সংবাদ শিরোনাম
জৈন্তাপুর সীমান্তে ভারতীয় গরুর দুইটি চালান আটক  » «   বড়লেখা স্ত্রী শাশুড়িসহ ৪ জনকে কুপিয়ে হত্যা : অবশেষে কানন বালাও না ফেরার দেশে  » «   স্টুডেন্ট ভিসায় বিদেশ পাড়ি মৌলভীবাজারের রহিমার:দেশে ফিরে আত্মহত্যার চেষ্টা  » «   মৌলভীবাজারের শেরপুর এলাকায় পিকআপচাপায় ২ অটোরিকশাযাত্রী নিহত  » «   তাহিরপুরে যুবকের মাথা ফাটাল কিশোর গ্যাং  » «   বাহুবলে অটোরিকশার গ্যাস নিতে গিয়ে প্রাণ হারালেন ২ চালক  » «   মৌলভীবাজারে জুতার দোকানে আগুন, একই পরিবারের ৫ জন নিহত  » «   সিলেটে পণ্যবাহী ট্রাক ধর্মঘট প্রত্যাহার  » «   মসজিদ নির্মাণে আর্থিক অনুদান বন্ধ করছে সৌদি!  » «   চট্টগ্রামের আঞ্চলিক গান গাইলেন ও শুনলেন প্রধানমন্ত্রী (ভিডিওসহ)  » «   ওমরাহ পালনে গিয়ে যে সুখবর পেলেন তাসকিন  » «   চীনে করোনাভাইরাসে মৃতের সংখ্যা ৮০ ছাড়িয়েছে  » «   জৈন্তাপুরে জোরপূর্বক অপহরণ করে ধর্ষণ: মামলার আসামি গ্রেপ্তার  » «   সুনামগঞ্জে দুই বছরের মধ্যেই কৃষি বিশ্ববিদ্যালয় হবে-পরিকল্পনামন্ত্রী  » «   সিলেটে উদযাপিত হয়েছে আন্তর্জাতিক কাস্টমস দিবস  » «  

‘সরকার দেশ চালাতে ব্যর্থ’

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন বলেছেন, সরকার দেশ পরিচালনায় সম্পূর্ণ ব্যর্থ। তারা সিন্ডিকেটের মাধ্যমে দেশের সম্পদ লুটপাট করে খাচ্ছে। আর জনগণের ওপর করের বোঝা চাপিয়ে দিয়েছে। পেঁয়াজ সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে জনজীবন অতিষ্ঠ হয়ে পড়েছে।

মঙ্গলবার (১৯ নভেম্বর) বিকেল ৪টায় পেঁয়াজ সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সিলেট মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নগরের রেজিস্টারি মাঠে সিলেট মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট শামীম সিদ্দিকীর পরিচালিত সভায় বিএনপি নেতারা বলেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের অস্বাভাবিক উর্ধ্বগতির কারণে দেশের প্রান্তিক জনগোষ্ঠী আজ না খেয়ে মরার উপক্রম হয়েছে। সরকার মানুষের কল্যাণে কোন কাজ না করে বরং মানুষের খাদ্যাভাস নিয়ে মশকরা করছে। সরকার অস্বাভাবিক মূল্যবৃদ্ধির কারণে মানুষকে পেঁয়াজ খাওয়া ছেড়ে দেওয়ার পরামর্শ দেয়। এখন লবণের দাম বৃদ্ধির গুজব উঠছে সরকার হয়তো এবার মানুষকে লবণ খাওয়া ছেড়ে দেওয়ার পরামর্শ দিতে পারেন।

বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সহ-সভাপতি হাবিবুর রহমান হাবিব, সাবেক কাউন্সিলার হুমায়ুন কবির শাহীন, কাউন্সিলার ফরহাদ চৌধুরী শামীম, কাউন্সিলার রেজাউল হাসান কয়েস লোদী ও আমির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট আতিকুর রহমান সাবু, হুমায়ুন আহমদ মাসুক, সাংগঠনিক সম্পাদক মুকুল আহমদ মোর্শেদ, মাহবুব চৌধুরী, দফতর সম্পাদক সৈয়দ রেজাউল করিম আলো ও প্রচার সম্পাদক শামীম মজুমদার।

সর্বশেষ সংবাদ

Developed by:

.