সংবাদ শিরোনাম
ভারত থেকে পিয়াজ আসছে দাম কমতির দিকে  » «   তাহিরপুর সীমান্তে ভারতীয় গোলকাঠ উদ্বার  » «   সিলেটে ৩ জন চিকিৎসকসহ নতুন করে ১৩ জনের করোনাভাইরাস শনাক্ত  » «   জেলা তথ্য অফিসের উপ পরিচালক মিলি করোনা ভাইরাসে আক্রান্ত  » «   খাদিমনগর ইউনিয়নে চুরি হওয়া গরুসহ দুই চোর আটক  » «   মেয়র আরিফের রোগমুক্তি কামনায় মহানগর  ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের দোয়া  » «   আল্লামা শফীর জানাজা সম্পন্ন, লাখো মানুষের ঢল  » «   মৃত ইডেন মহিলা কলেজের শিক্ষিকাকে বদলি  » «   সাবেক মেয়র কামরানের ছোট ভাই বখতিয়ার আহমদ কানিছ আর নেই  » «   যে কেউ পাবে না আওয়ামী লীগের মনোনয়নপত্র  » «   ইউএনও ওয়াহিদা ও তার স্বামীকে বদলি  » «   দক্ষিণ সুরমায় নারীকে মারধরের অভিযোগে ট্রাভেলস ব্যবসায়ী গ্রেফতার  » «   দৌড়বিদ-সাইক্লিস্ট ও সাঁতারুদের পদচারণায় মুখরিত ওসমানীনগর  » «   মহানগর পুলিশের অভিযানে গণধর্ষণ মামলার দুই আসামি গ্রেপ্তার  » «   সিলেটে বঞ্চিত আওয়ামী লীগের উদ্যোগে প্রতিবাদ মিছিল  » «  

জৈন্তাপুরের লালাখাল তুমইর এলাকা থেকে ১৬টি মহিষ আটক

সিলেটপোস্ট ডেস্ক ::জৈন্তাপুরে ১৯ বিজিবির অভিযানে লালাখাল তুমইর এলাকা হতে ১৬টি মহিষ আটক করা হয়েছে। উপজেলার লালাখাল সীমান্তের তুমইর এলাকা হতে টহল টিম মঙ্গলবার দিবাগত রাত ৩টায় গোপন সংবাদের ভিত্তিত্বে অভিযান পরিচালনা করে ১৬টি ভারতীয় মহিষ আটক করে।

এলাকাবাসী জানান, ভারত হতে তুমইর এলাকা দিয়ে চোরকারবারী দলের সদস্যরা ভারতীয় মহিষ নিয়ে বাংলাদেশে প্রবেশের পর পর বিজিবি অভিযান চালায়। বিজিবি’র উপস্থিতির টের পেয়ে মহিষ ফেলে চোরাকারবারী দলের সদস্যরা পালিয়ে যায়। এলাকাবাসী আরও জানান, লালাখাল সীমান্তের জালিয়াখলা, লালাখাল, তুমইর, জঙ্গীবিল, ইয়াংরাজা, বালিদাঁড়া, বাঘছড়া দিয়ে বাংলাদেশ থেকে প্রতিদিন হাজার হাজার বস্তা মটরশুটি, রসুন, মসুরি ডাল, চানা ডাল, স্বর্ণের বার পাচারকরে আসছে চোরকারবারীরা।

অপরদিকে ভারত হতে বিভিন্ন ব্যান্ডের মদ, ফেন্সিড্রিল, ইয়াবা, বিভিন্ন ব্যান্ডের সিগারেট, নাছির বিড়ি, সুপারি, মোবাইল, হরলিক্স, ভারতীয় কসমেট্রিক্স,  চা-পাতা ও শত শত গরু-মহিষ চোরাকারবারীরা বাংলাদেশে নিয়ে আসে বলে জানা গেছে।

এবিষয়ে জানতে ১৯ বিজিবি’র সিও (কমান্ডিং অফিসার) লে.কর্নেল আবু সাঈদ জানান, মাদক ও চোরাচালান নিয়ন্ত্রন করতে প্রতিদিন বিজিবি অভিযান পরিচালনা করে আসছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.