সংবাদ শিরোনাম
জৈন্তাপুর সীমান্তে ভারতীয় গরুর দুইটি চালান আটক  » «   বড়লেখা স্ত্রী শাশুড়িসহ ৪ জনকে কুপিয়ে হত্যা : অবশেষে কানন বালাও না ফেরার দেশে  » «   স্টুডেন্ট ভিসায় বিদেশ পাড়ি মৌলভীবাজারের রহিমার:দেশে ফিরে আত্মহত্যার চেষ্টা  » «   মৌলভীবাজারের শেরপুর এলাকায় পিকআপচাপায় ২ অটোরিকশাযাত্রী নিহত  » «   তাহিরপুরে যুবকের মাথা ফাটাল কিশোর গ্যাং  » «   বাহুবলে অটোরিকশার গ্যাস নিতে গিয়ে প্রাণ হারালেন ২ চালক  » «   মৌলভীবাজারে জুতার দোকানে আগুন, একই পরিবারের ৫ জন নিহত  » «   সিলেটে পণ্যবাহী ট্রাক ধর্মঘট প্রত্যাহার  » «   মসজিদ নির্মাণে আর্থিক অনুদান বন্ধ করছে সৌদি!  » «   চট্টগ্রামের আঞ্চলিক গান গাইলেন ও শুনলেন প্রধানমন্ত্রী (ভিডিওসহ)  » «   ওমরাহ পালনে গিয়ে যে সুখবর পেলেন তাসকিন  » «   চীনে করোনাভাইরাসে মৃতের সংখ্যা ৮০ ছাড়িয়েছে  » «   জৈন্তাপুরে জোরপূর্বক অপহরণ করে ধর্ষণ: মামলার আসামি গ্রেপ্তার  » «   সুনামগঞ্জে দুই বছরের মধ্যেই কৃষি বিশ্ববিদ্যালয় হবে-পরিকল্পনামন্ত্রী  » «   সিলেটে উদযাপিত হয়েছে আন্তর্জাতিক কাস্টমস দিবস  » «  

কানাইঘাটে ২ লক্ষ ভারতীয় রুপিসহ এক চোরাকারবারী আটক

সিলেটপোস্ট ডেস্ক ::কানাইঘাটের ডোনায় ২ লক্ষ ভারতীয় রুপিসহ মামুনুর রশিদ (১৮) নামে এক চোরাকারবারীকে আটক করে কানাইঘাট থানা পুলিশের কাছে সোপর্দ করেছে বিজিবি।

মঙ্গলবার (১৯ নভেম্বর) ভোররাত ৫ টার দিকে তাকে আটক করা হয়।

অভিযোগে জানা যায় ডোনা বিজিবি ক্যাম্পের একদল জোয়ান সীমান্তের মেইন পিলারের ১৩৩৪ নং এলাকায়  সোমবার গভীর রাত পর্যন্ত টহল দেন। এক পর্যায়ে  মঙ্গলবার ভোরে ৫ সীমান্তের খাজানীপাড়া নামক স্থানে  ভারত থেকে অবৈধভাবে একব্যক্তি বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশের সময় তাকে সন্দেহ পূর্বক আটক করা হয়। এসময় তার দেহ তল্লাশী করে ২ হাজার রুপির ১শ’টি ভারতীয় নোট ও ৩টি মোবাইল ফোনসহ মামুনুর রশিদ-কে আটক করা হয়।

সে সীমান্তবর্তী লক্ষীপ্রসাদ পূর্ব ইউপি ডোনা ইসলামপুর গ্রামের মো. আবুল কালামের পুত্র। সে চোরাকারবারী চক্রের সক্রিয় সদস্য বলে বিজিবি সূত্রে জানা যায়।

তার বিরুদ্ধে ভারতীয় রুপি অবৈধভাবে রাখার অপরাধে ডোনা বিজিবি ক্যাম্পের নায়েক মো. মেজবাউল হক বাদী হয়ে থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেন।

বুধবার গ্রেফতারকৃত মামুনুর রশিদকে আদালতে সোপর্দ করে পুলিশ। জানা গেছে সীমান্তবর্তী এলাকায় বর্তমানে একটি চক্র ভারতীয় রুপির রমরমা হুন্ডির ব্যবসা চালিয়ে যাচ্ছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.