সংবাদ শিরোনাম
“মুজিব বর্ষ” উদযাপন উপলক্ষে বিয়ানীবাজার কৃষি সম্প্রসারন অধিদপ্তরের গাছের চারা রোপন  » «   প্রকৌশলীর উপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার ও শাস্তির দাবীতে মিছিল সমাবেশ  » «   জেলা পরিষদের অর্থায়নে গোয়াইনঘাটে রাস্তা নির্মাণের উদ্বোধন   » «   মুজিব বর্ষ উপলক্ষে গোয়াইনঘাটে বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন  » «   দিরাইয়ে বণ্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে মানবিক সহায়তা চাল ও ডাল বিতরণ   » «   সিসিক মেয়রের সাথে মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের মতবিনিময়  » «   জাপানে নদীতে পরিণত হয়েছে রাস্তা, নিহত বেড়ে ৪৪  » «   কিংবদন্তি সংগীতশিল্পী এন্ড্রু কিশোর আর নেই  » «   জগন্নাথপুরে আরো ১জন স্বাস্থ্যকর্মী সহ ২জন করোনায় আক্রান্ত, মোট আক্রান্ত ৯৫: সুস্থ ৬৮  » «   পিয়নের ব্যাংক অ্যাকাউন্টে ৩০ কোটি টাকা  » «   জাফলংয়ে টাস্কফোর্সের অভিযানে ১লক্ষ ৯০হাজার টাকা জরিমানা   » «   দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরো ৪৪ জনের মৃত্যু:নতুন সনাক্ত ৩২০১  » «   প্রবাসীদের জন্য ফি ছারা ইকামা ও ভিসার মেয়াদ বাড়িয়েছে সৌদি সরকার  » «   সিলেটে করোনাভাইরাসে কেড়ে নিল এক নার্সের প্রাণ  » «   তাহিরপুরের চাদাঁবাজ কাশেম ও ফয়সল গংদের গ্রেফতারের দাবীতে শ্রমিকদের মানববন্ধন   » «  

ভুঁড়িওয়ালা পুরুষই বেশি পছন্দ নারীদের

সিলেটপোস্ট ডেস্ক ::অনেক মেয়েরই ভুড়িওয়ালা স্বামী পছন্দ। অবাক হচ্ছেন? হ্যা, অবাক হলেও এটাই সত্যি!

ছেলেরা মডেলদের মতো স্লিম মেয়ে পছন্দ করলেও সব মেয়ে স্লিম ছেলেদের পছন্দ করেন না। বরং ভুড়িওয়ালা স্বামী পেতেই তারা বেশি পছন্দ করেন। এমনটাই জানিয়েছে প্ল্যানেট ফিটনেসের একটি গবেষণা।

তাদের গবেষণায় দেখা গেছে, বেশিরভাগ আমেরিকান নারী পুরুষের ভুঁড়ি পছন্দ করেন। ৬১ শতাংশ নারী জানিয়েছেন পুরুষের পেশিবহুল সুঠাম দেহের বদলে সাধারণ শরীরের প্রতিই বেশি আকর্ষণ অনুভব করেন তারা।

শুধু নারী নয়, পুরুষরাও নিজেদের ভুঁড়ি নিয়ে স্বাচ্ছন্দ্য বোধ করেন বলে জানায় ওই রিপোর্ট। ৪৭ শতাংশ পুরুষ জানিয়েছেন, ভুঁড়ি থাকায় শারীরিক কাঠামো বা অ্যাপিয়ারেন্স নিয়ে খুব বেশি ভাবতে হয় না তাদের। এতে অনেক বেশি আনন্দে থাকতে পারেন তারা।

প্রতি পাঁচ জনের মধ্যে চারজন নারী মনে করেন ভুঁড়ি আছে যেসব পুরুষের তারা নিজেদের নিয়ে অনেক বেশি আত্মবিশ্বাসী।

তবে তাই বলে বিশাল ভুঁড়ি বানিয়ে ফেললে স্বাস্থ্য ঝুঁকির মুখে পড়বে। তাই সিক্স প্যাকের পেছনে না ছুটে স্বাস্থ্যকর খাদ্যাভ্যাস গড়ে তোলার প্রতি মনোযোগী হওয়া উচিত।

সর্বশেষ সংবাদ

Developed by:

.