সংবাদ শিরোনাম
ভারত থেকে পিয়াজ আসছে দাম কমতির দিকে  » «   তাহিরপুর সীমান্তে ভারতীয় গোলকাঠ উদ্বার  » «   সিলেটে ৩ জন চিকিৎসকসহ নতুন করে ১৩ জনের করোনাভাইরাস শনাক্ত  » «   জেলা তথ্য অফিসের উপ পরিচালক মিলি করোনা ভাইরাসে আক্রান্ত  » «   খাদিমনগর ইউনিয়নে চুরি হওয়া গরুসহ দুই চোর আটক  » «   মেয়র আরিফের রোগমুক্তি কামনায় মহানগর  ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের দোয়া  » «   আল্লামা শফীর জানাজা সম্পন্ন, লাখো মানুষের ঢল  » «   মৃত ইডেন মহিলা কলেজের শিক্ষিকাকে বদলি  » «   সাবেক মেয়র কামরানের ছোট ভাই বখতিয়ার আহমদ কানিছ আর নেই  » «   যে কেউ পাবে না আওয়ামী লীগের মনোনয়নপত্র  » «   ইউএনও ওয়াহিদা ও তার স্বামীকে বদলি  » «   দক্ষিণ সুরমায় নারীকে মারধরের অভিযোগে ট্রাভেলস ব্যবসায়ী গ্রেফতার  » «   দৌড়বিদ-সাইক্লিস্ট ও সাঁতারুদের পদচারণায় মুখরিত ওসমানীনগর  » «   মহানগর পুলিশের অভিযানে গণধর্ষণ মামলার দুই আসামি গ্রেপ্তার  » «   সিলেটে বঞ্চিত আওয়ামী লীগের উদ্যোগে প্রতিবাদ মিছিল  » «  

সিলেটের ৭ উপজেলা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের ৭টি উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন লাভ করেছে। জেলা আওয়ামী লীগের কার্যকরী সভায় এসব উপজেলা কমিটির অনুমোদন দেয়া হয়।

পূর্ণাঙ্গ কমিটির অনুমোদনপ্রাপ্ত উপজেলাগুলো হচ্ছে ওসমানীনগর, বালাগঞ্জ, ফেঞ্চুগঞ্জ, গোয়াইনঘাট, কোম্পানীগঞ্জ, কানাইঘাট ও জকিগঞ্জ।

আনুষ্ঠানিকতা শেষে পূর্ণাঙ্গ কমিটির তালিকা শীঘ্রই উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের হাতে তুলে দেয়া হবে এসব তথ্য নিশ্চিত করেছেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সায়ফুল আলম রুহেল।

দলের সম্মেলন, বিভিন্ন উপজেলা কমিটি গঠনসহ সাংগঠনিক নানা বিষয়ে সিদ্ধান্ত গ্রহণের লক্ষ্যে কার্যকরী কমিটির সভা আহবান করে জেলা আওয়ামী লীগ। আজ বুধবার (২০ নভেম্বর) বিকেল ৩টায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

এর আগে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ তাদের প্রস্তাবিত পূর্ণাঙ্গ কমিটির তালিকা জেলার কাছে প্রেরণ করেছিলেন। জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভায় যাচাই-বাছাই শেষে এসব উপজেলা কমিটির অনুমোদন দেয়া হলো। বিভিন্ন আনুষ্ঠিানিকতা শেষে পুর্নাঙ্গ কমিটির তালিকা প্রকাশ করা হবে।

এদিকে, জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন উপলক্ষে বিভিন্ন কমিটি গঠন করা হয় সভায়। জেলার ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমানকে আহবায়ক ও সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীকে সদস্য সচিব নির্বাচিত করে সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে। এ কমিটি জেলার কার্যকরী কমিটির সবাই এবং উপজেলা শাখার সভাপতি-সাধারণ সম্পাদককে সদস্য রাখা হয়েছে। এছাড়াও সম্মেলন সফলে বিভিন্ন উপ-কমিটি গঠন করেছে জেলা আওয়ামী লীগ।

আগামী ৫ ডিসেম্বর সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.