সংবাদ শিরোনাম
জৈন্তাপুর সীমান্তে ভারতীয় গরুর দুইটি চালান আটক  » «   বড়লেখা স্ত্রী শাশুড়িসহ ৪ জনকে কুপিয়ে হত্যা : অবশেষে কানন বালাও না ফেরার দেশে  » «   স্টুডেন্ট ভিসায় বিদেশ পাড়ি মৌলভীবাজারের রহিমার:দেশে ফিরে আত্মহত্যার চেষ্টা  » «   মৌলভীবাজারের শেরপুর এলাকায় পিকআপচাপায় ২ অটোরিকশাযাত্রী নিহত  » «   তাহিরপুরে যুবকের মাথা ফাটাল কিশোর গ্যাং  » «   বাহুবলে অটোরিকশার গ্যাস নিতে গিয়ে প্রাণ হারালেন ২ চালক  » «   মৌলভীবাজারে জুতার দোকানে আগুন, একই পরিবারের ৫ জন নিহত  » «   সিলেটে পণ্যবাহী ট্রাক ধর্মঘট প্রত্যাহার  » «   মসজিদ নির্মাণে আর্থিক অনুদান বন্ধ করছে সৌদি!  » «   চট্টগ্রামের আঞ্চলিক গান গাইলেন ও শুনলেন প্রধানমন্ত্রী (ভিডিওসহ)  » «   ওমরাহ পালনে গিয়ে যে সুখবর পেলেন তাসকিন  » «   চীনে করোনাভাইরাসে মৃতের সংখ্যা ৮০ ছাড়িয়েছে  » «   জৈন্তাপুরে জোরপূর্বক অপহরণ করে ধর্ষণ: মামলার আসামি গ্রেপ্তার  » «   সুনামগঞ্জে দুই বছরের মধ্যেই কৃষি বিশ্ববিদ্যালয় হবে-পরিকল্পনামন্ত্রী  » «   সিলেটে উদযাপিত হয়েছে আন্তর্জাতিক কাস্টমস দিবস  » «  

এমসি কলেজের গণিত বিভাগের ‘ধ্রুবক ক্লাব’র পুরস্কার বিতরণ সম্পন্ন

সিলেটপোস্ট ডেস্ক::কোমলমতি শিক্ষার্থীদের মধ্যে এম সি কলেজের গণিত বিভাগ, ‘ধ্রুবক ক্লাব’ এর মেধা যাচাই ও মূল্যায়ন পরীক্ষার পুরস্কার পর্ব সম্পন্ন।

বৃহস্পতিবার বিকেল ৩টায় গণিত বিভাগের দ্বিতীয় তলায় তানজুমা রহমান লুনা ও ফাহিম আহমদ সকাল এবং অনিকা হক মায়িশার যৌথ উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মুরারিচাঁদ কলেজের অধ্যক্ষ প্রফেসর নিতাই চন্দ্র চন্দ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- এম সি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মো. সালেহ আহমদ, শিক্ষক পরিষদ সম্পাদক মো. তোতিউর রহমান।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এম সি কলেজের গণিত বিভাগের বিভাগীয় প্রধান
প্রফেসর মো. আনোয়ার হোসেন চৌধুরী।

এছাড়াও বক্তব্য রাখেন- গণিত বিভাগের সহযোগী অধ্যাপক অরুণ চন্দ্র পাল,  গণিত বিভাগের সহকারী অধ্যাপক কামরুজ্জামান আলমগীর, গণিত বিভাগের প্রভাষক দিলীপ চন্দ্র রায়।

এসময় গণিত বিভাগের পক্ষ থেকে, এম সি কলেজের অধ্যক্ষ প্রফেসর নিতাই চন্দ্র চন্দকে তার ফটোগ্রাফ প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে গণিত বিভাগের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন। এছাড়াও ধ্রুবক ক্লাবের নেতৃবৃন্দের সরব উপস্থিতি ছিল।

উল্লেখ্য যে, ধ্রুবক ক্লাব প্রতিবছর মেধা যাচাই ও মূল্যায়নের লক্ষ্যে ‘মেধা যাচাই পরীক্ষা’র আয়োজন করে থাকে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.