সংবাদ শিরোনাম
চুনারুঘাটে বড় ভাইয়ের দায়ের আঘাতে ছোট ভাই নিহত:আটক ২  » «   বুড়িগঙ্গায় লঞ্চডুবি: ময়ূর-২ এর মালিক গ্রেপ্তার  » «   সিলেটে অনলাইনে পশুর হাট: বর্ণনা দেখে ক্রেতারা উৎসাহী হলে খামারে কিংবা বাড়িতে গিয়েই কিনতে পারবেন  » «   যাত্রীর মধ্যে করোনা ভাইরাস পাওয়ায়:বাংলাদেশের বিরুদ্ধে ইতালির ‘ক্র্যাক ডাউন’  » «   সিলেটের হাসপাতালে আইসিইউ সুবিধা না পেয়ে অনেক রোগী মারা যাচ্ছে  » «   বৃটেনে বর্ষসেরা বাংলাদেশি ফারজানা  » «   যুক্তরাষ্ট্র একদিনেই দেশটিতে ৬০ হাজারের বেশি রোগী শনাক্ত  » «   বালাগঞ্জ-ওসমানীনগর স্বাস্থ্য বিভাগের সেবাদানে হিমশিম খাচ্ছেন চিকিৎসকরা  » «   সিলেট সুনামগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনায় কেড়ে নিয়েছে চারজনের প্রাণ  » «   করোনায় আরো ৪৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৪৮৯  » «   স্বামীর জন্মদিনে তরতাজা সেলফি পোস্ট করে গুঞ্জনে আবারও জল ঢেলে দিলেন সিলেটি বধু মাহি  » «   নিবন্ধিত প্রতিষ্ঠানের টার্নওভার কর সনদপত্র নিজ ব্যবসায়িক কার্যালয়ে টানিয়ে রাখতে  » «   বিভিন্ন অনিয়মের অভিযোগ প্রমাণিত হওয়ায় উত্তরার রিজেন্ট হাসপাতাল বন্ধের নির্দেশ  » «   ভারতে-নেপালের দ্বন্দ্বে এক সুন্দরীর নাম  » «   ব্রাজিলের প্রেসিডেন্ট প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত  » «  

জকিগঞ্জে বাঁশের সঙ্গে ঝুলিয়ে যুবককে নির্যাতন: ইউপি সদস্য আটক

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের জকিগঞ্জ উপজেলায় বাঁশের সঙ্গে ঝুলিয়ে এক যুবককে নির্যাতনের অভিযোগে আব্দুস সালাম নামে এক ইউপি সদস্যকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) বিকেল ৪ টায় কানাইঘাট উপজেলা থেকে তাকে আটক করা হয়। সালাম জকিগঞ্জ উপজেলার কাজলসার ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ডের সদস্য।

সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ভারতে পালিয়ে যাবার সময় সিলেটের সীমান্ত এলাকার কাড়াবাল্লা থেকে আটক করা হয়েছে।

জানা যায়, গত বুধবার থেকে জকিগঞ্জের ইউপি সদস্য আব্দুস সালাম কর্তৃক একই ইউপির বড়বন্দ গ্রামের সফর আলীর ছেলে গিয়াস উদ্দিনকে অমানবিক নির্যাতনের একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়। ভিডিওটি চলতি বছরের ১৫ জানুয়ারি ধারণ করা হয়।

ভিডিওটিতে দেখা যায়, বাড়ির উঠানে শতাধিক মানুষের উপস্থিতিতে বাঁশের সঙ্গে হাত-পা বেঁধে ঝুলিয়ে গিয়াস উদ্দিনকে বেধড়ক পেটাচ্ছেন ইউপি সদস্য আব্দুস সালাম। নির্যাতনের শিকার গিয়াস উদ্দিন চিৎকার করে বাঁচার আকুতি জানিয়ে বলছেন, ‘ভাই ছেড়ে দেন আর মাইরেন না, আমি মরে যাব।’

সর্বশেষ সংবাদ

Developed by:

.