সংবাদ শিরোনাম
ভারত থেকে পিয়াজ আসছে দাম কমতির দিকে  » «   তাহিরপুর সীমান্তে ভারতীয় গোলকাঠ উদ্বার  » «   সিলেটে ৩ জন চিকিৎসকসহ নতুন করে ১৩ জনের করোনাভাইরাস শনাক্ত  » «   জেলা তথ্য অফিসের উপ পরিচালক মিলি করোনা ভাইরাসে আক্রান্ত  » «   খাদিমনগর ইউনিয়নে চুরি হওয়া গরুসহ দুই চোর আটক  » «   মেয়র আরিফের রোগমুক্তি কামনায় মহানগর  ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের দোয়া  » «   আল্লামা শফীর জানাজা সম্পন্ন, লাখো মানুষের ঢল  » «   মৃত ইডেন মহিলা কলেজের শিক্ষিকাকে বদলি  » «   সাবেক মেয়র কামরানের ছোট ভাই বখতিয়ার আহমদ কানিছ আর নেই  » «   যে কেউ পাবে না আওয়ামী লীগের মনোনয়নপত্র  » «   ইউএনও ওয়াহিদা ও তার স্বামীকে বদলি  » «   দক্ষিণ সুরমায় নারীকে মারধরের অভিযোগে ট্রাভেলস ব্যবসায়ী গ্রেফতার  » «   দৌড়বিদ-সাইক্লিস্ট ও সাঁতারুদের পদচারণায় মুখরিত ওসমানীনগর  » «   মহানগর পুলিশের অভিযানে গণধর্ষণ মামলার দুই আসামি গ্রেপ্তার  » «   সিলেটে বঞ্চিত আওয়ামী লীগের উদ্যোগে প্রতিবাদ মিছিল  » «  

কানাইঘাটে ২ লক্ষ ভারতীয় রুপিসহ এক চোরাকারবারী আটক

সিলেটপোস্ট ডেস্ক ::কানাইঘাটের ডোনায় ২ লক্ষ ভারতীয় রুপিসহ মামুনুর রশিদ (১৮) নামে এক চোরাকারবারীকে আটক করে কানাইঘাট থানা পুলিশের কাছে সোপর্দ করেছে বিজিবি।

মঙ্গলবার (১৯ নভেম্বর) ভোররাত ৫ টার দিকে তাকে আটক করা হয়।

অভিযোগে জানা যায় ডোনা বিজিবি ক্যাম্পের একদল জোয়ান সীমান্তের মেইন পিলারের ১৩৩৪ নং এলাকায়  সোমবার গভীর রাত পর্যন্ত টহল দেন। এক পর্যায়ে  মঙ্গলবার ভোরে ৫ সীমান্তের খাজানীপাড়া নামক স্থানে  ভারত থেকে অবৈধভাবে একব্যক্তি বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশের সময় তাকে সন্দেহ পূর্বক আটক করা হয়। এসময় তার দেহ তল্লাশী করে ২ হাজার রুপির ১শ’টি ভারতীয় নোট ও ৩টি মোবাইল ফোনসহ মামুনুর রশিদ-কে আটক করা হয়।

সে সীমান্তবর্তী লক্ষীপ্রসাদ পূর্ব ইউপি ডোনা ইসলামপুর গ্রামের মো. আবুল কালামের পুত্র। সে চোরাকারবারী চক্রের সক্রিয় সদস্য বলে বিজিবি সূত্রে জানা যায়।

তার বিরুদ্ধে ভারতীয় রুপি অবৈধভাবে রাখার অপরাধে ডোনা বিজিবি ক্যাম্পের নায়েক মো. মেজবাউল হক বাদী হয়ে থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেন।

বুধবার গ্রেফতারকৃত মামুনুর রশিদকে আদালতে সোপর্দ করে পুলিশ। জানা গেছে সীমান্তবর্তী এলাকায় বর্তমানে একটি চক্র ভারতীয় রুপির রমরমা হুন্ডির ব্যবসা চালিয়ে যাচ্ছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.