সংবাদ শিরোনাম
৬৮ লাখে বিক্রি হলো বাটলারের সেই জার্সি  » «   সিঙ্গাপুরে একদিনে ৪৭ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মধু ও কালোজিরায় করোনা থেকে যেভাবে সুস্থ হলাম: গভর্নর  » «   বিশ্বনবীর মিম্বর থেকে করোনা নিয়ে যা বললেন শাইখ সুদাইস  » «   জাফলংয়ে সাড়ে ৮শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ  » «   জাফলংয়ে অসহায় মানুষের পাশে ট্যুরিস্ট পুলিশ  » «   নিউইয়র্কে করোনায় বাংলাদেশ সোসাইটির নেতার মৃত্যু  » «   করোনা: আক্রান্তের সংখ্যা ১৩ লাখ ও মৃত্যু ৭৪ হাজার ছাড়িয়েছে  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক নারীর মৃত্যু  » «   করোনা ভাইরাস : ব্রিটিশ এয়ারওয়েজের পাইলট এখন ডেলিভারি ভ্যানের চালক  » «   ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন আইসিইউতে  » «   করোনা নিয়ে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স আজ  » «   এবার করোনায় আক্রান্ত বাঘ  » «   যুক্তরাষ্ট্রে ২৪ ঘন্টায় আরও ১২০০ জনের মৃত্যু  » «   ছোট অপরাধীদের মুক্তি দিতে চায় সরকার  » «  

কুমারপাড়ায় কুরিয়ার সার্ভিসে ১০লক্ষ টাকার সিগারেট আটক

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট নগরীর কুমারপাড়া পয়েন্টে এজেআর পার্সেল ও কুরিয়ার সার্ভিসে অভিযান চালিয়ে নকল ব্যান্ডরোল ব্যবহৃত ‘রমনা’ব্রান্ড নামের ১০লক্ষ টাকার মূল্যের ২লক্ষ ২০ হাজার শলাকা সিগারেট আটক করেছে কাস্টমস এক্সাইজ এন্ড ভ্যাট কমিশনারেট সিলেট।

শনিবার (৪জানুয়ারি) সন্ধ্যা ৭টায় নগরীর কুমারপাড়া এলাকার এজেআর পার্সেল ও কুরিয়ার সার্ভিসে অভিযান চালিয়ে এসকল অবৈধ সিগারেট আটক করা হয়।

কাস্টমস এক্সাইজ ওভ্যাট কমিশনারেট সিলেট উপ-কমিশনার মো.ছৈয়দুল আলমের নেতৃত্বে অভিযানে উপস্থিত ছিলেন, রাজস্ব কর্মকর্তা নুরুল ইসলাম, এআরও কর্মকর্তারাসহ বেশ কয়েকজন।।

এ ব্যাপারে কাস্টমস উপ কমিশনার ছৈয়দুল আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কুমারপাড়া এলাকার এজেআর পার্সেল ও কুরিয়ার সার্ভিসে অভিযান চালিয়ে নকল ব্যান্ডরোল ”রমনা” সিগারেট আটক করা হয়। চালানটি চটগ্রামের জামিল অ্যান্ড সন্সের মাধ্যমে প্রেরণ করা হয় সিলেটের মুহাম্মদ নজরুল হকের কাছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.