সংবাদ শিরোনাম
বাঁচা মরা তো আল্লাহর হাতে:আমার স্ত্রীর অবস্থা খুবই খারাপ-মানবতার ফেরিওয়ালা মাকসুদুল  » «   এসএসসি ও সমমানের পরীক্ষার ফল আজ  » «   কোমা থেকে জাগলেন করোনায় আক্রান্ত ব্রিটিশ পাইলট  » «   করোনা প্রতিরোধে জনপ্রতিনিধিদের আরও সম্পৃক্তির আহ্বান প্রধানমন্ত্রীর  » «   লিবিয়ায় নিহতদের মরদেহ বাংলাদেশে আনা যাবে না  » «   জগন্নাথপুরে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল  » «   সুনামগঞ্জে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলা আহত ২-থানায় অভিযোগ  » «   জগন্নাথপুরে করোনা আক্রান্ত হয়েছেন এক নারী চিকিৎসক  » «   দক্ষিণ সুনামগঞ্জে করোনার নমুনা সংগ্রহের বুথ স্থাপন  » «   সুনামগঞ্জের দিরাইয়ে ট্রলি চাপায় এক শিশুর মৃত্যু  » «   এবার ছেলের বাবা হলেন আশরাফুল  » «   মেসিকে কাটিয়ে সবচেয়ে বেশি আয় ফেদেরারের  » «   কৃষ্ণাঙ্গ হত্যার জেরে যুক্তরাষ্ট্রে তুলকালাম  » «   কৃষ্ণাঙ্গ হত্যা: অভিযুক্ত সেই পুলিশ কর্মকর্তাকে ডিভোর্স দিচ্ছেন স্ত্রী  » «   ছেলেকে হত্যার পর মায়ের আত্মহত্যা  » «  

জকিগঞ্জের বাবুরবাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

সিলেটপোস্ট ডেস্ক ::জকিগঞ্জের বাবুরবাজার এলাকায় শনিবার একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে এক শিশু ও দুই নারী নিহত হয়েছেন। এ ঘটনায় কমপক্ষে ২৫ জন যাত্রী আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করা হয়েছে নারী, পুরুষ ও শিশুসহ পাঁচজনকে। নিহতরা হলেন, নাছিমা বেগম (২২), নূরজান বেগম (৫০) ও দুই বছরের শিশু হেনা। তবে আহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

জানা গেছে, যাত্রীবাহী বাসটি বিকেলে সিলেট থেকে জকিগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে যায়। বিকেল সাড়ে ৪টায় বাবুরবাজার নামক স্থানে বাসটি পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে উল্টে যায়। এতে বেশ কয়েকজন আহত হন। পরে তাদের উদ্ধার করে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে এক শিশু ও দুই নারীকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

এদিকে দুর্ঘটনার সময় চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসেন। পাশাপাশি পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে উদ্ধারকাজ চালিয়ে আহতদের জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।

দুর্ঘটনায় এক শিশু ও দুই নারী নিহত হয়েছেন জানিয়ে জকিগঞ্জ থানার ওসি মীর মো. আবদুন নাসের বলেন, আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তাৎক্ষনিকভাবে আহতদের নাম-পরিচয় জানাতে পারেননি ওসি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.