সংবাদ শিরোনাম
চুনারুঘাটে বড় ভাইয়ের দায়ের আঘাতে ছোট ভাই নিহত:আটক ২  » «   বুড়িগঙ্গায় লঞ্চডুবি: ময়ূর-২ এর মালিক গ্রেপ্তার  » «   সিলেটে অনলাইনে পশুর হাট: বর্ণনা দেখে ক্রেতারা উৎসাহী হলে খামারে কিংবা বাড়িতে গিয়েই কিনতে পারবেন  » «   যাত্রীর মধ্যে করোনা ভাইরাস পাওয়ায়:বাংলাদেশের বিরুদ্ধে ইতালির ‘ক্র্যাক ডাউন’  » «   সিলেটের হাসপাতালে আইসিইউ সুবিধা না পেয়ে অনেক রোগী মারা যাচ্ছে  » «   বৃটেনে বর্ষসেরা বাংলাদেশি ফারজানা  » «   যুক্তরাষ্ট্র একদিনেই দেশটিতে ৬০ হাজারের বেশি রোগী শনাক্ত  » «   বালাগঞ্জ-ওসমানীনগর স্বাস্থ্য বিভাগের সেবাদানে হিমশিম খাচ্ছেন চিকিৎসকরা  » «   সিলেট সুনামগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনায় কেড়ে নিয়েছে চারজনের প্রাণ  » «   করোনায় আরো ৪৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৪৮৯  » «   স্বামীর জন্মদিনে তরতাজা সেলফি পোস্ট করে গুঞ্জনে আবারও জল ঢেলে দিলেন সিলেটি বধু মাহি  » «   নিবন্ধিত প্রতিষ্ঠানের টার্নওভার কর সনদপত্র নিজ ব্যবসায়িক কার্যালয়ে টানিয়ে রাখতে  » «   বিভিন্ন অনিয়মের অভিযোগ প্রমাণিত হওয়ায় উত্তরার রিজেন্ট হাসপাতাল বন্ধের নির্দেশ  » «   ভারতে-নেপালের দ্বন্দ্বে এক সুন্দরীর নাম  » «   ব্রাজিলের প্রেসিডেন্ট প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত  » «  

বিশ্বনাথে বিএনপির সুহেল ও জালাল গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়া ,আটক ৫

সিলেটপোস্ট ডেস্ক ::দশদিন আগে সিলেটের বিশ্বনাথ বিএনপির সভাপতি ও সাবেক ইউনিয়ন চেয়ারম্যান জালাল উদ্দিনকে ডেকে নিয়ে লাঞ্ছিত করেন জেলা বিএনপির সাবেক সহসভাপতি ও বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী। এ ঘটনাকে কেন্দ্র করে (১৭ নভেম্বর) রোববার রাত ৮টায় সুহেল চৌধুরী ও জালাল উদ্দিন গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

এ ঘটনায় সুহেল আহমদ চৌধুরী গ্রুপের বিএনপি ও সহযোগী সংগঠনের ৫ জনকে আটক করেছে বিশ্বনাথ থানা পুলিশ। আটককৃতদের মধ্যে রয়েছেন উপজেলা বিএনপি নেতা জয়নাল আবেদীন (৪৪), বাবুল মিয়া (৪৬), জুনাব আলী (৪০), উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা সাজ্জাদ আলী শিপলু (৩০) এবং উপজেলা ছাত্রদল নেতা ইমরান হোসেন টিপু (২৫)।

জানা গেছে, গত ৬ নভেম্বর বুধবার রাতে বিশ্বনাথ বিএনপির সভাপতি জালাল উদ্দিনকে ডেকে নিয়ে লাঞ্ছিত করেন সুহেল আহমদ চৌধুরী। এ ঘটনার পর থেকে দুই গ্রুপে টান উত্তেজনা বিরাজ করে। এ নিয়ে বিশ্বনাথ সরকারি ডিগ্রি কলেজ ছাত্রদলের সভাপতি রাসেল আহমদ সুহেল চৌধুরীর বিপক্ষে তার ফেসবুকে কটূক্তি করেন। এর জের ধরে রোববার সন্ধ্যা ৬টারদিকে বিশ্বনাথ পুরান বাজারে রাসেল আহমদের উপর হামলা করেন সুহেল চৌধুরী গ্রুপের আটক হওয়া সাজ্জাদ আলী শিপলু ও ইমরান হোসেন টিটু।

প্রতিবাদে জালাল উদ্দিন গ্রুপের ছাত্রদল নেতারা রাসেল আহমদকে নিয়ে সুহেল চৌধুরীর বিরুদ্ধে ঝাড়ু মিছিল দিয়ে বিক্ষোভ করেন। সঙ্গে সঙ্গে সুহেল চৌধুরী অনুসারী বিএনপি ও সহযোগী সংগঠনের নেতারা পাল্টা মিছিল করেন। ঠিক ওই সময় বিশ্বনাথ থানা গেটের সামনে দু’পক্ষে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হলে ঘটনাস্থল থেকে পাঁচ বিএনপি নেতাকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। এসময় বিএনপির অফিসসহ উপজেলা জুড়ে ঝটিকা অভিযান চালিয়ে দেশীয় অস্ত্র উদ্ধার করে থানা পুলিশ। শেষ খবর পাওয়া পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে জানিয়ে বিশ্বনাথ থানার ওসি শামীম মুসা বলেন, বড় ধরনের সংঘর্ষ এড়াতে ওই পাঁচ বিএনপি নেতাকে আটক করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.