সংবাদ শিরোনাম
ভারত থেকে পিয়াজ আসছে দাম কমতির দিকে  » «   তাহিরপুর সীমান্তে ভারতীয় গোলকাঠ উদ্বার  » «   সিলেটে ৩ জন চিকিৎসকসহ নতুন করে ১৩ জনের করোনাভাইরাস শনাক্ত  » «   জেলা তথ্য অফিসের উপ পরিচালক মিলি করোনা ভাইরাসে আক্রান্ত  » «   খাদিমনগর ইউনিয়নে চুরি হওয়া গরুসহ দুই চোর আটক  » «   মেয়র আরিফের রোগমুক্তি কামনায় মহানগর  ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের দোয়া  » «   আল্লামা শফীর জানাজা সম্পন্ন, লাখো মানুষের ঢল  » «   মৃত ইডেন মহিলা কলেজের শিক্ষিকাকে বদলি  » «   সাবেক মেয়র কামরানের ছোট ভাই বখতিয়ার আহমদ কানিছ আর নেই  » «   যে কেউ পাবে না আওয়ামী লীগের মনোনয়নপত্র  » «   ইউএনও ওয়াহিদা ও তার স্বামীকে বদলি  » «   দক্ষিণ সুরমায় নারীকে মারধরের অভিযোগে ট্রাভেলস ব্যবসায়ী গ্রেফতার  » «   দৌড়বিদ-সাইক্লিস্ট ও সাঁতারুদের পদচারণায় মুখরিত ওসমানীনগর  » «   মহানগর পুলিশের অভিযানে গণধর্ষণ মামলার দুই আসামি গ্রেপ্তার  » «   সিলেটে বঞ্চিত আওয়ামী লীগের উদ্যোগে প্রতিবাদ মিছিল  » «  

‘সরকার দেশ চালাতে ব্যর্থ’

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন বলেছেন, সরকার দেশ পরিচালনায় সম্পূর্ণ ব্যর্থ। তারা সিন্ডিকেটের মাধ্যমে দেশের সম্পদ লুটপাট করে খাচ্ছে। আর জনগণের ওপর করের বোঝা চাপিয়ে দিয়েছে। পেঁয়াজ সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে জনজীবন অতিষ্ঠ হয়ে পড়েছে।

মঙ্গলবার (১৯ নভেম্বর) বিকেল ৪টায় পেঁয়াজ সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সিলেট মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নগরের রেজিস্টারি মাঠে সিলেট মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট শামীম সিদ্দিকীর পরিচালিত সভায় বিএনপি নেতারা বলেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের অস্বাভাবিক উর্ধ্বগতির কারণে দেশের প্রান্তিক জনগোষ্ঠী আজ না খেয়ে মরার উপক্রম হয়েছে। সরকার মানুষের কল্যাণে কোন কাজ না করে বরং মানুষের খাদ্যাভাস নিয়ে মশকরা করছে। সরকার অস্বাভাবিক মূল্যবৃদ্ধির কারণে মানুষকে পেঁয়াজ খাওয়া ছেড়ে দেওয়ার পরামর্শ দেয়। এখন লবণের দাম বৃদ্ধির গুজব উঠছে সরকার হয়তো এবার মানুষকে লবণ খাওয়া ছেড়ে দেওয়ার পরামর্শ দিতে পারেন।

বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সহ-সভাপতি হাবিবুর রহমান হাবিব, সাবেক কাউন্সিলার হুমায়ুন কবির শাহীন, কাউন্সিলার ফরহাদ চৌধুরী শামীম, কাউন্সিলার রেজাউল হাসান কয়েস লোদী ও আমির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট আতিকুর রহমান সাবু, হুমায়ুন আহমদ মাসুক, সাংগঠনিক সম্পাদক মুকুল আহমদ মোর্শেদ, মাহবুব চৌধুরী, দফতর সম্পাদক সৈয়দ রেজাউল করিম আলো ও প্রচার সম্পাদক শামীম মজুমদার।

সর্বশেষ সংবাদ

Developed by:

.