সংবাদ শিরোনাম
ভারত থেকে পিয়াজ আসছে দাম কমতির দিকে  » «   তাহিরপুর সীমান্তে ভারতীয় গোলকাঠ উদ্বার  » «   সিলেটে ৩ জন চিকিৎসকসহ নতুন করে ১৩ জনের করোনাভাইরাস শনাক্ত  » «   জেলা তথ্য অফিসের উপ পরিচালক মিলি করোনা ভাইরাসে আক্রান্ত  » «   খাদিমনগর ইউনিয়নে চুরি হওয়া গরুসহ দুই চোর আটক  » «   মেয়র আরিফের রোগমুক্তি কামনায় মহানগর  ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের দোয়া  » «   আল্লামা শফীর জানাজা সম্পন্ন, লাখো মানুষের ঢল  » «   মৃত ইডেন মহিলা কলেজের শিক্ষিকাকে বদলি  » «   সাবেক মেয়র কামরানের ছোট ভাই বখতিয়ার আহমদ কানিছ আর নেই  » «   যে কেউ পাবে না আওয়ামী লীগের মনোনয়নপত্র  » «   ইউএনও ওয়াহিদা ও তার স্বামীকে বদলি  » «   দক্ষিণ সুরমায় নারীকে মারধরের অভিযোগে ট্রাভেলস ব্যবসায়ী গ্রেফতার  » «   দৌড়বিদ-সাইক্লিস্ট ও সাঁতারুদের পদচারণায় মুখরিত ওসমানীনগর  » «   মহানগর পুলিশের অভিযানে গণধর্ষণ মামলার দুই আসামি গ্রেপ্তার  » «   সিলেটে বঞ্চিত আওয়ামী লীগের উদ্যোগে প্রতিবাদ মিছিল  » «  

জগন্নাথপুরে মোটর সাইকেল দু্র্ঘটনায় এক প্রবাসীসহ নিহত ২

সিলেটপোস্ট ডেস্ক ::সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় একটি গাছের সাথে ধাক্কা লেগে এক প্রবাসীসহ ২ জন মোটর সাইকেল আরোহী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। নিহতের নাম বাহরাইন প্রবাসী মোঃ মোর্শেদ আলম (৩০)। তিনি জগন্নাথপুর উপজেলার ৫নং হলদিপুর ইউনিয়নের চিলাউড়া গ্রামের বাসিন্দা। তিনি গত ১৫দিন পূর্বে ছুটি নিয়ে বাহরাইন দেশে দেশে এসেছিলেন।  অপরজন হলেন মোঃ শারজান মিয়া (২৫)। তিনি জগন্নাথপুর পৌরসভার আমরাড়ি এলাকার মৃত খলিল মিয়ার ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রোবরার বিকেল সাড়ে ৪টায় নিহত ২জন মোটরসাইকেল যোগে রানীগঞ্জে শেখপাড়া নামক স্থানে যাওয়া মাত্র নিয়ন্ত্রন হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা লেগে এই হতাহতের ঘটনাটি ঘটে। খবর পেয়ে স্থানীয় লোকজনের সহায়তায় জগন্নাথপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে নিয়ে আসে।

এ ব্যাপারে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.