঞ্জের বাবুরবাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

সিলেটপোস্ট ডেস্ক ::জকিগঞ্জের বাবুরবাজার এলাকায় শনিবার একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে এক শিশু ও দুই নারী নিহত হয়েছেন। এ ঘটনায় কমপক্ষে ২৫ জন যাত্রী আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করা হয়েছে নারী, পুরুষ ও শিশুসহ পাঁচজনকে। নিহতরা হলেন, নাছিমা বেগম (২২), নূরজান বেগম (৫০) ও দুই বছরের শিশু হেনা। তবে আহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

জানা গেছে, যাত্রীবাহী বাসটি বিকেলে সিলেট থেকে জকিগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে যায়। বিকেল সাড়ে ৪টায় বাবুরবাজার নামক স্থানে বাসটি পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে উল্টে যায়। এতে বেশ কয়েকজন আহত হন। পরে তাদের উদ্ধার করে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে এক শিশু ও দুই নারীকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

এদিকে দুর্ঘটনার সময় চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসেন। পাশাপাশি পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে উদ্ধারকাজ চালিয়ে আহতদের জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।

দুর্ঘটনায় এক শিশু ও দুই নারী নিহত হয়েছেন জানিয়ে জকিগঞ্জ থানার ওসি মীর মো. আবদুন নাসের বলেন, আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তাৎক্ষনিকভাবে আহতদের নাম-পরিচয় জানাতে পারেননি ওসি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.