সংবাদ শিরোনাম
ভারত থেকে পিয়াজ আসছে দাম কমতির দিকে  » «   তাহিরপুর সীমান্তে ভারতীয় গোলকাঠ উদ্বার  » «   সিলেটে ৩ জন চিকিৎসকসহ নতুন করে ১৩ জনের করোনাভাইরাস শনাক্ত  » «   জেলা তথ্য অফিসের উপ পরিচালক মিলি করোনা ভাইরাসে আক্রান্ত  » «   খাদিমনগর ইউনিয়নে চুরি হওয়া গরুসহ দুই চোর আটক  » «   মেয়র আরিফের রোগমুক্তি কামনায় মহানগর  ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের দোয়া  » «   আল্লামা শফীর জানাজা সম্পন্ন, লাখো মানুষের ঢল  » «   মৃত ইডেন মহিলা কলেজের শিক্ষিকাকে বদলি  » «   সাবেক মেয়র কামরানের ছোট ভাই বখতিয়ার আহমদ কানিছ আর নেই  » «   যে কেউ পাবে না আওয়ামী লীগের মনোনয়নপত্র  » «   ইউএনও ওয়াহিদা ও তার স্বামীকে বদলি  » «   দক্ষিণ সুরমায় নারীকে মারধরের অভিযোগে ট্রাভেলস ব্যবসায়ী গ্রেফতার  » «   দৌড়বিদ-সাইক্লিস্ট ও সাঁতারুদের পদচারণায় মুখরিত ওসমানীনগর  » «   মহানগর পুলিশের অভিযানে গণধর্ষণ মামলার দুই আসামি গ্রেপ্তার  » «   সিলেটে বঞ্চিত আওয়ামী লীগের উদ্যোগে প্রতিবাদ মিছিল  » «  

নিখোঁজ বিমানের ধ্বংসাবশেষ খুঁজে পাওয়ার দাবি চিলির

সিলেটপোস্ট ডেস্ক ::চিলির নিখোঁজ হওয়া বিমানের ধ্বংসাবশেষ খুঁজে পাওয়া গেছে বলে দাবি করেছে চিলি কর্তৃপক্ষ। বুধবার নিখোঁজ হওয়া স্থান থেকে ৩০ কিলোমিটার দূরে ‘ড্রেক প্যাসেজ’ নামের একটি জলাধারে ওই বিমানের ধ্বংসাবশেষ ভাসতে দেখা যায়। খবর বিবিসি’র।

দেশটির বিমান বাহিনীর কমান্ডার এডুয়ার্ডো মসকিউয়েরা জানান, খুঁজে পাওয়া ধ্বংসাবশেষটি নিখোঁজ হওয়া ওই বিমানের অভ্যন্তরীণ জ্বালানি ট্যাঙ্কের হতে পারে। তবে এই ধ্বংসাবশেষটি ঐ নিখোঁজ বিমানেরই কিনা তা নিশ্চিত হতে ‘সংশ্লিষ্ট তদন্ত’ করবে বিমান বাহিনী।

গত সোমবার হারকিউলিস সি-১৩০ মডেলের বিমানটি দক্ষিণাঞ্চলীয় শহর পুন্তা এরিনাস থেকে স্থানীয় সময় বিকেল ৪ টা ৫৫ মিনিটে উড্ডয়ন করে। তবে সন্ধ্যা ৬ টার দিকে এর সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। বিমানটিতে এ সময় মোট ৩৮ জন যাত্রী ছিল। এদের মধ্যে ১৭ জন ক্রু এবং ২১ জন যাত্রী। বিমানটি এন্টার্কটিকার উদ্দেশ্যে পাড়ি দিচ্ছিল।

সর্বশেষ সংবাদ

Developed by:

.