সংবাদ শিরোনাম
চুনারুঘাটে বড় ভাইয়ের দায়ের আঘাতে ছোট ভাই নিহত:আটক ২  » «   বুড়িগঙ্গায় লঞ্চডুবি: ময়ূর-২ এর মালিক গ্রেপ্তার  » «   সিলেটে অনলাইনে পশুর হাট: বর্ণনা দেখে ক্রেতারা উৎসাহী হলে খামারে কিংবা বাড়িতে গিয়েই কিনতে পারবেন  » «   যাত্রীর মধ্যে করোনা ভাইরাস পাওয়ায়:বাংলাদেশের বিরুদ্ধে ইতালির ‘ক্র্যাক ডাউন’  » «   সিলেটের হাসপাতালে আইসিইউ সুবিধা না পেয়ে অনেক রোগী মারা যাচ্ছে  » «   বৃটেনে বর্ষসেরা বাংলাদেশি ফারজানা  » «   যুক্তরাষ্ট্র একদিনেই দেশটিতে ৬০ হাজারের বেশি রোগী শনাক্ত  » «   বালাগঞ্জ-ওসমানীনগর স্বাস্থ্য বিভাগের সেবাদানে হিমশিম খাচ্ছেন চিকিৎসকরা  » «   সিলেট সুনামগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনায় কেড়ে নিয়েছে চারজনের প্রাণ  » «   করোনায় আরো ৪৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৪৮৯  » «   স্বামীর জন্মদিনে তরতাজা সেলফি পোস্ট করে গুঞ্জনে আবারও জল ঢেলে দিলেন সিলেটি বধু মাহি  » «   নিবন্ধিত প্রতিষ্ঠানের টার্নওভার কর সনদপত্র নিজ ব্যবসায়িক কার্যালয়ে টানিয়ে রাখতে  » «   বিভিন্ন অনিয়মের অভিযোগ প্রমাণিত হওয়ায় উত্তরার রিজেন্ট হাসপাতাল বন্ধের নির্দেশ  » «   ভারতে-নেপালের দ্বন্দ্বে এক সুন্দরীর নাম  » «   ব্রাজিলের প্রেসিডেন্ট প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত  » «  

নিখোঁজ ক্রিকেটার গৌতম গাম্ভীর!

সিলেটপোস্ট ডেস্ক ::ভারতের সাবেক ক্রিকেটার গৌতম গাম্ভীর। ক্রিকেট থেকে অবসর নিয়ে এসেছেন রাজনৈতিক মাঠে। যুক্ত হয়েছেন ভারতের ক্ষমতাসীন দল বিজেপিতে। হয়েছেন উত্তর দিল্লির সাংসদ।

তবে হঠাৎ করে নিখোঁজ হয়ে গেছেন গাম্ভীর। দিল্লির রাস্তায় ছেয়ে গেছে তার নিখোঁজের পোস্টার। রোববার থেকে রাস্তায় দেখা যাচ্ছে এই পোস্টার। আর পোস্টারে লেখা ছিল আপনারা কি ওনাকে দেখছেন? ইন্দোর ক্রিকেট স্টেডিয়ামে ওনাকে জিলাপি খেতে দেখা গিয়েছিল। গোটা দিল্লি তাঁকে খুঁজছে।

দিল্লির দূষণের খবর কারও অজানা নয়। দূষণে ভারতের রাজধানীর এতই খারাপ যে সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ করে দেওয়া হয়েছে। এমনকি কাজ ছাড়া বাড়ির বাহিরে বের হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। শহরটির বাতাসে অক্সিজেনের এতো অভাব যে সেখানকার একটি বারে বিক্রি হচ্ছে বিশুদ্ধ অক্সিজেন। আর এই অবস্থা থেকে বের হওয়ার জন্য প্রদেশটির সাংসদের শনিবার (১৬ নভেম্বর) একটি বৈঠক হয়। আর এই বৈঠকে উপস্থিত ছিলেন না গাম্ভীর। এর জন্য তার সমালোচনা করতে পিছ পা হননি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। এর প্রেক্ষিতে গাম্ভীর বলেন, আমার সমালোচনা করে যদি দিল্লির বায়ু দূষণ কমে তাহলে তাই করুন। আর এরপর রোববার দিল্লিতে দেখা গেলো এই পোস্টার।

তবে কে বা কারা এই পোস্টার লাগিয়েছে তা এখনো জানা যায়নি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.