সংবাদ শিরোনাম
সিলেটে বন্যা:নগরীর উপশহরসহ অনেক এলাকা বাসাবাড়ি পানিতে নিমজ্জিত  » «   সূচকে আরো দুই ধাপ পেছালো বাংলাদেশি পাসপোর্টের মান  » «   সিলেটে ঘণ্টায় ৪৫-৬০ কিলোমিটার বেগে অস্থায়ীভাবে দমকা/ঝড়ো হাওয়া বজ্রসহ বৃষ্টি হতে পারে  » «   ভারতীয় প্রধানমন্ত্রীকে মিথ্যাবাদী বললেন রাহুল গান্ধী  » «   অবশেষে মাস্ক পরলেন ট্রাম্প  » «   অবৈধ ভারতীয় বিড়ি নিয়ে সমঝোতা বিড়িসহ ইউপি সদস্য আটক  » «   সুনামগঞ্জের দিরাইয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শিশুর মৃত্যু  » «   সুনামগঞ্জের তাহিরপুরের শনির হাওর থেকে এক নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ২জন মহিলা করোনায় পজেটিভ, মোট আক্রান্ত ৯৮: সুস্থ ৮৩  » «   জগন্নাথপুর ২য় দফা বন্যা,পানিবন্দী হাজার হাজার মানুষ  » «   সিলেটে ট্যাঙ্ক লরি শ্রমিক নেতা খুন  » «   সিলেটে বন্যা:দ্বিতীয় দফায় পানিবন্দি হয়ে পড়েছেন অর্ধলক্ষাধিক মানুষ  » «   সুনামগঞ্জে সুরমা নদীর পানি বিপদ সীমার ৫৪ সেঃ মিটার ও ছাতকে ১৬৬ সেন্টিঃ উপর দিয়ে প্রবাহিত হচ্ছে  » «   ইতালিফেরত ১৪৭ জন হজক্যাম্পে কোয়ারেন্টিনে  » «   করোনা নিয়ে বাংলাদেশ থেকে আসা ব্যক্তি জ্বর-কাশি নিয়ে ইতালি ঘুরে বেড়ান!  » «  

‘আমি ভালো আছি, আত্মহত্যার চেষ্টা করিনি’: নুসরাত

সিলেটপোস্ট ডেস্ক ::‘আমি ভালো আছি। শীতের শুরুতে হাঁপানির দাপট আচমকাই বেড়ে গেছিল। তাই ভর্তি হতে হয়েছিলাম নার্সিংহোমে। ঘুমের ওষুধ খাইনি। আত্মহত্যার চেষ্টাও করিনি। সবটাই গুজব। এসবে কান দেবেন না প্লিজ। আর দিন দুয়েকের বিশ্রাম। ডাক্তারবাবুরা বলেছেন, তারপরেই আমি আবার কাজ শুরু করতে পারব’ আইসিইউ থেকে ছাড়া পেয়ে নিজের ইনস্টাগ্রামে এই ভিডিও বার্তা দিলেন নুসরাত জাহান। আপাতত এই ভিডিও আগুনের মতো ছড়িয়ে পড়েছে। কারণ, রবিবার রাত সাড়ে নয়টার সময় অ্যাপোলো গ্লেনিগালসের আইসিইউ-তে ভর্তি হওয়ার পর শহর তোলপাড় হয়েছিল, আত্মহত্যা করতে গেছিলেন সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান, এই খবরে।

ঠিক কী হয়েছিল অঘটনের দিন? খবর, রবিবার রাত সাড়ে নয়টা নাগাদ নুসরাতকে হাসপাতালে নিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে তার চিকিৎসার জন্য গঠন করা হয় আলাদা মেডিকেল বোর্ড। পরে হাসপাতাল কর্তৃপক্ষ জানান, হাঁপানির সমস্যা আছে সাংসদের। নিয়মিত ইনহেলার নেন। কিন্তু রবিবার অবস্থা বাড়াবাড়ি পর্যায়ে পৌঁছোলে ইনহেলার নেওয়ার পরেও সুস্থ হননি তিনি। তখনই তাকে নিয়ে যাওয়া হয় অ্যাপোলোয়। একই সঙ্গে, বেশি ওষুধ খাওয়ার কথা হাসপাতাল সূত্রেই সামনে এসেছিল।

পরে যদিও নুসরতের ঘনিষ্ঠজনেরা জানিয়েছেন, এরকম কোনো ঘটনা ঘটেনি। রবিবার রাত থেকে নিখিল জৈন হাসপাতালে নুসরতের পাশেই রয়েছেন। খবর, রবিবার সন্ধ্যায় স্বামী নিখিলের জন্মদিন ধুমধাম করে পালন করেন নুসরাত। ইনস্টাগ্রামে সেই ছবিও দেন। তারপরেই ঘটে এই অঘটন। অনেকেরই ধারণা, অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে নাকি আত্মহত্যা করতে গেছিলেন নুসরত!

ভিডিও-তে নুসরত আরও বলেন, তার ডাস্ট অ্যালার্জি আছে। শহরে যে পরিমাণে দূষণ বেড়েছে তাতে আচমকাই শ্বাসকষ্ট বাড়াবাড়ির পর্যায়ে চলে যায়। ভর্তি হতে হয় হাসপাতালে। নুসরতের অসুস্থতার খবর শোনামাত্র অনুরাগীরা সোশ্যালে তার সুস্থতা চেয়ে প্রার্থনা জানান। ভিডিওতে নুসরত বলেছেন, সবার ভালোবাসার জোরেই তিনি সুস্থ হয়ে ফিরছেন। তিনিও এভাবেই সবার হৃদয়ে থেকে যেতে চান। আজীবন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.