সংবাদ শিরোনাম
করোনা: ইতালির চেয়ে ভয়ঙ্কর অবস্থা হবে বাংলাদেশে-বিশেষজ্ঞরা  » «   পাল্টে যাচ্ছে কোম্পানীগঞ্জ: করোনায় ঘরবন্দী মানুষের বাড়িতে থানা পুকুরের মাছ  » «   নিরাপদে সবাইকে ঘরে ফিরিয়ে নিজে অসুস্থ  » «   জগন্নাথপুরে লন্ডনের প্রলোভনে বিয়ে, আন্ত:জেলা প্রতারক চক্রের ৩ নারী আশারকান্দি থেকে গ্রেফতার  » «   ওসমানীনগরে চেয়ারম্যান লটইয়ের বিরুদ্ধে কিশোরী ধর্ষণের চেষ্টার অভিযোগে: মামালা  » «   সিলেটে এই প্রথম করোনা ভাইরাস পজিটিভ রোগী সনাক্ত:বাসা লকডাউন  » «   নগরীর কাজী ইলিয়াস গলিতে প্রবাসী স্বামীকে ভিডিওকলে রেখেই লুবনার আত্মহত্যা  » «   নগরীর বিভিন্ন স্থানে টহল সেনাবাহিনীর:সিলেটে হোম কোয়ারেন্টাইনে কেউ নেই  » «   পবিত্র শবে বরাতে নিজ বাড়িতে নামাজ দোয়া ও ইবাদত করার অনুরোধ  » «   জগন্নাথপুরে সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ত্রান বিতরণ  » «   জগন্নাথপুরে সরকারী চাল বিক্রির অভিযোগে এক ডিলার গ্রেফতার  » «   ওসমানীনগরে হিন্দুদের ত্রাণ দিতে বিএনপি নেতার বাধা! ভিডিও ভাইরাল  » «   করোনা:সিলেটে নতুন কেউ হোম কোয়ারেন্টাইনে নেই! পিসিআর চালু সোমবার  » «   করোনা মোকাবিলায় ১৬০ বিলিয়ন ডলার দেবে বিশ্বব্যাংক  » «   যুক্তরাষ্ট্রে করোনার ভয়াল থাবা, একদিনে ১৪৮০ জনের মৃত্যু  » «  

গোলাপগঞ্জে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

সিলেটপোস্ট ডেস্ক ::গোলাপগঞ্জের পল্লীতে প্রায় ১৫শতাধিক রোগীর মধ্যে বিনামূল্যে ওষুধসহ চিকিৎসা ব্যবস্থাপত্র দিয়েছে বুধবারীবাজার ডেভেলপমেন্ট ট্রাস্ট ইউকে। গতকাল গোলাপগঞ্জ উপজেলার বুধবারীবাজার ইউনিয়ন মিলনায়তনে এ চিকিৎসা ব্যবস্থার আয়োজন করা হয়। বুধবারীবাজার ইউনিয়ন ডেভেলপমেন্ট ট্রাস্টের আয়োজন এবং অর্থায়নে ১৫ শতাধিক লোকের মধ্যে বিনা মূল্যে ব্যবস্থাপত্র ও ওষুধ বিতরণ করা হয়। সকাল ১১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চিকিৎসাসেবা গ্রহণ করেন স্থানীয় এবং দূর-দূরান্ত থেকে আসা রোগীরা। সিলেট জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের বিভিন্ন বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসকের মধ্যে উপস্থিত ছিলেন- সার্জারি বিভাগের অধ্যাপক ডা. মাসুদ হোসাইন, মোহাম্মদ সারোয়ার হোসাইন, মেডিসিন বিভাগের অধ্যাপক ডা. মস্তাক আহমদ রোহেল, ডা. সাব্বির আহমদ, ডা. ইস্তিয়াক আহমদ, ডা. হাফিজ আল আসাদ, গাইনি বিভাগের অধ্যাপক ডা. তাছলিমা আক্তার ত্রিশা, ডা. চপল, ডা. সুমি, ডা. ফাতেমা, নাক, কান ও গলা বিভাগের বিশেষজ্ঞ অধ্যাপক ডা. নাহিয়ান, যৌন ও চর্ম রোগ বিশেষজ্ঞ ডা. লম্বেন্দু, এবং চক্ষুরোগ বিশেষজ্ঞ ডা. আল আমীন। ডাক্তারদের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন অত্র এলাকার কৃতী সন্তান জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের ফরেন্সিক মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. আব্দুস সালাম।
সকাল ৯টায় ইউনিয়ন মিলনায়তনে বুধবারীবাজার ইউনিয়ন ডেভেলপমেন্ট ট্রাস্ট ইউকের আহ্বায়ক মকলু মিয়ার সভাপতিত্বে এবং জাকির হোসেন বুলবুলের উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বুধবারীবাজার ইউনিয়নের চেয়ারম্যান মস্তাব উদ্দিন কামাল, বিশেষ অতিথির বক্তব্য রাখেন অধ্যাপক ডা. আব্দুস সালাম, মামুন বাবু প্রমুখ।

সর্বশেষ সংবাদ

Developed by:

.