সংবাদ শিরোনাম
জৈন্তাপুর সীমান্তে ভারতীয় গরুর দুইটি চালান আটক  » «   বড়লেখা স্ত্রী শাশুড়িসহ ৪ জনকে কুপিয়ে হত্যা : অবশেষে কানন বালাও না ফেরার দেশে  » «   স্টুডেন্ট ভিসায় বিদেশ পাড়ি মৌলভীবাজারের রহিমার:দেশে ফিরে আত্মহত্যার চেষ্টা  » «   মৌলভীবাজারের শেরপুর এলাকায় পিকআপচাপায় ২ অটোরিকশাযাত্রী নিহত  » «   তাহিরপুরে যুবকের মাথা ফাটাল কিশোর গ্যাং  » «   বাহুবলে অটোরিকশার গ্যাস নিতে গিয়ে প্রাণ হারালেন ২ চালক  » «   মৌলভীবাজারে জুতার দোকানে আগুন, একই পরিবারের ৫ জন নিহত  » «   সিলেটে পণ্যবাহী ট্রাক ধর্মঘট প্রত্যাহার  » «   মসজিদ নির্মাণে আর্থিক অনুদান বন্ধ করছে সৌদি!  » «   চট্টগ্রামের আঞ্চলিক গান গাইলেন ও শুনলেন প্রধানমন্ত্রী (ভিডিওসহ)  » «   ওমরাহ পালনে গিয়ে যে সুখবর পেলেন তাসকিন  » «   চীনে করোনাভাইরাসে মৃতের সংখ্যা ৮০ ছাড়িয়েছে  » «   জৈন্তাপুরে জোরপূর্বক অপহরণ করে ধর্ষণ: মামলার আসামি গ্রেপ্তার  » «   সুনামগঞ্জে দুই বছরের মধ্যেই কৃষি বিশ্ববিদ্যালয় হবে-পরিকল্পনামন্ত্রী  » «   সিলেটে উদযাপিত হয়েছে আন্তর্জাতিক কাস্টমস দিবস  » «  

নওয়াজুদ্দিন সিদ্দিকীর বোনের অকাল মৃত্যু

সিলেটপোস্ট ডেস্ক ::বাঁচানো গেল না বলিউডের জনপ্রিয় অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকীর বোনকে। এই অভিনেতার বোন সায়মা তামশি সিদ্দিকী শনিবার পুনের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ২৬ বছর।

ভারতীয় এক গণমাধ্যমে বোনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন নওয়াজুদ্দিনের ভাই আয়াজুদ্দিন সিদ্দিকী। প্রায় ৮ বছর ধরে ক্যান্সারের সঙ্গে লড়াই করছিলেন সায়মা। অবশেষে তিনি না ফেরার দেশে পাড়ি জমালেন।

জানা গেছে, মৃত্যুর সময় সায়মার পাশে থাকতে পারেননি নওয়াজুদ্দিন। তিনি একটি বিশেষ কাজে আমেরিকায় অবস্থান করছেন। রোববার (৮ ডিসেম্বর) উত্তর প্রদেশের বুদ্ধানা গ্রামে সায়ামাকে দাফন করা হবে বলেও জানিয়েছেন আয়াজুদ্দিন।

গত বছর সোশ্যাল মিডিয়াতে এই বোনের ক্যান্সারের কথা ভক্তদের জানিয়েছিলেন নওয়াজুদ্দিন সিদ্দিকী। ব্রেস্ট ক্যান্সারে ভুগছিলেন সায়মা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.