সংবাদ শিরোনাম
জৈন্তাপুর সীমান্তে ভারতীয় গরুর দুইটি চালান আটক  » «   বড়লেখা স্ত্রী শাশুড়িসহ ৪ জনকে কুপিয়ে হত্যা : অবশেষে কানন বালাও না ফেরার দেশে  » «   স্টুডেন্ট ভিসায় বিদেশ পাড়ি মৌলভীবাজারের রহিমার:দেশে ফিরে আত্মহত্যার চেষ্টা  » «   মৌলভীবাজারের শেরপুর এলাকায় পিকআপচাপায় ২ অটোরিকশাযাত্রী নিহত  » «   তাহিরপুরে যুবকের মাথা ফাটাল কিশোর গ্যাং  » «   বাহুবলে অটোরিকশার গ্যাস নিতে গিয়ে প্রাণ হারালেন ২ চালক  » «   মৌলভীবাজারে জুতার দোকানে আগুন, একই পরিবারের ৫ জন নিহত  » «   সিলেটে পণ্যবাহী ট্রাক ধর্মঘট প্রত্যাহার  » «   মসজিদ নির্মাণে আর্থিক অনুদান বন্ধ করছে সৌদি!  » «   চট্টগ্রামের আঞ্চলিক গান গাইলেন ও শুনলেন প্রধানমন্ত্রী (ভিডিওসহ)  » «   ওমরাহ পালনে গিয়ে যে সুখবর পেলেন তাসকিন  » «   চীনে করোনাভাইরাসে মৃতের সংখ্যা ৮০ ছাড়িয়েছে  » «   জৈন্তাপুরে জোরপূর্বক অপহরণ করে ধর্ষণ: মামলার আসামি গ্রেপ্তার  » «   সুনামগঞ্জে দুই বছরের মধ্যেই কৃষি বিশ্ববিদ্যালয় হবে-পরিকল্পনামন্ত্রী  » «   সিলেটে উদযাপিত হয়েছে আন্তর্জাতিক কাস্টমস দিবস  » «  

বুদ্ধিজীবি দিবস ও মহান বিজয় দিবসে লিডিং ইউনিভার্সিটির কর্মসূচি

সিলেটপোস্ট ডেস্ক::সিলেটের বেসরকারী বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটি শহীদ বুদ্ধিজীবি দিবস ও মহান বিজয় দিবস ২০১৯ উপলক্ষে ব্যাপক কর্মসূচি গ্রহন করেছে।

কর্মসূচির মধ্যে রয়েছে শনিবার ১৪ ডিসেম্মর জাতীয় পতাকা অর্ধনমিতকরণ, কালোব্যাজ ধারণ এবং সকাল ১১টায় শহীদ বুদ্ধিজীবিদের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পণ ও গ্যালারী ১ এ আলোচনা।

মহান বিজয় দিবসে ১৬ ডিসেম্বর সোমবার সকাল সাড়ে ১০টায় ক্যাম্পাস থেকে ব্যানার, ফেস্টুন, প্লেকার্ড, পতাকা, বিজয়ের সঙ্গীতসহ এক বর্ণাঠ্য র‌্যালি শুরু হয়ে প্রধান প্রধান সড়ক পদক্ষিন করে বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারে এসে পুস্পস্থবক অর্পণ। সকাল ১১টায় লিডিং ইউনিভার্সিটির দ্বিতীয় একাডেমিক ভবনের গ্যালারী ১ এ মহান বিজয় দিবসের তাৎপর্য ও মুক্তিযুদ্ধের চেতনা বিষয়ক আলোচনা। অনুষ্ঠানসমূহে লিডিং ইউনিভার্সিটির সকল ছাত্র-ছাত্রী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দের যথাসময়ে উপস্থিত থাকার জন্য বলা হচ্ছে।

অনুষ্ঠানসমূহে অংশগ্রহণ করার জন্য ১৪ ডিসেম্বর সকাল ১০টায় এবং ১৬ ডিসেম্বর সকাল সাড়ে ৯টায় সবকটি রুটে বিশ্ববিদ্যালয়ের বাস ছাড়বে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.