সংবাদ শিরোনাম
জৈন্তাপুর সীমান্তে ভারতীয় গরুর দুইটি চালান আটক  » «   বড়লেখা স্ত্রী শাশুড়িসহ ৪ জনকে কুপিয়ে হত্যা : অবশেষে কানন বালাও না ফেরার দেশে  » «   স্টুডেন্ট ভিসায় বিদেশ পাড়ি মৌলভীবাজারের রহিমার:দেশে ফিরে আত্মহত্যার চেষ্টা  » «   মৌলভীবাজারের শেরপুর এলাকায় পিকআপচাপায় ২ অটোরিকশাযাত্রী নিহত  » «   তাহিরপুরে যুবকের মাথা ফাটাল কিশোর গ্যাং  » «   বাহুবলে অটোরিকশার গ্যাস নিতে গিয়ে প্রাণ হারালেন ২ চালক  » «   মৌলভীবাজারে জুতার দোকানে আগুন, একই পরিবারের ৫ জন নিহত  » «   সিলেটে পণ্যবাহী ট্রাক ধর্মঘট প্রত্যাহার  » «   মসজিদ নির্মাণে আর্থিক অনুদান বন্ধ করছে সৌদি!  » «   চট্টগ্রামের আঞ্চলিক গান গাইলেন ও শুনলেন প্রধানমন্ত্রী (ভিডিওসহ)  » «   ওমরাহ পালনে গিয়ে যে সুখবর পেলেন তাসকিন  » «   চীনে করোনাভাইরাসে মৃতের সংখ্যা ৮০ ছাড়িয়েছে  » «   জৈন্তাপুরে জোরপূর্বক অপহরণ করে ধর্ষণ: মামলার আসামি গ্রেপ্তার  » «   সুনামগঞ্জে দুই বছরের মধ্যেই কৃষি বিশ্ববিদ্যালয় হবে-পরিকল্পনামন্ত্রী  » «   সিলেটে উদযাপিত হয়েছে আন্তর্জাতিক কাস্টমস দিবস  » «  

জগন্নাথপুরে মোটর সাইকেল দু্র্ঘটনায় এক প্রবাসীসহ নিহত ২

সিলেটপোস্ট ডেস্ক ::সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় একটি গাছের সাথে ধাক্কা লেগে এক প্রবাসীসহ ২ জন মোটর সাইকেল আরোহী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। নিহতের নাম বাহরাইন প্রবাসী মোঃ মোর্শেদ আলম (৩০)। তিনি জগন্নাথপুর উপজেলার ৫নং হলদিপুর ইউনিয়নের চিলাউড়া গ্রামের বাসিন্দা। তিনি গত ১৫দিন পূর্বে ছুটি নিয়ে বাহরাইন দেশে দেশে এসেছিলেন।  অপরজন হলেন মোঃ শারজান মিয়া (২৫)। তিনি জগন্নাথপুর পৌরসভার আমরাড়ি এলাকার মৃত খলিল মিয়ার ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রোবরার বিকেল সাড়ে ৪টায় নিহত ২জন মোটরসাইকেল যোগে রানীগঞ্জে শেখপাড়া নামক স্থানে যাওয়া মাত্র নিয়ন্ত্রন হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা লেগে এই হতাহতের ঘটনাটি ঘটে। খবর পেয়ে স্থানীয় লোকজনের সহায়তায় জগন্নাথপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে নিয়ে আসে।

এ ব্যাপারে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.