সংবাদ শিরোনাম
মাধবপুরে বাসের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ আহত ৫  » «   সিলেট-তামাবিল সড়কে পাথরবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ নিহত ১ আহত ৩  » «   ওসমানীনগরে এক ট্রাকের ধাক্কায় অপর দুই ট্রাকের চালক নিহত  » «   অ্যানড্রয়েড স্মার্টফোনগুলো আজ থেকে বন্ধ থাকবে  » «   ওসমানীনগরে দয়ামীর এলাকায় ট্রাকচাপায় ২ পথচারী নিহত  » «   গোলাপগঞ্জে.বসতঘর থেকে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার  » «   মৌলভীবাজারে ছোট ভাই এমদাদুলের হাতে বড় ভাই জিয়াউর রহমান খুন  » «   রানীগঞ্জ সেতুর জন্য অধিগ্রহণকৃত ভূমি মালিকরা ক্ষতিপূরণের টাকা প্রাপ্তিতে হয়রানির শিকার  » «   যুক্তরাজ্যে তিন দিনে ৩ বাংলাদেশি খুন  » «   লন্ডনে বিয়ানীবাজারের এক যুবক ও জগন্নাথপুর দাওরাই গ্রামের সাবিনা নিহত  » «   সুনামগঞ্জের ছাতকের ব্যবসায়ী আখলাদ হত্যাকান্ডের ঘটনায় ২ জন গ্রেপ্তার  » «   ওসমানীনগরে ব্যাংকের বুথ ভেঙে টাকা লুট: ৪ ডাকাতের ৫ দিনের রিমান্ড  » «   মাধবপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু  » «   নগরীর মজুমদারী এলাকায় বাসার ছাদের পিলারে দুই বোনের ঝুলন্ত লাশ  » «   সিলেটে সিএনজি ফিলিং স্টেশনগুলো রবিবার থেকে চার ঘন্টা করে বন্ধ  » «  

ভুঁড়িওয়ালা পুরুষই বেশি পছন্দ নারীদের

সিলেটপোস্ট ডেস্ক ::অনেক মেয়েরই ভুড়িওয়ালা স্বামী পছন্দ। অবাক হচ্ছেন? হ্যা, অবাক হলেও এটাই সত্যি!

ছেলেরা মডেলদের মতো স্লিম মেয়ে পছন্দ করলেও সব মেয়ে স্লিম ছেলেদের পছন্দ করেন না। বরং ভুড়িওয়ালা স্বামী পেতেই তারা বেশি পছন্দ করেন। এমনটাই জানিয়েছে প্ল্যানেট ফিটনেসের একটি গবেষণা।

তাদের গবেষণায় দেখা গেছে, বেশিরভাগ আমেরিকান নারী পুরুষের ভুঁড়ি পছন্দ করেন। ৬১ শতাংশ নারী জানিয়েছেন পুরুষের পেশিবহুল সুঠাম দেহের বদলে সাধারণ শরীরের প্রতিই বেশি আকর্ষণ অনুভব করেন তারা।

শুধু নারী নয়, পুরুষরাও নিজেদের ভুঁড়ি নিয়ে স্বাচ্ছন্দ্য বোধ করেন বলে জানায় ওই রিপোর্ট। ৪৭ শতাংশ পুরুষ জানিয়েছেন, ভুঁড়ি থাকায় শারীরিক কাঠামো বা অ্যাপিয়ারেন্স নিয়ে খুব বেশি ভাবতে হয় না তাদের। এতে অনেক বেশি আনন্দে থাকতে পারেন তারা।

প্রতি পাঁচ জনের মধ্যে চারজন নারী মনে করেন ভুঁড়ি আছে যেসব পুরুষের তারা নিজেদের নিয়ে অনেক বেশি আত্মবিশ্বাসী।

তবে তাই বলে বিশাল ভুঁড়ি বানিয়ে ফেললে স্বাস্থ্য ঝুঁকির মুখে পড়বে। তাই সিক্স প্যাকের পেছনে না ছুটে স্বাস্থ্যকর খাদ্যাভ্যাস গড়ে তোলার প্রতি মনোযোগী হওয়া উচিত।

সংবাদটি ভালো লাগলে শেয়াার করুন
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সর্বশেষ সংবাদ

Developed by:

.