সংবাদ শিরোনাম
জৈন্তাপুর সীমান্তে ভারতীয় গরুর দুইটি চালান আটক  » «   বড়লেখা স্ত্রী শাশুড়িসহ ৪ জনকে কুপিয়ে হত্যা : অবশেষে কানন বালাও না ফেরার দেশে  » «   স্টুডেন্ট ভিসায় বিদেশ পাড়ি মৌলভীবাজারের রহিমার:দেশে ফিরে আত্মহত্যার চেষ্টা  » «   মৌলভীবাজারের শেরপুর এলাকায় পিকআপচাপায় ২ অটোরিকশাযাত্রী নিহত  » «   তাহিরপুরে যুবকের মাথা ফাটাল কিশোর গ্যাং  » «   বাহুবলে অটোরিকশার গ্যাস নিতে গিয়ে প্রাণ হারালেন ২ চালক  » «   মৌলভীবাজারে জুতার দোকানে আগুন, একই পরিবারের ৫ জন নিহত  » «   সিলেটে পণ্যবাহী ট্রাক ধর্মঘট প্রত্যাহার  » «   মসজিদ নির্মাণে আর্থিক অনুদান বন্ধ করছে সৌদি!  » «   চট্টগ্রামের আঞ্চলিক গান গাইলেন ও শুনলেন প্রধানমন্ত্রী (ভিডিওসহ)  » «   ওমরাহ পালনে গিয়ে যে সুখবর পেলেন তাসকিন  » «   চীনে করোনাভাইরাসে মৃতের সংখ্যা ৮০ ছাড়িয়েছে  » «   জৈন্তাপুরে জোরপূর্বক অপহরণ করে ধর্ষণ: মামলার আসামি গ্রেপ্তার  » «   সুনামগঞ্জে দুই বছরের মধ্যেই কৃষি বিশ্ববিদ্যালয় হবে-পরিকল্পনামন্ত্রী  » «   সিলেটে উদযাপিত হয়েছে আন্তর্জাতিক কাস্টমস দিবস  » «  

চোখের পলকে এটিএম বুথ থেকে ১০ লাখ টাকা গায়েব

সিলেটপোস্ট ডেস্ক ::পূবালী ব্যাংকের অটোমেটেড টেলার মেশিন (এটিএম) বুথ থেকে ৯ লাখ ৬০ হাজার টাকা তুলে নিয়েছে দুই ব্যক্তি।

এটিএম বুথের সিসি ক্যামেরায় ধারণ করা ভিডিওচিত্র দেখে তাদের গ্রেফতারে মাঠে নেমেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার (১৯ নভেম্বর) বিষয়টি নিশ্চিত করেন ডিবির অতিরিক্ত উপকমিশনার (এডিসি) শাহিদুর রহমান রিপন।

গত ১৭ ও ১৮ নভেম্বর কুমিল্লা এবং চট্টগ্রামে পূবালী ব্যাংকের দুটি শাখার এটিএম বুথ থেকে অভিনব কায়দায় টাকা তুলে নেওয়ার এ ঘটনা ঘটে।

এটিএম বুথের সিসি ক্যামেরায় ধারণ করা ভিডিওচিত্রে দেখা যায়, প্রথমে এক অপরাধী এটিএম বুথে প্রবেশ করেই চাবি দিয়ে টেলার মেশিনের উপরের অংশ খুলে তার মধ্যে কিছু একটা প্রবেশ করান। এর পর রিমোট কন্ট্রোল জাতীয় যন্ত্র হাতে নিয়ে কাজ শুরু করেন। এ সময় বেশ কয়েকটি কার্ড ঢুকিয়ে ওই যন্ত্রের সহায়তায় টাকা তুলে নেন।

ডিবির এই কর্মকর্তা বলেন, আমরা এই চক্রটিকে গ্রেফতারের চেষ্টা করছি। কেউ যদি এই দুই অপরাধীকে চিনতে পারেন, তা হলে মোবাইল ফোনে (০১৭১৩৩৯৮৫৯৬) জানাতে অনুরোধ করছি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.