সংবাদ শিরোনাম
‘ধর্ষিতা কন্যাকে চুপ থাকতে বলেন’ অস্ট্রেলিয়ার সাবেক প্রধানমন্ত্রী  » «   নিউ জিল্যান্ডে অগ্ন্যুৎপাত ॥ নিহত ১,কয়েকজন নিখোঁজ  » «   বঙ্গবন্ধু বিপিএলে একমাত্র দেশী কোচ সালাউদ্দিন  » «   নারীরা এখন সর্বত্র কাজ করছে ॥ প্রধানমন্ত্রী  » «   ২২ ডিআইজি-অতিরিক্ত ডিআইজি বদলি  » «   এখন থেকে প্রতিদিন তিনবার ফুটপাতে অভিযান চলবে-মেয়র আরিফ  » «   মানবাধিকার দিবস উপলক্ষে সিলেট জেলা বিএনপির শোভাযাত্রা মঙ্গলবার  » «   নগরীর কাষ্টঘর এলাকা থেকে ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেপ্তার  » «   সিলেটে আজ থেকে কার্যকর হলো নতুন সড়ক পরিবহন আইন  » «   কমলগঞ্জে ৫ মাস পর কবর থেকে তরুণীর লাশ উত্তোলন  » «   প্রত্যেক নারীকে অসাম্প্রদায়িক চিন্তা চেতনার হতে হবে: পরিকল্পনামন্ত্রী  » «   দিরাইয়ে দুইদিন থেকে নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার  » «   ছাতকে পিকআপ ভর্তি ভারতীয় কসমেটিকসহ আটক ৩  » «   সিলেটে চালু হচ্ছে আরও একটি সরকারি উচ্চ বিদ্যালয়  » «   রাজধানীতে বিএনপির বিক্ষোভ, আটক ১২  » «  

বিশ্বনাথে নারীসহ বিভিন্ন মামলার ১১ পলাতক আসামি গ্রেপ্তার

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের বিশ্বনাথ থানা পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন মামলায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত  নারীসহ ১১জন পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার (২০ নভেম্বর) মধ্যরাত থেকে বৃহস্পতিবার (২১ নভেম্বর) দুপুর পর্যন্ত উপজেলা জুড়ে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। বিশ্বনাথ থানার এসআই দেবাশীষ শর্মা ও মিজানুর রহমান মিজান আসামিদেরকে গ্রেপ্তার করেন।

বৃহস্পতিবার বিকেলে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা।

গ্রেপ্তারকৃত পলাতক আসামিদের মধ্যে রয়েছেন, উপজেলার বৈরাগীগাঁও গ্রামের মৃত নজারত খানের ছেলে গুলচন খান, গুলচন খানের ছেলে দুলাল খান, আলাল খান, হেলাল খান, মৃত নজারত খানের ছেলে হুছন খান, হুছন খানের ছেলে আবদুল খান, সাঙ্গীরাই গ্রামের আবদুল হাসিমের ছেলে মোঃ জামাল মিয়া, মনির উদ্দিনের ছেলে শাহিন মিয়া, মেয়ে জ্যোৎস্না বেগম, শেখেরগাঁও গ্রামের মাহমদ আলীর ছেলে কবির মিয়া এবং ছত্রিশ গ্রামের জমির উদ্দিনের ছেলে কাবিল উদ্দিন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.