সংবাদ শিরোনাম
ভারত থেকে পিয়াজ আসছে দাম কমতির দিকে  » «   তাহিরপুর সীমান্তে ভারতীয় গোলকাঠ উদ্বার  » «   সিলেটে ৩ জন চিকিৎসকসহ নতুন করে ১৩ জনের করোনাভাইরাস শনাক্ত  » «   জেলা তথ্য অফিসের উপ পরিচালক মিলি করোনা ভাইরাসে আক্রান্ত  » «   খাদিমনগর ইউনিয়নে চুরি হওয়া গরুসহ দুই চোর আটক  » «   মেয়র আরিফের রোগমুক্তি কামনায় মহানগর  ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের দোয়া  » «   আল্লামা শফীর জানাজা সম্পন্ন, লাখো মানুষের ঢল  » «   মৃত ইডেন মহিলা কলেজের শিক্ষিকাকে বদলি  » «   সাবেক মেয়র কামরানের ছোট ভাই বখতিয়ার আহমদ কানিছ আর নেই  » «   যে কেউ পাবে না আওয়ামী লীগের মনোনয়নপত্র  » «   ইউএনও ওয়াহিদা ও তার স্বামীকে বদলি  » «   দক্ষিণ সুরমায় নারীকে মারধরের অভিযোগে ট্রাভেলস ব্যবসায়ী গ্রেফতার  » «   দৌড়বিদ-সাইক্লিস্ট ও সাঁতারুদের পদচারণায় মুখরিত ওসমানীনগর  » «   মহানগর পুলিশের অভিযানে গণধর্ষণ মামলার দুই আসামি গ্রেপ্তার  » «   সিলেটে বঞ্চিত আওয়ামী লীগের উদ্যোগে প্রতিবাদ মিছিল  » «  

সিলেটে ২৭৯টি মোবাইল ফোনসহ ৪ চোরাকারবারি আটক

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ২৭৯টি মোবাইল ফোন, ২টি প্রাইভেট কার ও ১টি মোটর সাইকেলসহ ৪ চোরাকারবারিকে আটক করেছে পুলিশ।

বুধবার (২০ নভেম্বর) তাদেরকে আটক করে বিশেষ ক্ষমতা আইনে দুটি মামলা করা হয়েছে। সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার জেদান আল মুসা এ তথ্য নিশ্চিত করেন।

গত শনিবার (১৬ নভেম্বর) থেকে মঙ্গলবার (১৯ নভেম্বর) পর্যন্ত নগরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন, নগরের পশ্চিম শাহী ঈদগাহ এলাকার ৬৮ নম্বর বাসার মোশাররফ হোসেন খান (৩৮), দক্ষিণ সুরমার কায়েস্তরাইলের জাহাঙ্গীর হোসেন (৩৪), কাজিটুলা মক্তবগলির ৪৪ নম্বর হাফিজ মঞ্জিলের ফারুক মিয়া (৩৬) ও মাদরাসা রোডের মাহমদ আলীর বাসার জহিরুল ইসলাম সোহাগ (৩৯)।

পুলিশ জানান, গত শনিবার তেমুখী বাইপাসের কাছ থেকে নম্বর বিহীন একটি এক্সিও প্রাইভেট কার পুলিশ উদ্ধার করে। পরে পুলিশ জানতে পারে ওই প্রাইভেট কারে করে ভারত থেকে আনা এনড্রয়েড মোবাইল ফোনের চালান নিয়ে যাওয়া হচ্ছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারিরা অন্য একটি প্রাইভেট কারে মোবাইল ফোনগুলো স্থানান্তর করে নিয়ে যায়। পরবর্তীতে অভিযান চালিয়ে চোরাকারবারে ব্যবহৃত সাদা রঙের আরেকটি প্রাইভেট কার ও একটি মোটর সাইকেল আটক করে পুলিশ। একইসঙ্গে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চোরাকারবারের সঙ্গে জড়িত ৪ যুবককে আটক করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ভারতীয় ২৭৯টি এনড্রয়েড মোবাইল ফোন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.