সংবাদ শিরোনাম
ভারত থেকে পিয়াজ আসছে দাম কমতির দিকে  » «   তাহিরপুর সীমান্তে ভারতীয় গোলকাঠ উদ্বার  » «   সিলেটে ৩ জন চিকিৎসকসহ নতুন করে ১৩ জনের করোনাভাইরাস শনাক্ত  » «   জেলা তথ্য অফিসের উপ পরিচালক মিলি করোনা ভাইরাসে আক্রান্ত  » «   খাদিমনগর ইউনিয়নে চুরি হওয়া গরুসহ দুই চোর আটক  » «   মেয়র আরিফের রোগমুক্তি কামনায় মহানগর  ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের দোয়া  » «   আল্লামা শফীর জানাজা সম্পন্ন, লাখো মানুষের ঢল  » «   মৃত ইডেন মহিলা কলেজের শিক্ষিকাকে বদলি  » «   সাবেক মেয়র কামরানের ছোট ভাই বখতিয়ার আহমদ কানিছ আর নেই  » «   যে কেউ পাবে না আওয়ামী লীগের মনোনয়নপত্র  » «   ইউএনও ওয়াহিদা ও তার স্বামীকে বদলি  » «   দক্ষিণ সুরমায় নারীকে মারধরের অভিযোগে ট্রাভেলস ব্যবসায়ী গ্রেফতার  » «   দৌড়বিদ-সাইক্লিস্ট ও সাঁতারুদের পদচারণায় মুখরিত ওসমানীনগর  » «   মহানগর পুলিশের অভিযানে গণধর্ষণ মামলার দুই আসামি গ্রেপ্তার  » «   সিলেটে বঞ্চিত আওয়ামী লীগের উদ্যোগে প্রতিবাদ মিছিল  » «  

চোখের পলকে এটিএম বুথ থেকে ১০ লাখ টাকা গায়েব

সিলেটপোস্ট ডেস্ক ::পূবালী ব্যাংকের অটোমেটেড টেলার মেশিন (এটিএম) বুথ থেকে ৯ লাখ ৬০ হাজার টাকা তুলে নিয়েছে দুই ব্যক্তি।

এটিএম বুথের সিসি ক্যামেরায় ধারণ করা ভিডিওচিত্র দেখে তাদের গ্রেফতারে মাঠে নেমেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার (১৯ নভেম্বর) বিষয়টি নিশ্চিত করেন ডিবির অতিরিক্ত উপকমিশনার (এডিসি) শাহিদুর রহমান রিপন।

গত ১৭ ও ১৮ নভেম্বর কুমিল্লা এবং চট্টগ্রামে পূবালী ব্যাংকের দুটি শাখার এটিএম বুথ থেকে অভিনব কায়দায় টাকা তুলে নেওয়ার এ ঘটনা ঘটে।

এটিএম বুথের সিসি ক্যামেরায় ধারণ করা ভিডিওচিত্রে দেখা যায়, প্রথমে এক অপরাধী এটিএম বুথে প্রবেশ করেই চাবি দিয়ে টেলার মেশিনের উপরের অংশ খুলে তার মধ্যে কিছু একটা প্রবেশ করান। এর পর রিমোট কন্ট্রোল জাতীয় যন্ত্র হাতে নিয়ে কাজ শুরু করেন। এ সময় বেশ কয়েকটি কার্ড ঢুকিয়ে ওই যন্ত্রের সহায়তায় টাকা তুলে নেন।

ডিবির এই কর্মকর্তা বলেন, আমরা এই চক্রটিকে গ্রেফতারের চেষ্টা করছি। কেউ যদি এই দুই অপরাধীকে চিনতে পারেন, তা হলে মোবাইল ফোনে (০১৭১৩৩৯৮৫৯৬) জানাতে অনুরোধ করছি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.