সংবাদ শিরোনাম
কুলাউড়ায় গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা  » «   জেলে ফুরফুরে মেজাজে ওসি প্রদীপ!  » «   দোয়ারায় ত্রান নিতে এসে চেয়ারম্যানের হাতে মার খেলেন ৮০ বছরের বৃদ্ধা  » «   জগন্নাথপুরে দুপক্ষের সংঘর্ষে আহত ৬  » «   ছাতকের জাহিদপুর উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির কমিটি নিয়ে দু-পক্ষের সংঘর্ষ:আহত ১০  » «   জাফলংয়ে নিখোঁজের দুইদিন পর পর্যটকের লাশ উদ্ধার  » «   শিক্ষক মহাজোটের সভায় প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয়ের সচিব  » «   দক্ষিণ সুনামগঞ্জে টিনের চালে ঢিল মারা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে ২৫ জন আহত  » «   গ্রেপ্তারি পরোয়ানা জারি: ওসি প্রদীপ কোথায়?  » «   জগন্নাথপুরে চিকিৎসক সহ আরও ২জন করোনায় আক্রান্ত:মোট আক্রান্ত ১১৪  » «   জগন্নাথপুরে আধিপত্য বিস্তার নিয়ে সংর্ঘষের এলাকা থেকে বন্দুক সহ গ্রেফতার-১  » «   চৌহাট্টা পয়েন্টে ট্রাফিক পুলিশের মোটরসাইকেলের মধ্যে ‘বোমা’:নগরজুড়ে আতঙ্ক  » «   সিলেটে স্বাস্থ্যখাতে আউটসোর্সিং নিয়োগে ঘুষ,দুর্নীতির অভিযোগ!কে এই টেন্ডার জাহাঙ্গীর  » «   নেত্রকোনায় হাওরে ঘুরতে এসে নৌকািডুবিতে নিহত ১৭  » «   সুনামগঞ্জের ধর্মপাশার গুমাই নদীতে ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবে মা-ছেলে  নিখোঁজ  » «  

বিশ্বনাথে প্রবাসীর পুরনো বাড়ির বসত ঘর ভেঙে মালপত্র লুটের অভিযোগ

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের বিশ্বনাথে আলা উদ্দিন নামের এক যুক্তরাজ্য প্রবাসীর পুরনো বাড়ির বসত ঘর ভেঙে মালপত্র লুটের অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (১৫ নভেম্বর) ভোররাতে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের বন্ধুয়া গ্রামের ওই প্রবাসীর টিনসেডের বাড়িটি ভেঙে ফেলা হয়। এসময় ঘরে থাকা ৬টি চেয়ার, একটি টেবিল, একটি আলনা, একটি পালং ও আসবাবপত্রসহ প্রায় লক্ষাধিক টাকার মালপত্র লুট করা হয়।

জানাগেছে, যুক্তরাজ্য প্রবাসী আলা উদ্দিন ও সৌদি প্রবাসী আলতাবুর রহমান গেদা একে অপরের চাচাতো ভাই। তাদের পৈতৃক সম্পত্তি ভাগবাটোয়ারা না হওয়ায় দীর্ঘদিন ধরে তাদের মধ্যে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। এরই জের ধরে শুক্রবার ভোরে কে বা কারা প্রবাসী আলা উদ্দিনের পুরনো বাড়ির বসত ঘর ভেঙে ফেলে মালামাল লুট করে। শেষ খবর পাওয়া পর্যন্ত এ ঘটনায় প্রবাসী আলা উদ্দিন বিশ্বনাথ থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

তবে, প্রবাসী আলা উদ্দিনের অভিযোগ, তার চাচাতো ভাই একই বাড়ির বাসিন্দা সৌদি প্রবাসী আলতাবুর রহমান গেদা, তার দুই ছেলে মিজানুর রহমান ও সাইদুল ইসলাম এবং গেদার ভাই  ফয়জুর রহমান মিলে তার ঘর ভেঙে দিয়েছেন। আর ঘর ভেঙে ১০লাখ টাকার মালপত্র লুটপাটের পর সপরিবারে তারা বাড়ি থেকে পালিয়ে গেছেন।

এব্যাপারে জানতে চাইলে সৌদি প্রবাসী আলতাবুর রহমান গেদা কিংবা তার পরিবারের কেউ বাড়িতে না থাকায় তাদের কারো কোন মন্তব্য পাওয়া যায়নি।

এ প্রসঙ্গে জানতে চাইলে বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মুসা বলেন, মামলা দেওয়া হলে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.