সংবাদ শিরোনাম
ভারত থেকে পিয়াজ আসছে দাম কমতির দিকে  » «   তাহিরপুর সীমান্তে ভারতীয় গোলকাঠ উদ্বার  » «   সিলেটে ৩ জন চিকিৎসকসহ নতুন করে ১৩ জনের করোনাভাইরাস শনাক্ত  » «   জেলা তথ্য অফিসের উপ পরিচালক মিলি করোনা ভাইরাসে আক্রান্ত  » «   খাদিমনগর ইউনিয়নে চুরি হওয়া গরুসহ দুই চোর আটক  » «   মেয়র আরিফের রোগমুক্তি কামনায় মহানগর  ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের দোয়া  » «   আল্লামা শফীর জানাজা সম্পন্ন, লাখো মানুষের ঢল  » «   মৃত ইডেন মহিলা কলেজের শিক্ষিকাকে বদলি  » «   সাবেক মেয়র কামরানের ছোট ভাই বখতিয়ার আহমদ কানিছ আর নেই  » «   যে কেউ পাবে না আওয়ামী লীগের মনোনয়নপত্র  » «   ইউএনও ওয়াহিদা ও তার স্বামীকে বদলি  » «   দক্ষিণ সুরমায় নারীকে মারধরের অভিযোগে ট্রাভেলস ব্যবসায়ী গ্রেফতার  » «   দৌড়বিদ-সাইক্লিস্ট ও সাঁতারুদের পদচারণায় মুখরিত ওসমানীনগর  » «   মহানগর পুলিশের অভিযানে গণধর্ষণ মামলার দুই আসামি গ্রেপ্তার  » «   সিলেটে বঞ্চিত আওয়ামী লীগের উদ্যোগে প্রতিবাদ মিছিল  » «  

এখন থেকে প্রতিদিন তিনবার ফুটপাতে অভিযান চলবে-মেয়র আরিফ

সিলেটপোস্ট ডেস্ক ::ফুটপাত দখলমুক্ত করতে অভিযান চালিয়েছেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। আজ সোমবার সন্ধ্যার পর বুলডোজার নিয়ে নগরীর বন্দরবাজার এলাকায় এ অভিযান চালান তিনি।

অভিযানকালে মেয়র আরিফ ফুটপাত দখলদারদের প্রতি হুঁশিয়ারি দিয়ে বলেন, ‘এখন থেকে প্রতিদিন তিনবার অভিযান চালানো হবে। যারা ফুটপাত দখল করে নগরবাসীকে দুর্ভোগের মধ্যে ফেলে, তাদেরকে ছাড় দেওয়া হবে না।’

এদিকে, অভিযানকালে নগরীর বন্দরবাজার কোর্টপয়েন্ট এলাকায় ফুটপাত দখল করে রাখা বেশ কয়েকটি ভ্যানগাড়ি জব্দ করে বুলডোজার দিয়ে গুড়িয়ে দেওয়া হয়।

মেয়রের অভিযান টের পেয়ে ফুটপাত দখল করে রাখা হকাররা কোর্টপয়েন্টস্থ কালেক্টরেট মসজিদে ভ্যানগাড়ি ঢুকিয়ে দেয়। সেখান থেকে ভ্যানগাড়ি বের করে গুড়িয়ে দেওয়া হয়।

অভিযানে সিটি করপোরেশনের কর্মকর্তা, কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.