সংবাদ শিরোনাম
চুনারুঘাটে বড় ভাইয়ের দায়ের আঘাতে ছোট ভাই নিহত:আটক ২  » «   বুড়িগঙ্গায় লঞ্চডুবি: ময়ূর-২ এর মালিক গ্রেপ্তার  » «   সিলেটে অনলাইনে পশুর হাট: বর্ণনা দেখে ক্রেতারা উৎসাহী হলে খামারে কিংবা বাড়িতে গিয়েই কিনতে পারবেন  » «   যাত্রীর মধ্যে করোনা ভাইরাস পাওয়ায়:বাংলাদেশের বিরুদ্ধে ইতালির ‘ক্র্যাক ডাউন’  » «   সিলেটের হাসপাতালে আইসিইউ সুবিধা না পেয়ে অনেক রোগী মারা যাচ্ছে  » «   বৃটেনে বর্ষসেরা বাংলাদেশি ফারজানা  » «   যুক্তরাষ্ট্র একদিনেই দেশটিতে ৬০ হাজারের বেশি রোগী শনাক্ত  » «   বালাগঞ্জ-ওসমানীনগর স্বাস্থ্য বিভাগের সেবাদানে হিমশিম খাচ্ছেন চিকিৎসকরা  » «   সিলেট সুনামগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনায় কেড়ে নিয়েছে চারজনের প্রাণ  » «   করোনায় আরো ৪৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৪৮৯  » «   স্বামীর জন্মদিনে তরতাজা সেলফি পোস্ট করে গুঞ্জনে আবারও জল ঢেলে দিলেন সিলেটি বধু মাহি  » «   নিবন্ধিত প্রতিষ্ঠানের টার্নওভার কর সনদপত্র নিজ ব্যবসায়িক কার্যালয়ে টানিয়ে রাখতে  » «   বিভিন্ন অনিয়মের অভিযোগ প্রমাণিত হওয়ায় উত্তরার রিজেন্ট হাসপাতাল বন্ধের নির্দেশ  » «   ভারতে-নেপালের দ্বন্দ্বে এক সুন্দরীর নাম  » «   ব্রাজিলের প্রেসিডেন্ট প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত  » «  

সিলেটে চোরাই পথে আসা সাড়ে ৯ লাখ টাকার পেঁয়াজ বিক্রি হবে ৪৫ টাকায় কেজি

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটে চোরাই পথে আসা ৭ হাজার ২শ কেজি পেঁয়াজ ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) এর মাধ্যমে ৪৫ টাকা কেজি দরে বিক্রি করা হবে।

রোববার (১৭ নভেম্বর) শাহপরাণ থানায় নিলামে এসব পেঁয়াজ বিক্রির কথা ছিল। তবে শেষ মুহূর্তে এসে নিলাম বাতিল করা হয়।

জানা গেছে, টিসিবি জব্দ করা এসব পেঁয়াজ ট্রাকে করে সিলেট নগরে বিক্রি করবে। প্রতিকেজি পেঁয়াজ বিক্রি হবে ৪৫ টাকায়।

শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল কাইয়ুম চৌধুরী বলেন, ‘জব্দ করা এসব পেঁয়াজ আজ নিলামে বিক্রির কথা ছিল। তবে অনিবার্য কারণে তা বাতিল করা হয়। এ সব পেঁয়াজ টিসিবির মাধ্যমে বিক্রি হবে বলে জেনেছি।’

গত শুক্রবার সিলেট শহরতলীর বটেশ্বর বাইপাস এলাকায় র‌্যাব-৯ পরিচালিত একটি অভিযানে এই পেঁয়াজগুলো জব্দ করা হয়। পেঁয়াজগুলো ভারত থেকে সিলেটের তামাবিল সীমান্ত হয়ে অবৈধভাবে বাংলাদেশে আনা হয়। আমদানির কাগজ দেখাতে না পারায় এসব পেঁয়াজ জব্দ করা হয়। এসময় দুইজনকে আটকও করা হয়।

র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. মনিরুজ্জামান জানান, ৭ হাজার ২০০ কেজি পেয়াজ অবৈধভাবে বাংলাদেশে নিয়ে আসে চোরাকারবারিরা। যার আনুমানিক মূল্য প্রায় সাড়ে ৯ লাখ টাকা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.